১০০% গেরান্টি সহ trafficmonsoon থেকে আয় করুন

পোস্ট  বার দেখা হয়েছে
আজ আমি যে সাইটটির কথা আলোচনা করবো তাহলো  "Trafficmonsoon"।  এই সাইট থেকে আপনি যত খুশি ডলার আয় করতে পারেন এর জন্য আপনাকে কোনো ইনভেস্ট করতে হবেনা, কিন্তু আপনাকে আয় বাড়ানোর জন্য অবশ্যই নতুন নতুন মেম্বার আপনার রেফারেন্স জয়েন করাতে হবে, এবং পাশ পাশি নিচের নিয়ম অনুযায়ী কাজ করতে হবে। তাহলেই আপনি ভালো আয় করতে পারবেন।

Share Up To 110 % - 10% Affiliate Program

কাজ করতে আপনার যা যা প্রয়োজন হবেঃ একটি কম্পিউটার অথবা লেপটব, ইন্টারনেট কানেকশন (মনে রাখবেন একেই নেট কানেকসন দিয়ে একাদিক একাউন্ট করা যাবে না ), একটি ইমেইল একাউন্ট, পেইজা অথবা পেপালের একটি একাউন্ট।

কাজের কিছু নিয়ম: 
১।  সঠিকভাবে একাউন্ট তৈরি করাঃ  সাইটটিতে রেজিস্টার করতে প্রথমে আপনার  ব্রাউজারের হিসট্রি ক্লিন করুন তারপর -->> Trafficmonsoon <<-- -এই লিংখে ক্লিক করুন। অথবা আমার রেফার লিংক: https://trafficmonsoon.com/?ref=aloemelo88,  এবার সাইটের হোম পেইজটি আসবে এখান থেকে Create Account/Signup/ Register-এ ক্লিক করে নিচের তথ্যগলো সঠিক ভাবে দিয়ে আপনার একাউন্ট-টি তৈরি করুন।

  1. 1.  Your Enrollees Name: Md Kamal Hossain না থাকলে অবশ্যই এটা Trafficmonsoon থেকে Md Kamal Hossain দিবেন।
  2. 2. First Name : or Last Name : (এখানে আপনার নাম দিন)
  3. 3. Phone: (এখানে আপনার মোবাইল নম্বার দিন)অবশ্যই আপনি সবসময় যে নাম্বার ব্যবহার করেন সেই নাম্বার দিবেন।
  4. 4. Email Address : (এখানে আপনার ইমেইল একাউন্টটি দিন। এই একাউন্টে আপনার একাউন্টের সকল তথ্য দেওযা হবে)
  5. 5. Retype E-mail: (একই ইমেইল একাউন্ট আবার দিন।)
  6. 6. Enter Username: (এখানে একটি ইউজার নেইম নির্বাচন করুন। এর মধ্যে কোনো স্পেইস হবে না)
  7. 7. Setup a Withdraw Code: or Retype Code: (এখানে চার ডিজিটের বেশি একটি পিন নম্বার দিন। ডলার কেস আউট করার সময় এই পিন দিতে হবে)
  8. 8. Define Password (Letters and Numbers): or Retype Password: ( এখানে আপনার একাউন্টের পাসওয়ার্ড দিন। )
  9. 9. Payment Information: (এখানে যদি আপনার এতিমধ্যে পেইজা অথবা পেপাল অথবা ‍সলিটসার্স্টে একাউন্ট থাকে তাহলে দিয়ে দিন। আর কোনটাতে একনউন্ট না থাকলে আপনার একাউন্টের ইমেল তিনটিতেই দিয়ে দিন।
  10. 10.এবার I understand and fully agree to TrafficMonsoon Terms and Conditions Including that any purchase of service is non-refundable. মার্ক করে কেপচা পূরণ করে "Proceed" এ ক্লিক করুন।  [এই পদ্ধতিতে একাউন্ট করলে কেনো ধরনের IP সমস্যা হবে না]  

এবার আপনাকে আপনার একাউন্ট ভেরিফাই করতে হবে। ভেরিফাই করতে আপনার ইমেইল একাউন্ট চেক করুন। Trafficmonsoon থেকে আপনাকে একটি ইমেল দেওয়া হবে। ইমেইলে আপনার একউন্টের তথ্যসহ আপনার একাউন্টের একটি এক্টিভেসন লিংক দেওয়া হবে। লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্টে পাসওয়ার্ড দিয়ে "Active!" এ ক্লিক করে আপনার একাউন্ট একটিব করুন। "Active" এ ক্লিক করার পর অটোমেটিক আপনার একাউন্টে লগিন হবে। এবার "Edit Profile"-এ গিয়ে আপনার Profile কম্পিলিট করুন। এবার লগ আউট করে আবার লগিং করুন। দেখবেন আপনার একাউন্টে নিয়মিত এডগুলা চলে এসেছে। সবগুলো দেখুন আর আপনার রেফারেল লিংটি সংগ্রহ করুন।

২।  সব এড সময় মতো দেখাঃ  একাউন্ট তৈরি করার পর আপনার কাজ হল প্রতিদিন  নিয়মিত এডগুলো দেখা। এড দেখতে একাউন্টে লগিং করুন। [একাউন্টে লগিং করার সময়ও IP সমস্যা হবে। সমস্যা হলে একই নিয়মে মডেম ডিসকানেক্ট করে আবার কানেক্ট করে লগিং করুন।] লগিং করে কিছু এড পাবেন এড বেলু 0.001, 0.005, 0.01 ও 0.02 হয় প্রতিদিন এই সাইট তিনবার এড দেয় তিনবারে 40-50 টি এড দেয়। প্রতিদিন নিয়মিত এডগুলো দেখুন। প্রতিদিন ভোর ৬ টার পর প্রথম এড দেয় তারপর সকাল ১০টার পর আবার এড আসে কিন্তু আপনি যদি ভোরের এডগুলো না দেখেন তাহলে আপনি ১০ টার পর আর ভোরের এড গুলো পাবেন না বিকাল ১২টার পর কখনও কখনও এড আসে।


TrafficMonsoon Banner
৩।  এড দেখার নিয়মঃ ‍ সাইটে লগিন করার পর আপনি কিছু এড পাবেন আপনাকে শুদু "Claim" ক্লিক করতে হবে। "Claim" এ ক্লিক করলে একটি নতুন সাইট আসবে উপরে trafficmonsoon এর বর্ডার  থাকবে। বর্ডারের ভিতরেই আপনার কাজ। দেখবেন একটি Loading process আসেব Loading process শেষ হয়ে একটি কেপচা আসবে পাশে একটি খালি বক্স আসবে এখানি শুধু আপনাকে কেপচাটা দিয়ে "Credit click" এ ক্লিক করতে হবে। তাপর "Back to account" এ ক্লিক করে আবার আপনার একউন্টে চয়ে আসুন। একবার পরবর্তী এড-টা দেখেন এই ভাবে সব এডগুলো নিয়মিত দেখেতে হবে।



TrafficMonsoon Referrals Review ৪।  রেফারেল বানানোঃ এই সাইটের সবচেয়ে ভাল দিক হচ্ছে ১০০% রেফারেল কমিশন। আপনি যেভাবে ১০-২০ সেন্ট প্র্রতিদিন পাবেন টিক একই ভাবে আপনার রেফারেল যদি নিয়মিত কাজ করে তাহলে আপনার রেফারেল থেকে আপনি আরও ১০-২০ পাবেন প্রতিদিন। আপনার যদি ১ জন রেফারেল থাকে তাহলে আপনি প্রতিদিন আয় করতে পারবেন ১০ + ১০ = ২০ সেন্ট। এখন আপনি যত বেশি রেফারেল করতে পারবেন আপনার  তত বেশি আয় হবে, এখন আপনি যদি প্রথম দিনই ২০ জন রেফারের বানাতে পারেন তাহলে আপনার প্রতিদিন আয় হবে, যদি ১০ সেন্টের এড দেয় তাহলে, ১০ × ২০ = ২ ডলার + আপনার আয় ১০ সেন্ট মোট ২ডলার ১০ সেন্ট এখন আপনি এইভাবে যত বেশি রেফারেল করতে পারবেন আপনার আয় তত বেশি হবে।

৫।   ১০টি surf এড নিয়মিত দেখাঃ আপনি যখন রেফারেল বানাবেন যদি আপনি এই এডগুলো না দেখেন তাহলে আপনার একাউন্টে আপনার রেফারেলের আয় আসবে না। লগিং করার পর সামান্য নিচে "Start Surfing" বাটনে ক্লিক একটি এড দেখে "Next"-এ ক্লিক করলে আরও একটি এড ওপেন  হবে এভাবে  মোট ১০টি এড দেখে "Back to Account" বাটনে ক্লিক করে আপনার একাউন্টে চলে আসুন এখন দেখতে পাবেন  "Start Surfing" এরনিচে একটি টাইম শুরু হয়েছে ২৪ ঘন্টার। এই ২৪ ঘন্টার মধ্যে আপনার যত রেফারেল যতটি ক্লিক করবে আপনি সবক্লিকের ১০০% কমিশন পাবেন। তাই এই ১০টি এড দেখা খুব প্রয়োজন।

Share Up To 110 % - 10% Affiliate Program

৫।   কেশ-আউট করার নিয়মঃ  প্রতমেই বলে নিচ্ছি, আপনি যে পেমেন্ট মেথদস  দিয়ে কেশ-আউট করতে চান, সেই পেমেন্ট মেথদস এর মাধমে এক ডলার দিয়ে এড কিনতে হবে। অথবা যে কন একটা ইনভেস্ট হলেই হবে। এবার আসুন কিভাবে কেশ-আউট করবেন,  আপনার একাউন্টে যখন ২ ডলারের বেশ হবে তখন আপনি সাথে সাথে কেস আউট করতে পারবেন (কিন্তু এর আগে আপনাকে উপরের কাজ করতে হবে) ।  এই সাইট কেশ-আউট করার সাথে সাথে ডলার একাউন্টে টান্সফার করে দেয়।  কাজে যে কোনে সমস্যা হলে মন্তব্য করতে পারেন।






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

Social Media Exchange Website - Likenation
The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network