Traffic Monsoon পর্যালোচনা দ্বিতীয় পর্ব- এবং আমার গত কালকের পেমেন্ট প্রুফ দেখে আসুন

পোস্ট  বার দেখা হয়েছে
স্বাগতম TrafficMonsoon:   TrafficMonsoon হলো একটি বিশেষ বিজ্ঞাপন ও রাজস্ব শেয়ারিং কোম্পানী, যেখানে একাধিক ব্যক্তি  অংশগ্রহণ করতে পারবেন। যারা অনলাইনে অর্থ উপার্জন করার জন্য একটি উপায় খুঁজছেন, তাদের জন্য TrafficMonsoon এবং যারা নিজেদের কোম্পানীর বিজ্ঞাপন  প্রদান করতে চান তারাও TrafficMonsoon ব্যবহার করতে পারেন।  TrafficMonsoon  সেবা, সম্পূর্ণ অ্যাকাউন্ট গোপনীয়তা, উপরের স্তর অনলাইন নিরাপত্তা, কার্যকরী অ্যাকাউন্ট পরিচালনার, এবং একটি ডেডিকেটেড টিম কে সমর্থন  দেওয়া।

ওয়েব ট্রাফিকঃ   Trafficmonsoon কোম্পানির দ্রুত দর্শকদের মাঝে আপনার ওয়েবসাইটে  কে  প্রেরণ করতে সক্ষম হয় এবং আপনার ওয়েবসাইটে কয়েক হাজার ভিসিটর আনতে পারে।  Trafficmonsoon -এর সকল সদস্যদের একটি দীর্ঘমেয়াদী ভিত্তিতে একটি আকর্ষণীয় রাজস্ব শেয়ারিং পরিকল্পনা থেকে আপনার আয় বাড়াতে পারেন।  Trafficmonsoon -এর রাজস্ব শেয়ারিং পরিকল্পনা তে কোন ঝুঁকি সত্যিই নেই।


মালিকঃ   ডিজিটাল প্রযুক্তি শিল্পে specializing একজন  উদ্যোক্তা হিসাবে, Charles Scoville  ঠিক আপনার মত মানুষকে  সফল করতে সহায়তা করছে, তাই  Charles Scoville এমন একটি সিস্টেম তৈরি করার জন্য কঠোর পরিশ্রম করেছে। Charles Scoville হলো  Trafficmonsoon-এর মালিক, একটি ট্রাফিক-উৎপাদিত পিটিসি (পেইড টু ক্লিক) সাইট।  এই রাজস্ব শেয়ারিং এবং বিজ্ঞাপন কোম্পানী, চালু করেন  "Charles Scoville" ১০/১০/২০১৪ সালে। 


পেমেন্ট সিস্টেমঃ  Paypal, Payza ও SolidTrustPay এর মাধমে পেমেন্ট দিয়ে থাকে এবং সাথে সাথেই পেমেন্ট পেয়ে থাকবেন। আর ২$ (দুই ডলার) হলেই আপনি ক্যাশ - আউট করতে পারবেন।

পেয়যা পেমেন্ট নিয়ে কিছু কথাঃ   Trafficmonsoon- থেকে আপনি ১ম পেমেন্ট পেয়যা দিয়ে তুলতে হলে আপনাকে আগে পেয়যা দিয়ে প্রথমবার ক্যাশ- লিংক কিনতে হবে $১.৬৬  (এক ডলার ৬৬ সেন্ট দিয়ে ইনভেস্ট করতে হবে) পরে আপনি যত বার পেমেন্ট তুলবেন আর ইনভেস্ট করতে হবে না। ভয় পাবেন না, আপনারা যারা আমার রেফার লিংক ব্যাবহার করে সাইন- আপ করবেন, আমি তাদের কে ২$ (দুই ডলার দিব) আপনি প্রথম বার পেমেন্ট তল্লার জন্য। তবে মনে রাখবেন এই ২$ আমি আপনাকে একবারেই দিব এবং তখন দিবো যখন আপনার অ্যাকাউন্ট এ ২$ হবে। 

যারা আমার রেফার লিংকের মাধ্যমে জয়েন করবেন তারা দয়া করে আমার সাথে যোগাযোগ করুনঃ আমার ফেসবুক আইডি 

Trafficmonsoon- থেকে আমার ৫ম পেমেন্ট 

সহজে আয়ের সাইটগুলির মধ্যে "Trafficmonsoon" এক নাম্বার সাইট। এখান থেকে  আপনি অতি সহজেই আয় করতে পারবেন কোন টাকা খরচ না করে।  Trafficmonsoon থেকে আমার সকল পেমেন্ট দেখতে এখানে ক্লিক করুনঃ  http://income2earning.blogspot.com/p/payment-proof.html

Trafficmonsoon সম্পর্কে কম বেশি আমরা সবাই জানি  তারপরেও নতুনদের জন্য বলছি। Trafficmonsoon সম্পর্কে এই ব্লগের আগের টিউন গুলো দেখে আসুনঃ Trafficmonson এ কিভাবে অ্যাকাউন্ট ওপেন করবেন এবং Trafficmonson এ কিভাবে কাজ করবেন দেখে আসুনTraffic Monsoon পর্যালোচনা - এটা বৈধ কোম্পানি, না কি কেলেঙ্কারী কোম্পানি।  ১০০% গেরান্টি সহ trafficmonsoon থেকে আয় করুন। trafficmonsoon থেকে আয় করুন, এটি একটি PTC site। 

সাইটটিতে রেজিস্টার করতে প্রথমে আপনার ব্রাউজারের হিসট্রি ক্লিন করুন।এখানে ক্লিক করে সাইটে প্রবেশ করুন অথবা এই https://trafficmonsoon.com/?ref=aloemelo88 লিংকে ক্লিক করে সাইটে প্রবেশ করুন.

শেষ কথা:  কোন সমস্যা হলে আমাকে টিউমেন্ট করবেন। আজ এ প্রর্যন্তই ধন্যবাদ ভালো থাকবেন। আমার ফেইসবুক আইডি: 
https://www.facebook.com/md.n.hossain.14 এবং trafficmonsoon নিয়ে বাংলা ভাষায়  আপডেট জানতে এই পেযে লাইক দিয়ে আসুন। https://www.facebook.com/Trafficmonsoon-BD-124811077875849/

অতএব “Trafficmonsoon” থেকে আয় করতে চান তাহলে  >>এখান থেকে << জয়েন করতে পারেন। আর এর বাইরে কোন কিছু জানতে চাইলে মন্তব্য করতে পারেন।  






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD