PTC সাইট হতে ইনকাম করুন,বিকাশে পেমেন্ট

পোস্ট  বার দেখা হয়েছে
অনলাইনে আয়”  কথাটার সাথে আমরা কম বেশি সবাই পরিচিত বিশেষ করে আমরা যারা ইন্টারনেট ব্যবহার ব্যবহার করে থাকি। অনলাইনে ইনকাম করার জন্য আজকাল সবাই উঠে পড়ে লেগেছে এবং বিভিন্ন জন বিভিন্ন সাইটে কাজ করছে, কিন্তু দু:খজনক হলেও সত্য যে- সবাই সব রকম সাইট থেকে পেমেন্ট পাচ্ছে না। তাই আজ আমি এমন একটি সাইটের সাথে আপনাদেরকে পরিচয় করিয়ে দেব যেখানে কাজ করে আপনি টাকা ইনকাম করতে পারবেন । তবে এ পদ্বতিতে আপনাকে আয় করতে অনেক ধৈয্যের প্রয়োজন। এ পদ্বতিতে আপনাকে একটা নিদিষ্ট সাইটে রেজিস্ট্রিশন করার পর আপনাকে প্রতিদিন লগইন করে এদের দেওয়া নিদিষ্ট কিছু কাজ করুন।তবে চলুন সাইটটি সম্পর্কে কিছু জেনে নেই ।

এটি একটি বাংলাদেশী PTC সাইট। আমার মনে হয় PTC সাইট সম্পর্কে সবাই কম বেশি জানেন । তার পরও কিছু টা উল্লেখ করলাম , PTC আয়ের অন্যতম সহজ মাধ্যম। নেকেই আছে যারা PTC কে অনেক ছোট ও নিম্নমানের কাজ মনে করে। এই ধারণা একেবারেই ভুল। প্রথম এক-দুই মাস PTC site গুলো থেকে আয় আসলেই অনেক কম হয়।আর এই কম আয় দেখে ৯০% মানুষ PTC থেকে দূরে চলে যায়।PTC কে অবহেলা মনে করে।তারা ভুলে যায় অনলাইনে আয় করতে হলে আপনি যে কাজই করেন না কেনো আপনাকে ধৈর্য ধরতে হবে।ধৈর্য ছাড়া অনলাইনে আয় করে কেউ সফল হয়নি।অনলাইন এমন কোন যায়গা না যেখানে আপনি এক রাতে লাখপতি হয়ে যাবেন।

আবার অনেক ভুয়া PTC site আছে যেগুলো আপনার কাছ থেকে কাজ করে নিবে কিন্তু কোন টাকা প্রদান করবে না । সুতারাং সাবধান নকল পিটিসি সাইট থেকে । বলতে ছিলাম বাংলাদেশী পিটিসি সাইট নিয়ে ।।সাইট হল ‘step up bd24’ অনলাইনে আয় করার একটি সাইট ।সাইট টি টাকা দিয়ে থাকে “বিকাশ”। ২০০ টাকা হলেই আপনি সাইটটি থেকে টাকা তুলতে পারবেন , আপনি যদি চান টাকা না তুলে আপনার কোন সাইটের বিজ্ঞাপন দিবেন তাও করতে পারবেন।   
step up bd24’ -এ জয়েন করতে আপনাকে কোন প্রকার বিনিয়োগ করতে হবে না। তবে একটা কথা মাথায় রাখতে হবে যে, ‘step up bd24’আপনাকে কাজের সুযোগ দেবে কিন্তু আপনাকে চাকরি দেবে না। আপনি এই সুযোগকে কাজে লাগিয়ে অবশ্যই উপার্জন করতে পারবেন, তবে আপনার আকাশচুম্বী সপ্ন পুরন করতে পারবে না। এটা আপনাকে আরও একটু সচ্ছল হতে সহায়তা করবে। আপনাদেরকে কখনই নিরাশ করার মত মিথ্যে আশ্বাস দেব না, শুধুমাত্র সত্যতাকেই আপনাদের মাঝে উপস্থাপন করবো। তবে খুব গুরুত্বপূর্ণ একটি বিষয় মনে রাখতে হবে যে, ‘step up bd24’ -তে একজন শুধুমাত্র একটি একাউন্ট খুলতে পারবে, একের অধিক নয়।

কিভাবে আমাদের সাইটের সাথে সংযুক্ত হবেন এবং কাজ করবেনঃ আপনাকে প্রথমে এখানে ক্লিক করে  ৫ সেকেন্ড পর Skip এ ক্লিক করে সাইটে  ঢুকে ফ্রি রেজিস্ট্রেশন করতে হবে।অথবা এখানেক্লিক করে সেখানে Register লেখা বাটনে ক্লিক করেন। তারপর form টা পূরন করুন। ফরম পূরন করার সময়     Referrer এর ঘরে  লিখুন  aloemelo88  personal pin ঘরে আপনার পছন্দ মত চারটি অক্ষর লিখুন – ex –   ৩২১৪. ফরম পূরন হয়ে গেলে নিচে লেখা   I accept, Register my account এ ক্লিক করুন। আপনার register complete হয়ে গেলে আপনার মেইল চেক করুন।এবার লগইন করুন। login করার পর earn click করে view add click করুন। এভাবে যতগুলো এড আছে  ততগুলো এড দেখুন। ২০০ টাকা আপনার একাউন্টে জমা হলে আপনি বিকাশের মাধ্যমে টাকা উঠাতে পরবেন।

আপনি ‘Earn’ এর নিচে ‘Paid to Sign Up’ অংশে পাবেন। মনে রাখবেন প্রতিটি কাজ আপনি মাত্র একবার করে উপস্থাপন করতে পারবেন। আশা করি ভিন্ন বা অসৎ পন্থা অবলম্বন করে কাজের সুযোগ হাত ছাড়া করবেন না।

‘Paid to Sign UP’ থেকে সহজ চারটি পদক্ষেপ অনুসরণ করুন;

1. Click “Complete Offer”
2. Complete Registration.
3. Purchase Any Product.
4. Get Paid
মূলত এই সাইটটি গত ডিসম্বের মাসে শুরু হয়েছে। বিভিন্ন দেশী/বিদশেী উদ্যেক্তাগণ এর সাথে জড়িত আছেন। অপরদিকে সাইটটি বাংলাদেশী হওয়াতে যে কোন সময় সার্পোট পাবেন। এই সাইটের প্রধান বৈশিষ্ট হচ্ছে-
১। প্র্রতি ক্লিকে ০.২৫ পয়সা হিসাবে পাবেন অর্থাৎ ১ দিনে ২.৫০-৩.০০ টাকা পাবেন।
২। রেফারেল ইনকাম তো আছেই। এই জন্য একাউন্ট ওপেন করতে হলে রেফারেল লিংকে ক্লিক করে একাউন্ট ওপেন করতে পারবেন। না হলে রেফারেল সুযোগ নাও পেতে পারেন।
৩। পেমেন্ট বিকাশে পাবেন ২০০/-টাকা হলেই।
৫। একাধিক আইডি ওপেন করা যাবে না। ভূয়া ক্লিক কিংবা অন্য কোন সফট: ব্যবহার করা যাবে না।
৬। শুধু ক্লিক করা নয়। সার্ভে, ফরম পূরন অন্যান্যদির মাধ্যমে ইনকাম করা যাবে









পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


1 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD