My Paying Ads পর্যালোচনা - এটা বৈধ, না কি অবৈধ কোম্পানি

পোস্ট  বার দেখা হয়েছে
30 মার্চ 2015 সালে Uday Nara My Paying Ads সাইট টি চালু করেছিলেন।  বর্তমানে এই সাইটটির  এখন ৭ মাস বয়স, এবং এই ৭ মাস ধরেই তার সদস্যদের কে টাকা পরিশোধ করা হয়ে আসছে।  বর্তমানে এই প্রোগ্রামে  68,975 সদস্যদের উপর আছে এবং এটি তার সদস্যদের মাঝে  $3168917  এর উপর দেওয়া হয়েছে।



My Paying Ads হলো একটি বিজ্ঞাপন সাইট+ শেয়ার রিভিনিও সাইট এবং একেই সময়ে বিজ্ঞাপন দাতাদের লক্ষ্যপূর্ণ ট্রাফিক প্রদান করা হবে। এই প্রোগ্রামে শেয়ার বিজ্ঞাপন প্যাক আকারের উপর নির্ভর করে, 150% 120% রেঞ্জ।




কিভাবে My Paying Ads থেকে অর্থ উপার্জন করবেন: এই সাইট থেকে দুই ভাবে আয় করা যায়, রেভিনিউ শেয়ারিং এর মাধ্যমে এবং রেফারেল কমিশনের মাধ্যমে।

রেভিনিউ শেয়ারিং - রেজিস্ট্রেশন সদস্যদের পরে বিজ্ঞাপন প্যাক (ব্যবসায়িক তালিকা) ক্রয় করতে হবে। আপনার ক্রয় করা  বিভিন্ন মানের শেয়ার  প্যাকগুলি থেকে কোম্পানি যত লাভ করবে, সেখান থেকে কোম্পানি আপনাকে বিভিন্ন শেয়ারিং এর % দিবে।  নীচে এই সাইটে দেওয়া AdPacks:

বিভিন্ন পরিকল্পনা থেকে স্পষ্ট হয় যে  বেশী বিনিয়োগ করে থাকে তাকে আরো পুরস্কৃত করা হবে।  রেভিনিউ এর মাধ্যমে  দৈনিক আয় উপার্জন করার জন্য আপনাকে দৈনিক ভিত্তিতে সার্ফ বিজ্ঞাপন পাতা থেকে অন্তত 10 টি সাইটে সার্ফ করতে হবে।  অন্যথা, আপনি কম খরচে সার্ফ মুক্ত পরিকল্পনা কিনতে পারেন।


সদস্য রাজস্ব তুলনায় দৈনিক বিজ্ঞাপন দেখার যোগ্য হয়ে একবার 30 মিনিট পর বিতরণ করা হয়।  সেখানে যে সময়ের জন্য তৈরি বিক্রয় হয় এবং উপরে উল্লিখিত হিসাবে বিজ্ঞাপন প্যাকগুলি বিভিন্ন পরিপক্বতা হারে পরিপক্ক পর্যন্ত চলতে থাকবে যখন তার বন্ধুদের জানান স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন করা হয়। এই মুহুর্তে বিজ্ঞাপন প্যাক থেকে আরও উপার্জন করা হবে।  প্রতিটি লাইন থেকে শুধুমাত্র সক্রিয় রাজস্ব  বিজ্ঞাপন প্যাকগুলি ভাগ করা হয়।



রেফারেল কমিশন - যদি আপনি রেফারেল  করেন, এবং আপনার সেই রেফার যদি বিজ্ঞাপন প্যাক ক্রয় করে থাকে , তাহলে আপনি ১০% কমিশন পাবেন।


যদি “MyPayingAds” থেকে আয় করতে চান তাহলে এখান থেকে জয়েন করতে পারেন অথবা উপরের বা নিছের যেকোনো ব্যানারে ক্লিক করে জয়েন করতে পারেন। আর এর বাইরে কোন কিছু জানতে চাইলে মন্তব্য করতে পারেন।







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD