আজ আলোচোনা করব "Paidverts"- এর একটি অংশ "BAP" নিয়ে। PAIDVERTS এ কিভাবে BAP বাড়িয়ে ভাল ইনকাম করা যায়

পোস্ট  বার দেখা হয়েছে
BAP কি:  টাকা, ডলার, ইউরো এসবের মত PaidVerts এর নিজেস্ব একটি কারেন্সি আছে, সেটির নাম হল BAP।  আপনি মূলত Paidverts এ BAP (Bonus ad point) আয় করবেন।  Paidverts আপনাকে BAP রেখে ডলার দিবে।  তবে আপনাকে তারা সরাসরি ডলার দিবে না, ডলার এর এড দিবে যেটা ক্লিক করলে আপনি ডলার পাবেন। 
* সুতরাং, আপনার মূল কাজ হল BAP আয় করা। আপনি সব সময় চেষ্টা করবেন আপনার BAP বৃদ্ধি করার। 

BAP কীভাবে বাড়াবেনঃ  PaidVerts- এ BAP বাড়ানোর তিনটি পদ্ধতি আছে। যেমনঃ Ad Campaign, Game,Share। এখানে সবচেয়ে দ্রুত BAP বাড়ানো যায় Share- এর মাধ্যমে কিন্তু এতে একাউন্টে কোনো উন্নতি হবে না। কারণ PaidVerts- এ একাউন্টের একটি রেংক আছে যেটা প্রতিদিনের এড দেখা, কতটা Ad Campaign একটিব আছে, একাউন্টে কতটি Paid BAP আছে এগুলোর উপর নির্ভর করে। তাই Ad Campaign করা সবচেয়ে ভাল এবং এই ক্ষেত্রে আয় বেশি হয়ে থাকে। কীভাবে Ad campaign করতে হয় -->>এখান<<-- থেকে দেখে নিন. 

Paidverts এর গেম নিয়ে কিছু কথা:  আমি ব্যাক্তিগত ভাবে আপনাদের এটা না খেলার জন্য বিনীত অনুরোধ করবো। কারণ, এখানে লাভের ছেয়ে লসের সম্ভাবনাই বেশি। কেনোনা কেউ কখন নিজের কোম্পানির লস হোক এটা চায় না। তাদের সিস্টেম টা সেভাবেই আপগ্রেট করা আছে। অনেকেই এখানে গেম খেলতে গিয়ে সব BAP নষ্ট করে ফেলে এবং শেষ পর্যন্ত নিজের সব কিছ হারিয়ে শুণ্য হাতেবাড়ী ফেরে।   কেনোনা একবার যদি সব BAP নষ্ট হয়ে যায় তবে আপনি Paidvers এ নতুন অবস্থায় যেমন ছিলেন ঠিক তেমন হয়ে যাবেন। তখন আর নতুন করে সব কিছু শুরু করার মন-মানুষিকতা থাকবেনা। আমি নিজেও প্রথম দিকে গেমখেলতে গিয়ে সব BAP নষ্ট করে ফেলেছিলাম। কিন্তু আমার ইচ্ছে শক্তির জোড়ে আমি আবার সব কিছু গুছিয়ে নিয়েছি। কিন্তু এই কাজ টা সবাই পারবেনা। আরআমি আজ পর্যন্ত কাউকে গেম খেলে BAP জমাতে পেরেছে এমন দেখেনি।

PaidVerts  জয়েন করতে এখানে ক্লিক করে জয়েন করতে পারেন।

 (বি: দ্র: Paidverts এর সম্পর্কে যারা জানেন না তারা নিচের লিংক থেকে জেনে নিতে পারেন।  লিংক-১: http://income2earning.blogspot.com/2015/01/PAIDVERTS-REVIEW.html,
  







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD