TrafficMonsoon- পর্যালোচনা ৩য় পর্ব - প্রয়োজনী কিছু তথ্য

পোস্ট  বার দেখা হয়েছে
Trafficmonsoon সম্পর্কে কম বেশি আমরা সবাই জানি  তারপরেও নতুনদের জন্য বলছি। ধৈর্য্যসহকারে এবং মন দিয়ে পড়ুন। দয়াকরে Trafficmonsoon -এর সকল পর্যালোচনা এবং Tutorial গুলো না পড়ে রেজিস্ট্রেশন করতে যাবেন না, যদিও রেজিস্ট্রেশন করে থাকেন তাহলে পর্যালোচনা পোস্ট গুলো পড়ে নিন, অনেক তথ্য এবং Tricks দেওয়া আছে। আগে জানুন এবং শিখুন তারপর কাজে নামবেন, তাহলে ভালো ফল পাবেন।


 আমার ট্রীমের হয়ে কাজ করলে সব রকমের সাহায্য পাবেন এবং পাশাপাশি কিছু সিক্রেট পাবেন, তবে সিক্রেট আমি আপনাকে  সাথে সাথেই দিবনা। আমার ট্রীম মেম্বারদের জন্য একটি ফেসবুক গ্রুপ আছে। আপনি আমার ট্রীমের refer লিঙ্ক ব্যাবহার করে  Trafficmonsoon জয়েন করে আমার ফেইসবুক ট্রীম গ্রুপে আসতে হবে।
ফেসবুক গ্রুপঃ
  https://www.facebook.com/groups/TrafficMonsoonGrouponBD/ 

আর যারা নতুন করে আমার রেফার লিংকের মাধ্যমে জয়েন করবেন তারা দয়া করে আমার সাথে যোগাযোগ করুনঃ আমার ফেসবুক আইডিঃ

 https://www.facebook.com/md.n.hossain.14

এই ব্লগটি পড়ে আপনি Trafficmonsoon সম্পর্কে যা জানতে পারবেন:  

আজকের আলোচনার বিষয়ঃ 
১/  Trafficmonsoon মালিক কে এবং সাথে কিছু তথ্য 
২/ Trafficmonsoon মেম্বারদের থেকে কিভাবে আয় করে?
৩/ Trafficmonsoon থেকে আমরা কিভাবে আয় করতে পারি?
৪/ Trafficmonsoon এ প্রতিদিন 10 থেকে 1000 ডলার আয় করবেন কিভাবে?
৫/ Trafficmonsoon কিভাবে শেয়ার কিনবেন?


১/ Trafficmonsoon মালিক কে এবং সাথে কিছু তথ্যঃ Trafficmonsoon বর্তমানে সেরা এবং বিশ্বস্থ  সাইট, এটা  বলার অপেক্ষা রাখেনা।  ২ সেকেন্ডে পেমেন্ট দিয়ে থাকে, যাকিনা সুপার ফাস্ট সাপোর্ট ও বলা যায়। Traffic- Monsoon এর মালিক Charles Scoville , জিনি  সারা বিশ্বে সরাসরি মার্কেটিং ট্রেইনিং দেন। UK তে Traffic- Monsoon এর কল এবং কাষ্টমার কেয়ার সেন্টার রয়েছে যে কোন সাহায্যের জন্য। Charles Scoville  সরাসরি Traffic- Monsoon এর বিগ ইউজারদের সাথে  মিটিং করে থাকে এবং তাদেরকে মার্কেটিং ট্রেইনিং দেন, অর্থাৎ এই সাইটেরে মালিক জনসাধারনের ধরাছোয়ায় আছেন স্কেম করার প্রশ্নই আসেনা। যারা ট্রেইনিংয়ে অংশ নেন তারা তারসাথে কথা বলতে পারে, হাত মিলাতে পারে। 

www.tmworldevents.com এ গিয়ে আপনিও জানতে পারবেন  কোন কোন দেশে কখন ট্রেইনিং হবে সিডিওল করা আছে।
২/ Trafficmonsoon মেম্বারদের থেকে কিভাবে আয় করেঃ  

  • Pay-Per-Click Banner Ad Campaigns বিক্রয় করে
  • Pay-Per-Click Text Ad Campaigns বিক্রয় করে
  • Traffic Exchange Start Pages বিক্রয় করে
  • Traffic Exchange Credit Purchases বিক্রয় করে
  • Traffic Packages বিক্রয় করে
  • Login Ads বিক্রয় করে
  • Landing page বিক্রয় করে, সাদারনত  Landing page "trafficmonsoonpro"  থেকে বিক্রয় করে
  • বিশ্বের বিভিন্ন দেশে ট্রেইনিং দিয়ে টিকেট বিক্রয় করে Trafficmonsoon আয় করে থাকে 
Trafficmonsoon মেম্বারদের থেকে আয় করার জন্য আরও কিছু সাইট রান করে, 
  • http://trafficmonsoonpro.com  এই সাইট এর মাধ্যমে Trafficmonsoon  Landing Page  বিক্রি করে থাকে
  • এই সাইট এর মাধ্যমে Trafficmonsoon  ট্রেইনিং দেওয়ার জন্য  টিকেট বিক্রয় করে থাকে


৩/ Trafficmonsoon থেকে আমরা কিভাবে আয় করতে পারিঃ Trafficmonsoon থেকে আমরা  চার ভাবে আয় করতে পারি,

  • নিজে Cash links ক্লিক করে           
  • রেফারেল দিয়ে 
  • শেয়ার কিনে 
  • Surf ads করে (Extra)
আমরা সবাই বেশি টাকা আয় করতে চাই কিন্তু সবার ইনভেষ্ট করার ক্ষমতা নাই, তাই আমি বলবো এই খত্রে আপনি রেফার করুন, এতে আপনার আয় বারবে। আবার অনেকেরই রেফারেল বাড়ানোরও ক্ষমতা নাই। তাই বলে হাল ছাড়বেন না, এবং চিন্তা করবেন না। এইখেত্রে একটু সময় নিয়ে,  নিজে Cash-link ক্লিক করে ডলার জমা করে শেয়ার কিনতে পারবেন। আর আমি কিছু না দিতে পারি রেফারেল পাবার উপায় বা ব্যবস্থা করে দিতে পারবো। যদি আমার স্পন্সর লিঙ্ক ব্যবহার করেন তাহলে আমাকে ফেসবুক এ ইনবক্স করুন। আর যদি শেয়ার কেনার ক্ষমতা বা সাহস থাকে তবে 200 ডলারকে 400 ডলার বানাতে পারবেন। 

৪/ Trafficmonsoon এ প্রতিদিন 10 থেকে 1000 ডলার আয় করবেন কিভাবেঃ আপনার মাত্র 10 জন অ্যাক্টিভ রেফারেল থাকলে দিনে 0.1*10 = 1$ । আর যদি 100 জন অ্যাক্টিভ  রেফারেল থাকলে দিনে 0.1*100 = 10$  শুধু ক্যাশলিংক থেকে।

৫/ Trafficmonsoon কিভাবে শেয়ার কিনবেনঃ 1 টা শেয়ার থেকে প্রতিদিন 1 ডলার করে পাওয়া যায় 55 দিন পর্যন্ত। প্রতিদিন ১ ডলার অটো আপনার ব্যালেন্সে যোগ হবে। যতটা শেয়ার থাকবে প্রতিদিন তত ডলার আসবে। আপনার মাত্র 5 টা শেয়ার থাকলে দিনে 1*5= 5$ দশ দিনে 10*5$ = 50$ হবে এর সাথে আপনার ক্যাশ লিঙ্ক থেকে ও আয় আসবে। শেয়ার কিনলে যে আপনার টাকা ফেরত পাবেন এটার গ্যারান্টি শুধু আমি না সারা বিশ্ব দিবে। শেয়ার কেনার ফলে ডলারের পাশাপাশি অনেক ক্রেডিট পাবেন ব্যানার, Surf ইত্যাদি সেই গুলো কাজে লাগিয়ে  অনেক কিছু করতে পারবেন। মনেরাখবেন যেই টাকা দিয়ে শেয়ার কিনেছেন সেটা অবশ্যই ফেরত পাবেন সাথে 110% হারে লাভ ও পাবেন।

শেষ কথাঃ আমি এটাকে পিটিসি বা রিভিনিও বলিনা আমি এটাকে ব্যবসা বলি। কেনোনা ব্যবসা করতে কিছু পুজি অবশ্যই লাগবে। এখানে কোন কাজ করতে হবে না। প্রতিদিন শুধু 10টা সার্ফ করতে হবে। আপনি শেয়ার কিনলে ক্যাশ-লিংক আসুক বা না আসুক শেয়ার থেকে প্রতিদিন ডলার পাবেন।

অতএব Trafficmonsoon এ কাজ করতে চাইলে আমার রেফার লিঙ্ক ব্যবহার করে সাইন আপ করে নিন, আমি বলে দিব কিভাবে রেফার পাবেন। সাইন আপ করার জন্য এখানে ক্লিক করুন। আর কিভাবে সাইন আপ করবেন তা এই ব্লগে দেওয়া আছে। খোঁজ করে দেখে নিন।  






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

Social Media Exchange Website - Likenation
The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network