Fort ad pays Calculator and video tutorials Video

পোস্ট  বার দেখা হয়েছে
ফোর্ট এ্যাড পেই 100% নিরাপদ, স্থিতিশীল, দীর্ঘমেয়াদী রাজস্ব শেয়ারিং প্রোগ্রাম। ফোর্ট এ্যাড পেই (FAP) ব্যবহারকারীদের, বণিক ও কোম্পানি তাদের পণ্য বা পরিষেবার বিজ্ঞাপন করার জন্য একটি বিজ্ঞাপন প্ল্যাটফর্ম। এখানে একটি ছোট ব্যবসা ম্যাডনেস ফোর্ট এ্যাড পেই একটি বিজ্ঞাপনী সংস্থায় যে বড় পরিশোধ! আনলিমিটেড ফোর্ট এ্যাড   বিজ্ঞাপন নেটওয়ার্ক, কোম্পানির এগার নভেম্বর 2014 জনাব পেড্রো ফোর্ট চালু করেন যা ব্যবসার দোকান কোম্পানির (পূর্বে এমএলএম দোকান) নেতা সালে নির্মিত হয়েছিল।

***বিজ্ঞাপন প্যাক সকলের বাজেটের জন্য ($ 1 করে )!
***২২০% আয় পর্যন্ত প্রতিটি বিজ্ঞাপন প্যাক জন্য রেভিনিউ শেয়ারিং!
***২1% রেফারেল কমিশন!
***$১০ সর্বনিম্ন তহবিল যোগ, এবং $১০ সর্বনিম্ন  ক্যাশ-আউট
***প্রতি  দিন  $১০ সর্বনিম্ন Cashout ও $800 সর্বোচ্চ Cashout!
***অর্থ প্রদান দ্রুত, পরিশোধ অনুরোধ সোম-শুক্র থেকে প্রসেস করা হয়!
***কোন সদস্যতা ফী নেই !
***রাজস্ব ভাগ দাবি করে 4 বিজ্ঞপ্তি দৈনন্দিন দেখুন!
***বিজ্ঞাপন দেখে আয়!

Fort ad pays calculator-Video



রেজিষ্টেশন করার জন্য  প্রথমে  এখানে ক্লিক করুন    অথবা নিচের  লিংকে যান -->> https://www.fortadpays.com/index.php?ref=88998    তারপর "Register" করুন। এবার নিচে দেখবেন রেজিষ্টার করা ফরম আসবে।   রেজিষ্টার ফরমে সকল তথ্য দিন। country: Bangladesh দিন। captcha টা দিন। "I accept এ টিক মার্ক দিন। এবার Signup এ ক্লিক করুন। Signup successful হলে Login করুন। Fort Ad Pays  সাইট-এ কিভাবে রেজিষ্টার করবেন, শেয়ার কিনবেন, চলুন দেখে আসি।  
কিভাবে রেজস্টার করবেন এখান থেকে দেখে নিন। 
আশাকরি সবাই বুঝতে পেরেছেন কোনো অসুবিধা হলে নিশ্চয় কমেন্ট করে আমাকে জানাবেন। অথবা ফেইসবুক এর মাধ্যমে আমার সাথে যোগাযোগ করতে পারেন।  

আমার ফেইসবুক আইডি:  https://www.facebook.com/md.n.hossain.14 

আজ এই পর্যন্তই। আশা করি কিছুটা হলেও ধারণা দিতে পেরেছি।  আর সর্বশেষ কথা, আপনি যদি কাজ করতে চান তবে একটু ধৈর্য ধরে কাজ করবেন। তাহলে সফলতা পাবেন-ই।

আর আমার সাথে টিম হয়ে কাজ করতে চাইলে উপরের লিঙ্ক থেকে একাউন্ট খুলে গ্রুপে জয়েন করুন। আমার টিম মেম্বারদের উপরে তুলে নেওয়ার দায়িত্ব আমার। শুধু সৎ ইচ্ছে টা আপনার।

আমার ফেসবুক গ্রুপ  


যদি আপনার কোন প্রশ্ন থাকে, তাহলে আপনি নিছের কমেন্ট বক্সে  প্রশ্ন করুন!!







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD