কিভাবে বিজ্ঞাপন প্যাক কিনবেন TrafficMonsoon থেকে ?

পোস্ট  বার দেখা হয়েছে
1. প্রথমে আপনার TrafficMonsoon  অ্যাকাউন্ট লগইন করুন। লগইন সেষ হলে বাম পাশ থেকে "Buy AdPacks w/Sharing" এর নিছের অংশে "20 PPC / 1000 TE Credits"  এ ক্লিক করুন।
২. নিছে থেকে "Setup a New Banner Ad"  এ ক্লিক করুন।


৩.  আপনার যদি কোন সাইট না থাকে  বা অন্যান্য পিটিসি সাইটে কাজ না করেন তাহলে উপরের ফর্মেটটি দিয়ে নিছের ফরমটি  ফিলাপ করেন (কপি করে নিছের ঘর গুলতে বসিয়ে দিন)।

৪. এর পর আপনার ব্যানার এর পাশে "Buy AdPack" বাটনে ক্লিক করুন।


৫. এখন আপনি কয়টা বিজ্ঞাপন প্যাক কিনবেন তা লিখুন এবং পেমেন্ট মেথদস সিলেক্ট করে "Preview" তে ক্লিক করুন। (যদি একটি কিনেন তাহলে ১ দিবেন আর যদি ১০টি কিনেন তাহলে ১০ দিবেন। )


৬. এখন "PAY NOW BUTTON"  এ ক্লিক করুন।


৭। আপনি সফলভাবে আপনার "বিজ্ঞাপন প্যাক" কিনে পরে আপনার অ্যাকাউন্ট ফিরে যান এবং আপনার শেয়ারিং অবস্থান চেক করুন।


এখন প্রতিটি "বিজ্ঞাপন প্যাক" এর মূল্য $50, যা থেকে আপনি  প্রতি দিন দ্রুত  উপার্জন করতে পারবেন। আপনি $50 মূল্য ক্রয় করে 55 দিনে  আপনি  পাবেন $55 মোট (110% মোট)। এর ভিতরে যদি আপনি একদিন "Surf Ads" না দেখেন তাহলে আপনার আরও একদিন সময় বেশি নিয়ে থাকবে আপনার   $55 ফিরে আসতে।

**কয়টা  AdPack থেকে কীভাবে আয় আসবে দেখুন হিসাবটা


আমার ট্রীমের হয়ে কাজ করলে সব রকমের সাহায্য পাবেন। আমার রেফার লিংকে জয়েন করতে নিছের ব্যানার এ ক্লিক করে সাইন-আপ করুন, কীভাবে সাইন-আপ করবেন <<এখানে ক্লিক করে দেখুন>>
Share Up To 110 % - 10% Affiliate Program

আমার ট্রীম মেম্বারদের জন্য একটি ফেসবুক গ্রুপ আছে। আপনি আমার refer লিঙ্ক ব্যাবহার করে  Trafficmonsoon জয়েন করে আমার ফেইসবুক ট্রীম গ্রুপে আসতে হবে।
ফেসবুক গ্রুপঃ

আর যারা নতুন করে আমার রেফার লিংকের মাধ্যমে জয়েন করবেন তারা দয়া করে আমার সাথে যোগাযোগ করুনঃ আমার ফেসবুক আইডিঃ

শেষ কথা:  কোন সমস্যা হলে নিছের কমেন্ট বক্সে কমেন্ট করবেন। আজ এ প্রর্যন্তই ধন্যবাদ ভালো থাকবেন।






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

Social Media Exchange Website - Likenation
The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network