trafficmonsoon থেকে আয় করুন, এটি একটি PTC site.

পোস্ট  বার দেখা হয়েছে
PTC আয়ের অন্যতম সহজ মাধ্যম। নতুন দের জন্য পিটছি সাইটের কোন তুলনা নেই। প্রথম এক-দুই মাস PTC site গুলো থেকে আয় আসলেই অনেক কম হয়। আর এই কম আয় দেখে ৯০% মানুষ PTC থেকে দূরে চলে যায়। PTC কে অবহেলা মনে করে। আসলে অনলাইনে আয় করতে হলে আপনি যে কাজেই করেন না কেনো, আপনাকে ধৈর্য ধরতে হবে। ধৈর্য ছাড়া অনলাইনে আয় করে কেউ সফল হয়নি। অনলাইনে এমন কোন যায়গা না, যেখানে আপনি এক রাতে লাখপতি হয়ে যাবেন।

পিটিসি হল পেইড টু ক্লিক (PTC= Paid To Click)। কিন্তু অত্যন্ত দুঃখ জনক হলেও সত্য যে ১০০০ পিটিছি সাইটের মধ্যে ৫-১০ টা সাইট ভালো পাওয়া যায়, আর বাকি ৯৯০-৯৯৫ টাই ভূয়া । এর মাঝে ৬-৭ টাই খুব কম টাকা প্রদান করে থাকে। আর বাকি ৩-৪ টার মাজে একটা ভালো সাইট নিয়ে আলোচনা করতে বসলাম।
এর মাঝে একটি পিটিসি "Paidverts"  সাইটির কথা এই ব্লগে অনেক বলা আছে। দেখতে পারেন লিঙ্ক-১ লিঙ্ক-২ লিঙ্ক-৩

আর আজ যে পিটিসি সাইটের কথা বলবো, সেই সাইট এর নাম হল "trafficmonsoon"। সাইটতিতে রেজিস্টশন করার জন্য এখানে ক্লিক করুন। এই সাইটে  একটা ব্যতিক্রম হল প্রতিদিন ৫ টা এড পাবেন ০.০২ সেন্ট করে, আর ০.০২ সেন্টের এড পাবেন শুধু প্রথম ১০ দিন।  তার মানে ১০ দিনে আপনার ১ ডলার হবে। আর বাকি ১০-১৩ দিনে আবার ১ ডলার হবে। ২ ডলার হলেই আপনি কাশ-আউট করতে পারবেন। আর ২ ডলার হতে আপনার সময় লাগবে ২৩-২৫ দিন। এর মাঝে এক জন অ্যাক্টিভ রেফার করতে পারলে, আপনার আয় ডাবল হবে। মানে ২৫ দিনে আপনার আয় হবে ৪ ডলার।



কাজ কিভাবে করবেন দেখে আসিঃ ""trafficmonsoon"" সাইট লগ ইন করার সাথে সাথে এড ক্লিক হয়ে অন্য সাইটে চলে যায়। ১০ সেকেন্ড পর "back to dashbord" এ ক্লিক করে আপনি আপনার প্রোফাইলে ফিরে যেতে হবে।  তারপর প্রোফাইলের খানিকটা নিচে ০.০২ সেন্টের ৫ টা এড দেখতে পারবেন। এড গুলো দেখতে "claim" লেখায় ক্লিক করুন।  ৩০ সেকেন্ড অথবা ১ মিনিট অপেক্ষা করার পর"back to dashbord" এ ক্লিক করে আপনি আপনার প্রোফাইলে ফিরে এসে, আবার দ্বিতীয় এড ক্লিক করুন এবং ১ মিনিট বা ৩০ সেকেন্ড অপেক্ষা করার পর আবার আগের নিয়মে মূল একাউন্টে ফিরে জাবেন একেই ভাবে  সব গুলো এড ক্লিক করুন।

এই সাইটের একটা বড় গুন হল ১০০% রেফারেল কমিশন এবং সাথে সাথেই পে-আউট করে।  আর আপনার রেফারেল যত আয় করবে আপনিও তত আয় করবেন। আপনার যদি ৫ টা রেফারেল থাকে আর তারা যদি  ৫ জনে ০.৬০$ ইনকাম করে তাহলে আপ্নিও পাবেন ০.`৬০$ পাবেন।

trafficmonsoon এ আমার পেমেন্ট প্রুফ দেখেন, ............................................................... সাথে সাথেই পেয়েছি।









পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

Social Media Exchange Website - Likenation
The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network