Payoneer-MasterCard এর জন্য কিভাবে আবেদন (apply ) করবেন ? এবং কার্ড হাতে পেয়ে কিভাবে অ্যাক্টিভ করবেন ?

পোস্ট  বার দেখা হয়েছে
গত কয়েক দিন আগেই  পেওনিয়ার মাষ্টার কার্ডের জন্য নিজে নিজে এপ্লাই করার কথা  বলেছি। এখানে দেখে নিন। আজ দেখাব কিভাবে পেওনিয়ার মাষ্টার কার্ডের এপ্লাই করে হাতে পাবেন এবং অ্যাক্টিভ করবেন। 

কার্ডের জন্য কিভাবে আবেদন রবেন ?
প্রথমে এই ওয়েবসাইটে যাবেন >> Click Here. তারপর Sign Up ক্লিক করুন

Personal Details - সঠিক তথ্য দিন। জাতীয় পরিচয় পত্রে যেভাবে আছে সেভাবে দিবেন   আপনার নাম যদি Md. Rubel Hossain  হয় তাহলে লিখুন Md Rubel Hossain  (ডট বাদ দিয়েধরুন আপনার নাম Md. Rubel Hossain   তাহলে First Name = Md Rubel  :: Last Name = Hossain । আপনার পোস্টাল কোড ভুলে গেছেন? কাউকে ফোন দিন অথবা পোস্ট অফিসে যান অথবা এখানে দেখুন >> Click Here  আপনার যদি জাতীয় পরিচয় পত্র না থাকে তবে কার্ডটি মা/বাবা/ভাই/বোন কারো নামে করতে পারেন 



Next ক্লিক করুন এবং তথ্য পূরণ করুন


আবার  Next এ ক্লিক করুন এবং তথ্য পূরণ করুন


আবারও  Next এ ক্লিক করুন এবং তথ্য পূরণ করুন

Finish ক্লিক করুন।  সব কিছু ঠিক থাকলে প্রথম ধাপ শেষ হলো 

এবার www.Payoneer.com - লগিন করে আপনার application status দেখতে পাবেন

application status দেখতে নিচের ছবিটি দেখুন

আপনার পরিচয়ের প্রমান দিন 
কয়েক ঘণ্টার মধ্যে আপনি পরিচয় নিশ্চিতের জন্য ইমেইল পাবেন (২৪ ঘণ্টা পর্যন্ত লাগতে পারে) স্পাম ফোল্ডার দেখতেও ভুলবেন না। আপনার জাতীয় পরিচয় পত্রের ২টি ছবি তুলুন, এবং ছবির  নাম সহজভাবে দিন যেমন  rubel1.jpg rubel2.jpg  (ছবির  নামে   কোনো  স্পেস দিবেন নাসামনের দিকের একটা, পিছনের দিকের একটা ছবি তুলবেন।  আপনার ইমেইল চেক করুন এবং Upload Link ক্লিক করে ছবি গোলো upload করুন

প্রথমে সামনের দিকের ছবিটা আপলোড করুন।  দুটি ছবি একবারে আপলোড করবেন না
আপনার ইমেইল আবার দেখুন, Upload Link টি আবার ক্লিক করুন, এবার ID কার্ডের পিছনের দিকের ছবিটা আপলোড করুন। 


কার্ড Active করুন
থেকে ১৪ দিনের মধ্যে আপনার কার্ডটি চিঠি দিয়ে পাঠানো হবে। Check regularly card status by login at payoneer.com - লগিন করে দেখুন কার্ড পাঠানো হয়েছে কিনা। 
পাঠানোর পর থেকে সপ্তাহ লাগে কার্ড হাতে পেতে। নিয়মিত পোস্ট অফিসে যোগাযোগ রাখবেন। মাষ্টার কার্ডের ব্যাপারে বলবেন না, শুধু বলবেন আপনার একটা চিঠি আসবে, বিদেশ, 'UK'  থেকে।  কার্ড হাতে পেলে এটি ওয়েবসাইট থেকে activate করতে হবে এবং পিন কোড দিতে হবে। 
পিন কোড দিন যা এটিএম বুথ থেকে টাকা তোলার সময় কাজে লাগবে। 

এর পরে Activate এ ক্লিক করুন , দেখবেন আপনার কার্ড একটিভ হয়ে গেছে। 

কিভাবে আপনি  কার্ডে ডলার তুলবেন?  আপনি অনেকভাবে কার্ডে ডলার তুলতে পারবেন  অন্য মাষ্টার কার্ড দিয়ে Freelancing ওয়েবসাইট থেকে যেমন oDesk, Freelancer Guru eLance ইত্যাদি।  From Payoneer Partners।  আপনি যদি প্রথম বার ১০০ ডলার তুলেন, ২৫ ডলার বোনাস পাবেন এই টাকা আপনি এটিএম বুথ থেকে তুলে নিতেও পারবেন।  এই সুযোগ হাত ছাড়া করবেন না। তাহলে শুরু করে দিন - এখানেক্লিক করুন। 









পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD