Trafficmonson এ কিভাবে অ্যাকাউন্ট ওপেন করবেন এবং Trafficmonson এ কিভাবে কাজ করবেন দেখে আসুন

পোস্ট  বার দেখা হয়েছে
আসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আজকে আমি নতুন কিছু নিয়ে আসি নাই সেই পুরানো সাইট নিয়ে আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম। Trafficmonsoon সম্পর্কে কম বেশি আমরা সবাই জানি  তারপরেও নতুনদের জন্য বলছি। Trafficmonsoon সম্পর্কে এই ব্লগের আগের টিউন গুলো দেখে আসুনঃ Traffic Monsoon পর্যালোচনা - এটা বৈধ কোম্পানি, না কি কেলেঙ্কারী কোম্পানি।  ১০০% গেরান্টি সহ trafficmonsoon থেকে আয় করুন। trafficmonsoon থেকে আয় করুন, এটি একটি PTC site। 



আজ আমি যে সাইটটির কথা আলোচনা করবো তাহলো Trafficmonsoon। এই সাইট থেকে আপনি যত খুশি ডলার আয় করতে পারেন এর জন্য আপনাকে কোনো ইনভেস্ট করতে হবেনা, কিন্তু আপনাকে আয় বাড়ানোর জন্য অবশ্যই নতুন নতুন মেম্বার আপনার রেফারেন্স জয়েন করাতে হবে, এবং পাশ পাশি নিচের নিয়ম অনুযায়ী কাজ করতে হবে। তাহলেই আপনি ভালো আয় করতে পারবেন।  আর কিভাবে নতুন নতুন রেফার বাড়াবেন তা আমি বলে দিবো, শুধু মাত্র তাদেরকেই যারা আমার রেফের লিঙ্ক দিয়ে জয়েন করেছেন বা জয়েন করবেন। এবং তাদেরকে নিয়ে আমি একটি ট্রীম তৈরি করেছি আর আমার ট্রীম মেম্বারদের জন্য একটি ফেসবুক গ্রুপ জয়েন করতে পারেনঃ

আর যারা নতুন করে আমার রেফার লিংকের মাধ্যমে জয়েন করবেন তারা দয়া করে আমার সাথে যোগাযোগ করুনঃ আমার ফেসবুক আইডি 



কাজ করতে আপনার যা যা প্রয়োজন হবেঃ একটি কম্পিউটার অথবা লেপটব, ইন্টারনেট কানেকশন (মনে রাখবেন একেই নেট কানেকসন দিয়ে একাদিক একাউন্ট করা যাবে না) একটি ইমেইল একাউন্ট পেইজা অথবা পেপালের একটি একাউন্ট।

কাজের কিছু নিয়ম:
১। সঠিকভাবে একাউন্ট তৈরি করাঃ সাইটটিতে রেজিস্টার করতে প্রথমে আপনার ব্রাউজারের হিসট্রি ক্লিন করুন।এখানে ক্লিক করে সাইটে প্রবেশ করুন অথবা এই https://trafficmonsoon.com/?ref=aloemelo88 লিংকে ক্লিক করে সাইটে প্রবেশ করুন।  এবার সাইটের হোম পেইজটি আসবে এখান থেকে   Register-এ ক্লিক করুন। নিচের চিত্র দেখুন......  এবং  সঠিক তথ্য দিয়ে আপনার একাউন্টটি তৈরি করুন। 

২। নিচের খালি ঘরে সঠিকভাবে আপনার তথ্য দিয়ে পুরন করুন, মনে রাখবেন "Your Enrollees Name এই ঘরে যদি দেখেন Md Kamal Hossain না থাকলে অবশ্যই এই ঘরে Trafficmonsoon লেখাটি মুছে Md Kamal Hossain লিখে নিবেন"। 

3।  এরপরের ঘরগুলোতে আপনার তথ্য  দিয়ে পুরন করুন 


৪। এখানে যদি আপনার এতিমধ্যে পেইজা অথবা পেপাল অথবা ‍সলিটসার্স্টে একাউন্ট থাকে তাহলে সেই সকল অ্যাকাউন্ট এর ইমেইল দিন। আর কোনটাতে একনউন্ট না থাকলে আপনার একাউন্টের ইমেল তিনটিতেই দিয়ে দিন। 

৫। এবার I understand and fully agree to TrafficMonsoon Terms and Conditions Including that any purchase of service is non-refundable. মার্ক করে কেপচা পূরণ করে Proceed এ ক্লিক করুন। 

৬। এবার আপনাকে আপনার একাউন্ট ভেরিফাই করতে হবে। ভেরিফাই করতে আপনার ইমেইল একাউন্ট চেক করুন। Trafficmonsoon থেকে আপনাকে একটি ইমেল দেওয়া হবে। ইমেইলে আপনার একউন্টের তথ্যসহ আপনার একাউন্টের একটি এক্টিভেসন লিংক দেওয়া হবে। লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্টে পাসওয়ার্ড দিয়ে Active এ ক্লিক করে আপনার একাউন্ট একটিব করুন।  Active এ ক্লিক করার পর অটোমেটিক আপনার একাউন্টে লগিন হবে। এবার Edit Profile-এ গিয়ে আপনার Profile কম্পিলিট করুন। এবার লগ আউট করে আবার লগিং করুন। 

৭। লগইন হওয়ার পর এই রকম ছবি আসবে তাতে "Back to Dashboard" এ ক্লিক করেন। নিচের চিত্র দেখুন...

৮। রেজিস্ট্রেশনের প্রথম দিন লগইন করে প্রথমে ১০টি সার্ফ এড দেখে নিন। উপরে থেকে লাল রঙের একটি লিখা আছে Start surfing এবং  নিচেও এই লিখা আছে, আর এই "Start surfing" এ ক্লিক করুন। 


৯। উপরের ছবিতে ক্লিক করার পর  ২০ সেকেন্ড এর এড লোড হয়ে নিচের ছবির মত আসবে… 10টি এড এ 10 রকম ছবি আসবে যে ছবি দুটি একই রকম এবং সেই দুটির মথ্যে যেকোন একটা ক্লিক করুন... 

১০। উপরের ছবিতে ক্লিক করার পর এই রকম পেজ আসবে আপনি পরের এডটি দেখতে Next site এ ক্লিক করবেন…..

১১। আপনি কয়টা এড এ ক্লিক করছেন সেটা নিচে লেখা থাকবে 10 টি এড দেখা হলে "Back to Account" এ ক্লিক করে ডেশবোর্ডে ফিরে যাবেন।  

১২। এবার আপনি পেইড এড পেয়েছেন কিনা তা ছেঁক করে নিন আর এর জন্য ট্রাফিকমোনসোনে ডেশর্বোর্ডের নিচে আসুন।  হয়ত বা আপনি কিছু পেইড এড পাবেন, আর যখন পেইড এড পাবেন তখন Cash Link Are Available For You দেখতে পাবেন এবং এর নিছেই দেখবেন Click Here to Go to Cash Links। এবং  আপনি Click Here to Go to Cash Links এ ক্লিক করুন... 
১৩। Click Here to Go to Cash Links এ ক্লিক করার পর  আপনি কিছু এড পাবেন, আর এড পেলে শুদু  Claim ক্লিক করবেন... 

১৪।  Claim এ ক্লিক করলে একটি নতুন সাইট আসবে উপরে trafficmonsoon এর বর্ডার থাকবে। বর্ডারের ভিতরেই আপনার কাজ। দেখবেন একটি Loading process আসেব... 

১৫।  Loading process শেষ হয়ে একটি কেপচা আসবে পাশে একটি খালি বক্স থাকবে আর সেই খালি বক্সে শুধু আপনাকে কেপচাটা দিয়ে "Credit click" এ ক্লিক করতে হবে। 

১৬। তাপর "Back to account" এ ক্লিক করে আবার আপনার Claim এর কাছে ফিরে আসুন এবং আরেকটা Claim এ ক্লিক করুন... আর এইভাবে সব এডগুলো নিয়মিত দেখেতে হবে।

দেখবেন আপনার একাউন্টে নিয়মিত এডগুলা চলে এসেছে। সবগুলো দেখুন আর আপনার রেফারেল লিংটি সংগ্রহ করুন। 

এবার কিছু কথাঃ 
একাউন্ট তৈরি করার পর আপনার কাজ হল প্রতিদিন নিয়মিত এডগুলো দেখা।  প্রতিদিন নিয়মিত এডগুলো দেখুন এর পাশপাশি রেফার বারান। আর যদি আপনি রেফার করে থাকেন তাহলে আপনাকে প্রতিদিন "Claim " এড দেখার পাশাপাশি ১০টা সার্ফ এড ও দেখতে হবে। এই সার্ফ এড দেখলে আপনি আপনার রেফার ১০০% আয় পাবেন। 

একাউন্টে লগিং করার সময়ও IP সমস্যা হতে পারে আর যদি এই IP সমস্যা হয় তাহলে আপনার নেটকানেকশন ডিসকানেক্ট করে আবার কানেক্ট করে লগিং করুন। 

শেষ কথা:  কোন সমস্যা হলে আমাকে টিউমেন্ট করবেন। আজ এ প্রর্যন্তই ধন্যবাদ ভালো থাকবেন। এবং যাদের একাউন্ট ব্লক দেখাচ্ছে তারা আমার সাথে যোগাযোগ করতে পারেন, আমার ফেইসবুক আইডি: 
https://www.facebook.com/md.n.hossain.14 এবং trafficmonsoon নিয়ে বাংলা ভাষায়  আপডেট জানতে এই পেযে লাইক দিয়ে আসুন। https://www.facebook.com/Trafficmonsoon-BD-124811077875849/







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD