About Author

পোস্ট  বার দেখা হয়েছে

লেখক সম্পর্কে 

হাই বন্ধুআমি মোঃ কামাল হোসেন এক জন অনার্স ৩য় বর্ষ (গণিত) ধারক  ছাত্র, ২২ বছর বয়সী একজন তরুণ। পেশার ক্ষেত্রে আমি ওয়েব ডিজাইনারওয়েব ডেভেলপার, ব্লগার এবং এসইও অপ্টিমাইজারে আছি।

আপনি নিম্নলিখিত সেবা গুলির জন্য আমাকে ভাড়া করতে পারেন, এবং পাশাপাশি এই বিষয়ের উপর আমাকে পরামর্শ প্রদান করতেও পারেন! সেবাগুলো নিম্নরূপ।  
  • ·         Web Designing (HTML, CSS, JavaScript) 
    ·         Web Developing (PHP, My SQL, Wordpress )  
    ·         Blogging (WordPress, Blogger,)
    ·         SEO (Basic )
    ·         Making Money Online (Adsense, Affiliate, PTC, Freelancing) 
    ·         Social Media (Twitter, Facebook, Youtube, Google+, Linkedin) 
    ·         Affiliate Marketing (ClickBank, Amazon, linkshare)

সকল সামাজিক নেটওয়ার্ক ব্যবহারের মাধ্যমে আমার সাথে যোগ করতে পারেন। আমার সাথে যোগাযোগের জন্য নীচের লিঙ্ক অনুসরণ করেন।

এই ব্লগ ​​সম্পর্কে


এই ব্লগে অনলাইন থেকে অর্থ উপার্জন সম্পর্কে অনেক জোরালো আলোচনা করা হয়েছে। এ ছাড়া ও রয়েছে ব্লগিং, পিসি সমস্যার সমাধান, ব্লগার-উইজেট, ইত্যাদি। আমার উদ্দেশ্য, আমি যা কিছু জানি তা আপনাদের মাঝে প্রদান করা হবে এই ব্লগের মাধ্যমে ।

আপনি এই ব্লগ থেকে কি কি জানতে পারবেন তা নিছে উল্লেখ করা হলঃ
  • SEO
  • Blogger
  • Making Money Online
এ ছাড়া প্রোগ্রামিং, ওয়েব ডিজাইনিং, ওয়েব ডেভেলপমেন্ট,  এইচটিএমএল, জাভাস্ক্রিপ্ট, সিএসএস এই বিষয়গুলি জানতে চাইলে নীচের লিংক থেকে ঘুরে আসতে পারেন । 

সমাপ্তি






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

Social Media Exchange Website - Likenation
The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network