Trafficmonsoon থেকে খুব সহজে আয় করতে পারেন।

পোস্ট  বার দেখা হয়েছে
পিটিসি অনেকের কাছেই পরিচিত নাম, আমি নিজেও ২০১১ থেকে PTC এর সাথে পরিচিত। PTC এর অর্থ হোল P=Paid T=to C=Click ।

একটা কথা আগেই বলে রাখি যদি আপনি টাকা Invest করতে চান এবং খুব দ্রুত অনেক টাকা রোজগার করতে চান তবে আমার এই লেখাটি পড়ার দরকার নাই। যাদের কোনও প্রকার "Invest" ইনভেস্ট ছাড়াই ধিরে ধিরে অনেক উপরে যাবার ইচ্ছা আছে এবং মন মানসিকতা আছে শুধু তাঁদের জন্য এই লেখা। আপনারা কেহ যদি কোনও প্রকার টাকা "Invest" ইনভেস্ট করেন তার সম্পূর্ণ দায়-দায়িত্ব আপনার। আমি আপনাদের সাথে সেই কৌশলটি আলোচনা করব যাতে কোন টাকা "Invest" ইনভেস্ট না করে 'trafficmonsoon' থেকে বেশি পরিমাণ আয় করতে পারেন।

বিভিন্ন পিটিসি ভুয়া সাইট এর কারনে বাংলাদেশের সবাই মনে করে PTC তে কাজ মানেই ধোঁকা বাজি । PTC মানে টাকা "Invest" ইনভেস্ট, আবার অনেকেই আছেন কিছু দিন কাজ করেই অনেক বড় কিছু আশা করে বসেন এর পর কাজ ছেড়ে দিয়ে অনেক Negative Comments করেন। কিন্তু মূল বিষয়টা হল আপনাকে বুজতে হবে আপনার অবস্থান। PTC নামে অনেক ভুয়া সাইট আছে, যারা এখনও বাংলাদেশে কাজ করছে।

ভুয়া পিটিসি সাইট চেনার কিছু সহজ উপায়ঃ যে কোনও পিটিসি সাইট চেনার কিছু সহজ উপায় আছে যদি আপনার ওয়েব সাইটের সম্পর্কে কিছু প্রাথমিক ধারনা থাকে। যেমন আপনি ওই পিটিসি সাইট এর Google PageRank, Alexa Rank, Google Page Indexed ইত্যাদি check করতে পারেন। তাহলে একটা প্রাথমিক ধারনা পাবেন, এবং পিটিসি সাইটের "সামাজিক সাইট" গুলতে গিয়ে বিভিন্ন মানুষের মন্তব্য পড়লেই ধারনা করা যায়। আরেকটি বিষয়, যে সব পিটিসি সাইটের এর বয়স কমপক্ষে ৩ বছর বা আরও বেশি এবং ৩ বছর যাবত কোন প্রকার ঝামেলা ছাড়া Payment দিয়ে যাচ্ছে তারা scamp হতে পারে না, আমার মতে।

পিটিসি সাইট ব্যবহারের জন্য যে তথ্যগুলি জানা প্রয়োজন তাদের মধ্যে রয়েছে সেই সাইট গ্রহনযোগ্য কি-না, সব দেশে ব্যবহার করা যায় কি-না, টাকা দেয়ার মাধ্যম কি, নিয়মিত টাকা দেয় কি-না ইত্যাদি। এধরনের সাইট পর্যালোচনা করে আগে Paidverts এর পরিচিতি তুলে ধরা হয়েছে। আরো কিছূ সাইটের পরিচিতি তুলে ধরা হচ্ছে ধারাবাহিকভাবে।
trafficmonsoon একটি নতুন এবং বিশ্বস্ত সাইট। বিনামুল্যের সদস্য হয়েও টাকা পাওয়ার সমস্যার কথা জানা যায়নি। তাদের ওয়েবসাইটের ফোরামে অনেকেই টাকার পাওয়ার প্রমান প্রকাশ করেন। তাদের দেয়া টাকার পরিমান প্রতি ক্লিকে ০.০১ থেকে ০.০২ ডলার। ২ ডলার জমা হলেও টাকা পাওয়া যায়। পেপল এবং পেয়যা এর মাধ্যমে টাকা দেয়। সব দেশ থেকেই ব্যবহার করা যায়। কিভাবে trafficmonsoon এ সাইন-আপ, কাজ করবেন এবং আমার পেমেন্ট প্রুভ সহকারে আসছি ২য় পোষ্টে। আর কেও যদি কাজ করতে চান তাহলে এখান থেকে জয়েন করতে পারেন, সাইন- আপ করা খুব সহজ। সাইন-আপ করার জন্য এই লিঙ্ক ব্যাবহার করতে পারেন অথবা নিচের ইমেজ এ ক্লিক করে সাইন-আপ করতে পারেন।

trafficmonsoon এ আমার পেমেন্ট প্রুফ দেখেন, ............................................................... সাথে সাথেই পেয়েছি।


Share Up To 110 % - 10% Affiliate Program






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD