FortAdPays পর্যালোচনা - এটা বৈধ, না কি অবৈধ কোম্পানি

পোস্ট  বার দেখা হয়েছে
FortAdPays সম্পর্কে কথা বলতে হবে আজ, FortAdPays একটি বিজ্ঞাপন সাইট। এবং বিজ্ঞাপন  দেওয়ার সাথে আয়ও  দিয়ে থাকে। কিন্তু আপনি এই সাইটে ফ্রীতে আয় করতে পারবেন না।  আয় করার জন্য আপনাকে শেয়ার কিনে আয় করতে হবে (মানে ইনভেস্ট করে আয় করতে হবে)। এই জন্য  FortAdPays সাইট টি কে একটি "Revenue Shareing" সাইট ও বলা হয়।

আবার FortAdPays ফোর্ট বিপণন (Marketing) গ্রুপও  বলা হয়ে থাকে, কেননা  "মার্কিন যুক্তরাষ্ট্র, কলম্বিয়া, কোস্টারিকা" জুড়ে অবস্থিত বিভিন্ন কোম্পানীর সঙ্গে  এই FortAdPays। এছাড়াও FortAdPays এর  বার্সেলোনা শারীরিক অফিস আছে।

এই FortAdPays প্রোগ্রামটি চালু করেছেন "Peter Fort"। "Peter Fort" একজন (La Caixa) ব্যাংক এর  সাবেক পরিচালক। Hospitalet del Infant কাটালান শহরে (Tarragona), তে তিনি ছিলেন।  "Peter Fort"  একজন এমএলএম প্রকল্পে বিশেষজ্ঞ ও ছিলেন। এই FortAdPays প্রকল্পটি  11-Nov -2014 সালে "Peter Fort" সাইট টি চালু করেছিলেন। বর্তমানে এই সাইটটির  এখন ১৫ মাস বয়স, এবং এই ১৫ মাস ধরেই তার সদস্যদের কে টাকা পরিশোধ করা হয়ে আসছে।  বর্তমানে এই প্রোগ্রামে  92,047 সদস্যদের উপর আছে এবং  তার সদস্যদের মাঝে  $7247491.42  এর উপর দেওয়া হয়েছে।

FortAdPays বিজ্ঞাপন "বৈশিষ্ট্য":
ভাষা: স্প্যানিশ (উপরের গুগল অনুবাদক)
গৃহীত দেশ: সবার জন্য.
রেফারেল মাত্রা: রেফারাল 10 মাত্রা
রেফারেল সংখ্যা: আনলিমিটেড
পেমেন্ট পদ্ধতি: পেজা, পারফেক্ট মানি (মঝার বিষয় হোল FortAdPays  পেপাল "Paypal" ছাড়াই  businesses শুরু করেছে।  )
পেমেন্ট প্রুফ: হ্যাঁ
পেমেন্ট অনুরোধ করতে: সর্বনিম্ন পেমেন্ট $10 ক্যাশ আউট
Style: প্রতিদিন অটো সার্ফ পিটিসি
Domain Status: View  this image>> 

**সাইট এ কাজ করতে চাইলে এখানে ক্লিক করে  অথবা  ব্যানারে ক্লিক করে  "Register" করতে পারেন।


FortAdPays বিজ্ঞাপন "অন্যান্য": একটি শেয়ারর মূল্য $1 যা থেকে আপনার আয় হবে $2.20  তার মানে এরা আপনাকে শেয়ার থেকে আয় দিচ্ছে 220% ।  আপনার শেয়ার থেকে দুই ভাগে আয়  আসবে। (১) Cash balance 50%  আর (২) Repurchase balance 50% ।  Cash balance টা ক্যাশ আউট বা উইথড্রো দিবেন আর Repurchase balance টা দিয়ে বার বার শেয়ার কিনবেন। ইচ্ছা করলে cash balance দিয়েও শেয়ার  কিনতে পারেন। 



বর্তমানে উপলব্ধ প্যাকেজ

**সাইট এ কাজ করতে চাইলে এখানে ক্লিক করে  অথবা  ব্যানারে ক্লিক করে  "Register" করতে পারেন।


যদি আপনার কোন প্রশ্ন থাকে, তাহলে আপনি নিছের কমেন্ট বক্সে  প্রশ্ন করুন। 
অনলাইন অর্থ উপার্জন করার সেরা ওয়েবসাইট !!







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD