কিভাবে ৫ মিনিটে বিটকয়েন আয় করবেন চলুন দেখে আসি

পোস্ট  বার দেখা হয়েছে
আমি বিটকয়েন নিয়ে এই  প্রথম লিখছি বিটকয়েন কি ? এটি কিভাবে কাজ করে ?এ সম্পর্কে আপনারা অনেকেই ভালোভাবে জানেনতারপর ও একটু হালকা করে আপনাদেরকে বলছি। বিট কয়েন হল একটি অনলাইন কারেন্সি সিস্টেমের মুদ্রা।এটি তৈরি হয় অনলাইন এ , এবং ব্যবহারিতও হয়অনলাইন এ ডিজিটাল মাধ্যমে। বিটকয়েন পুরোপুরি আমাদের দ্বারাই নিয়ন্ত্রিত, এটি কোন প্রতিষ্ঠান বা ব্যক্তি দ্বারা নিয়ন্ত্রিত হয় না। আপনি নিজেই অনলাইনথেকে এটি রোজগার করতে পারবেন।
বিটকয়েন আর্নিং এর দুইটি মাধ্যম আছে । যার মাঝেএকটি হল  (mining) এবং অপরটি (faucets) মাইনিং এ আপনার নির্দিষ্ট একটি বিটকয়েনের অংশ আপনাকে ইউজ করতে হবে। বর্তমানে এটি অনেক হার্ড একটি প্রসেস বিটকয়েন আর্ন করার জন্য।আর  দ্বিতীয় টি হল সবচেয়ে সহজলভ্য উপায় যা বর্তমানে আমাদের মত ইউজার কে বিনামুল্যে বিটকয়েন আর্ন করার সুযোগ দেয়। তবে এটি কতদিন থাকবে তা বলা মুশকিল।

এখানে আমি এমন একটি সাইটের সাথে আপনাদেরকে পরিচিত করে দিব যে,  সাইট আপনাকে কোন পরিশ্রম করতে দিবে না, কিন্তু বিটকয়েন উপার্জনের হবে আশা করি আপনাদের উপকারে আসবেপ্রতি পাচ মিনিটে একটি করে ক্যাপচা লিখে একটা এড  মিনিট দেখলে আপনাকে পেমেন্ট দেওয়া হবেএই সাইটে 60uBTC হলে আপনার বিটকয়েন ওয়ালেটে অটোমেটিক চলে যাবে এটি তে কোন রেজিষ্ট্রেশন ঝামেলা নেই

আজ আপনাদের মাঝে যে সাইট তুলে ধরবো তার কিছু  বৈশিষ্ট্য
·         Biggest Payouts
·         Hourly Payments
·         Live Stats
·         Simple Login

চলুন কিভাবে কাজ করবেন তা দেখা যাক
প্রথমে এখানে ক্লিক করে বিটকয়েন এড্রেসরেজিষ্ট্রেশন করে নিবেন । এর পর নিচের লিঙ্কে থেকে Bitvisitor প্রবেশ করে আপনার বিটকয়েন এড্রেসটি দিন এবং Submit এ ক্লিক করুন।


তারপর ক্যাপচা দিয়ে আপনি চলে যাবেন একটি এড পৃষ্ঠায়

যেটায় আপনি উপরে টাইমার দেখতে পাবেন পাচ মিনিট। ৫ মিনিট শেষ হলেই ডান পার্শে দেখতে পাবেন নেক্স বাটন সেখানে ক্লিক করে আবার নতুন ক্যাপচা দিয়ে আবার আরেক পৃষ্ঠায় যাবেন এভাবে ৪৫বা৫০ মিটিটে আপনার 60uBTC বিটকয়েন হয়ে যাবে ।এভাবে  উপার্জন করতে থাকুন। সমস্যা হলে কমেন্ট করে জানাবেন ।আজ এইটুকুই রইল পরবর্তীতে নিয়ে আসবো বিটকয়েন আরও নতুন নতুন কিছু সাইট।








পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD