My Paying Ads পর্যালোচনা - এটা বৈধ, না কি অবৈধ কোম্পানি দ্বিতীয় পর্ব

পোস্ট  বার দেখা হয়েছে
MyPayingAds হলো  একটি বিজ্ঞাপন সাইট, সেইসাথে রাজস্ব শেয়ারিং মাধ্যমে সদস্যদের আয় করার সুযোগ দিয়ে থাকে, এবং বিভিন্ন বিজ্ঞাপন সরঞ্জাম উপলব্ধ করা হয়।  কিন্তু আপনি এই সাইটে ফ্রীতে আয় করতে পারবেন না।  আয় করার জন্য আপনাকে শেয়ার কিনে আয় করতে হবে (মানে ইনভেস্ট করে আয় করতে হবে)।



এবার আসি রিভিনিও কি?
রিভিনিও হচ্ছে কোম্পানির প্রতিদিন যত আয় হয় "আমরা শেয়ারে অংশ দিলে কোম্পানির প্রতিদিনের লাভের কিছু অংশ আমাদেরও দিয়ে যাবে "। প্রত্যেকটি রিভিনিও শেয়ার শেষ হতে কম পক্ষে 30 দিন লাগে।  প্রতিদিন রিভিনিও হয় কিন্তু সম্পূর্ণ টাকা আসতে 30 দিন লাগে। আমার মতে এটা একটা ব্যবসা প্রতিষ্টান নিচে লেখা আছে বিস্তারিত।

MyPayingAds  বৈধ কি?
হ্যাঁ এটা বৈধ। কোনো প্রোগ্রাম আইনি প্রয়োগ করার জন্য, এটি আপনাকে একটি পরিষেবা অথবা পণ্য সরবরাহ করার প্রয়োজন বোধ করা হবে। সুতরাং এটাকে বৈধ ধরা যায়।

মালিক কে ?
মালিক Singapur প্রবাসী ভারতের তামিল অধিবাসী Uday Nara।  ইন্টারনেট মার্কেটিংয়ে বিশাল দক্ষতা রয়েছে তার। উনার সততার কারনে এই সাইট খুব দ্রুত সারা বিশ্বে সুনামের সাথে ছড়িয়ে পড়ছে। 30 মার্চ 2015 সালে "Uday Nara" My Paying Ads সাইট টি চালু করেছিলেন।  বর্তমানে এই সাইটটির  এখন ৮ মাস বয়স, এবং এই ৮ মাস ধরেই তার সদস্যদের কে টাকা পরিশোধ করা হয়ে আসছে।  বর্তমানে এই প্রোগ্রামে  74,271 সদস্যদের উপর আছে এবং এটি তার সদস্যদের মাঝে  $3478605.89  এর উপর ডলার পে করে আসছে।

কিভাবে My Paying Ads থেকে অর্থ উপার্জন করবেন: আমি আগেই বলেছি এটি একটি শেয়ারিং  সাইট। তাই এখানে ইনভেস্ট করে কাজ করতে হবে। অনেকতো ফ্রী সাইটে কাজ করেছেন,সময় দিয়েছেন। এবার একটু ইনভেস্ট করা সাইট-এ কাজ করে দেখেন ফ্রী সাইট থেকে কত Profitable। প্রথমে কাজ শুরু করেন বেশি ইনভেস্ট করার দরকার নেই অল্প অল্প করে করবেন। আবার ক্যাশ দেওয়ার মত টাকা হলেই ক্যাশ আউট দিয়ে দিবেন ব্যস।


কি পেমেন্ট প্রসেসর MyPayingAds  ব্যবহৃত হয়?
Paypal, Payza, Perfect Money, and SolidTrustPay, MyPayingAds ব্যবহার করতে পারবেন। এই সকল প্রসেসরের  মাধ্যমে পেমেন্ট স্বয়ংক্রিয়ভাবে এবং অবিলম্বে প্রসেস করা যাবে।

Add Funds এর জন্য কত সময় লাগবে? এবং কত সময়ের  পরিশোধ করে?
আপনি যখন Add Funds করবেন ঠিক তখনি সাথে সাথে আপনার  MyPayingAds একাউন্ট ডলার  Add হবে। কিছু কিছু ক্ষেত্রে যেমন, প্রসেসর সাইটে বিলম্ব ইত্যাদি অথবা সার্ভার সমস্যার মত বিভিন্ন কারণে 30 মিনিট পর্যন্ত সময় লাগতে পারে। যদি ৩০ মিনিটে আপনার ডলার add না হয় তাহলে, পুরো লেনদেনের বিস্তারিত সাপোর্ট টিকেট জমা দিলেই ওরা আপনার ডলার add করে দিবে।  আপনার আয় করা ডলার পে- আউট দেওয়ার ২৪ ঘন্টার ভিতরেই পেয়েযাবেন তবে হ্যা, সবচেয়ে বড় সুবিধা হলো পে- আউট দেওয়ার সাথে সাথেই পেয়ে যাবেন। কিন্তু, কোনো কোনো সময় কিছু সমস্যা থাকলে আপনার ডলার পে -আউট হতে  48 ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে।

পেমেন্ট প্রসেসর আইডির পরিবর্তন হবে কি?
না, MyPayingAds কোম্পানীর নিরাপত্তার কারণে এই প্রক্রিয়া গ্রহন করে না। তবে হ্যা, আপনি পেমেন্ট প্রসেসর আইডির পরিবর্তন করার জন্য সাপোর্ট টিকেট পাঠাতে পারেন। সেইক্ষেত্রে MyPayingAds কোম্পানি আপনার ক্ষেত্রে পর্যালোচনা করে পরিবর্তন  করতে ও পারে।

Addpack plan: এখানে Addpack কে কয়েকটি plan করে দেওয়া হয়েছে। নিচে দেখুন.....

Addpack plan 1 এ প্রতিটি শেয়ারের দাম 1 ডলার এখানে 100টা একটিভ শেয়ার থাকলে আপনি Addpack plan 2 এর শেয়ার কিনতে পারবেন।  Addpack plan 2 এ 100টা একটিভ শেয়ার থাকলে আপনি Addpack plan 3 এর শেয়ার কিনতে পারবেন।  এভাবে পর্যায় ক্রমে উপরে উঠতে হবে। যত উপরের উঠতে পারবেন ততই বেশি লাভোবান হবেন।

শেয়ার থেকে কয়্ভাবে আয় হয়?
আপনার শেয়ার থেকে দুই ভাগে আয়  আসবে। (১) Cash balance 30%  আর (২) Repurchase balance 70% ।  Cash balance টা ক্যাশ আউট বা উইথড্রো দিবেন আর Repurchase balance টা দিয়ে বার বার শেয়ার কিনবেন। ইচ্ছা করলে cash balance দিয়েও শেয়ার  কিনতে পারেন।

কিভাবে শেয়ার বা আয় বাড়াবেন ?
মনে করি আপনি ১০ ডলার দিয়ে Addpack plan 1 এর ১০টা  শেয়ার  কিনলেন। এখন আপনার ২দিনে এক ডলার হবে কিন্তু সেই এক ডলার না তুলে আরেকটা শেয়ার কিনবেন তখন 11 টা হবে। আবার 2 দিন পর কিনবেন 12 টা হবে এই ভাবে 10 টা শেয়ার থেকে 20 টা বানাতে পারবেন। অত:পর আপনার ১০টা শেয়ার  থেকে 20টা শেয়ার হবে।  আর এই অতিরিক্ত শেয়ার গুলো কিনবেন শুধুমাত্র Repurchase balance  দিয়েই। আর Cash balance আপনি তুলে নিবেন। তার মানে আপনাকে একবারই ১০ ডলার দিয়ে শুরু করতে পারেন অথবা ৫ডলার দিয়ে ও শুরু করতে পারেন। প্রতিটি 1 ডলারের শেয়ার থেকে ইনকাম হবে 0.2 ডলার। যতবার শেয়ার কিনবেন  তত বারই 1 ডলার হবে 1.2 ডলার। মূল 10 ডলারে 12 পাবে আর সারা মাস যত শেয়ার কিনবেন  তা আরো বেশি হবে। যত শেয়ার বেশি হবে তত আয়ও বেশি হবে। ধরেনিলাম,  15 টা শেয়ার থেকে প্রতিদিন 0.5 ডলার আসবে  তাহলে 30 টা শেয়ার থেকে প্রতিদিন 1 ডলার আসবে  আর  60 টা শেয়ার থেকে প্রতিদিন 2 ডলার আসবে। সুতরাং 60 টা শেয়ার কিনতে কিন্তু 60 ডলার লাগবে না। 30 টা শেয়ার থেকে প্রতিদিন 1 ডলার আসলে আর প্রতিদিন শেয়ার কিনলে 30 টা হয়ে যাবে 60 টা শেয়ার।


আজ এই পর্যন্তই কেউ mypayingads  সাইট এ কাজ করতে চাইলে এখানে ক্লিক করে  অথবা  ব্যানারে ক্লিক করে  "Register" করতে পারেন।  এর পরে আসবো কিভাবে mypayingads সাইট -এ "Register" করবেন এবং কিভাবে mypayingads  সাইট থেকে শেয়ার কিনবেন। যদি এর ভিতরে কেউ mypayingads  সাইট-এ কাজ করতে চান তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। আমার ফেইসবুক আইডি:

 https://www.facebook.com/md.n.hossain.14

এবং mypayingads  সাইট নিয়ে আমার আগের পোস্ট টি দেখতে পারেন: http://income2earning.blogspot.com/2015/11/my-paying-ads-review-scam-or-legit.html







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD