কিভাবে PaidVerts এ Buy Ads করবেন ?

পোস্ট  বার দেখা হয়েছে
Buy Ads করতে কি কি লাগবে, আগে তা আলাপ করে নেই। কমপক্ষে এক ডলার লাগবে Paidverts অ্যাকাউন্ট এ, যে কোন একটি সাইটের লিংক লাগবে (লিংক বলতে=URL কে বুজান হয়েছে), তবে কোন ব্লগ সাইটের লিংক দেয়া যাবে না। যেমনঃ http://income2earning.blogspot.com/ এই টাইপের লিংক ব্যাবহার করতে পারবেন না। এবং যে সাইট ব্যাবহার করবেন ওই সাইটের একটি ১২৫*১২৫ সাইজের ইমেজ এবং একটি ৭২৮*৯০ সাইজের ইমেজ লাগবে। যে কোন তিনটি শব্দ লাগবে। ব্যাস আর কিছুই লাগবে না। তবে  ১২৫*১২৫ সাইজের ইমেজ এবং একটি ৭২৮*৯০ সাইজের ইমেজ আগেই কেটে নিবেন। এবার আসুন কিভাবে Ads Buy করবেন?


১।। "Paidverts" অ্যাকাউন্ট লগ-ইন করুন।
২।। "Buy Ads" এ ক্লিক করুন।
৩।। "Bulk Ads" থেকে "CREAT CAMPAIGN" এ ক্লিক করুন।
৪।। এখন যে সাইটের লিংক ব্যাবহার করবেন তা বসান "Enter the website URL you'd like to promote" এর নীচের বক্সে।
৫।। এবং "Verify" তে ক্লিক করুন। " Verify" ক্লিক করার নতুন পেজে ওপেন হবে এবং সেখানে  আপনাকে ৩০ সেকেন্ড অপেক্ষা করতে হবে। ৩০ সেকেন্ড শেষ হলে অটোতে আগের পেজে ফিরে আসবেন।
৬।। এবার "Upload your 125*125 Banner Image" আপলোড করেন।
৭।। এবং "Upload your 728*90 Banner Image" আপলোড করেন।
৮।। "Enter three lines of text about your business" এর নীচের বক্সগুলোতে যে কোন শব্দ লিখেন। যেমনঃ "Income" অথবা  ১২৪৫। তিনটি বক্সেই লিখতে হবে।
৯।। "Enter your payment method" সিলেক্ট করুন। যেই মেথডে আপানের $ আছে।
১০।। "Quantity Selection" বক্সে কয়টা "Ads" করতে চান তা উল্লেখ করুন।
১১। সর্বশেষে "Purchase Ads" এ ক্লিক করুন। ব্যাস সব ঠিক থাকলে "Purchase Ads" এর নীচে "Success" দেখাবে, কাজ ও শেষ।

 এখন দেখুন আপনার ৩১০০ "BAP" যোগ হয়েছে।    

এখান থেকে বুজতে সমস্যা হলে  ভিডিও টি দেখে নিতে পারেন। >> কিভাবে Buy Ads করবেন, তার একটি ভিডিও দেওয়া হোল দেখে করতে পারেন।

আর PaidVerts নিয়ে একটি ফেসবুক গ্রুপ খোলা হয়েছে। গ্রুপ এর মূল লক্ষ হল, নতুন যারা  PaidVerts  এ কাজ করতে আসেন, তাদের কে সাহায্য করা।   আপনাদের কে গ্রুপ এ join করার অনুরদ করা হল এবং সাথে সাথে আপনাদের রেফার পারসন কে ও নিয়ে আসবেন।  একে অপরকে সাহায্য করে যাব এই গ্রুপ এর মাধ্যমে। গ্রুপ এর লিঙ্ক নিছে দিলাম। PaidVerts PTC Group in Bangladesh  







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD