Traffic Monsoon আইপি সমস্যা কেন দেখা যায় এবং এর সমাধান জেনে আসুন

পোস্ট  বার দেখা হয়েছে
আইপি সমস্যা: সাধারণত যারা Board band, মোবাইল সিমের মাধ্যমে নেট ব্যবহার করে থাকে তাদেই এই আইপি সমস্যা দেখা দেয়।  কেননা, Board band এবং  মোবাইল সিমের আইপি সকলের মাঝে শেয়ার হয়ে থাকে।



আইপি সমস্যা সমাধান: প্রথমিক ভাবে  এই সমস্যা সমাধানের উপায়....
  • ১) প্রথমে আপনার Board band অথবা  মোবাইল সিমের নেট ডিসকানেক্ট করুন।  
  • ২) ব্রাউজার ক্লোজ করে ৩০ মিনিট অপেক্ষা করুন।   
  • ৩) ৩০ মিনিট শেষে, পুনরায় নেট কানেক্ট করুন এবং ব্রাউজার ওপেন করে দেখুন সমস্যা সমাধান হলো কিনা, যদি না হয়ে থাকে তাহলে একেই ভাবে আবার চেষ্টা করুন। অথবা ২৪ ঘন্টা অপেক্ষা করুন। 
  • ৪) যারা Board band ব্যবহার করেন তাদের জন্য, সবচেয়ে বেটার "পারসোনাল" আইপি নিয়ে কাজ করা।


একাউন্ট কয়্ভাবে ব্লক হতে পারে: আপনার একাউন্ট ৩ ভাবে ব্লক হতে পারে।

  • ১)   আইপি ব্লক: এই ব্লক হলে উপরের নিয়মে কাজ করলে সমাধান পেয়ে যাবেন।
  • ২) একাউন্ট Cheat: এই ব্লক হলে, উপরের নিয়মে কাজ হবে না।  সেই ক্ষেত্রে আপনি আপনার টিম লিডারের সাথে কথা বলে নিন। অথবা সাপোর্ট টিকেট নিন, খোলার সম্বাবনা ৫০% থাকে। তবে মনে রাখবেন নিচের সতর্কতা গুলো। 
  • ৩) Double একাউন্ট: এই ব্লক হলে, উপরের নিয়মে কাজ হবে না। সেই ক্ষেত্রে আপনি আপনার টিম লিডারের সাথে কথা বলে নিন। অথবা সাপোর্ট টিকেট নিন, খোলার সম্বাবনা ১০% থাকে। তবে মনে রাখবেন নিচের সতর্কতা গুলো। 


সতর্কতা: নিছের সতর্কতা গুলো মেনে ছল্লে অ্যাকাউন্ট ব্লক হয়ার সম্বাবনা থাকে না।

  1.  ১)  একের অধিক একাউন্ট খুলবেন না।  কেননা আপনাকে শুধুমাত্র 1 অ্যাকাউন্ট খোলার  অনুমতি দেওয়া হয়েছে, দয়া করে মনে রাখবেন। 
  2. ২)  আপনার পেমেন্ট প্রসেসর তথ্য এক অ্যাকাউন্টে ব্যবহার করবেন। 
  3. ৩)  VPN কখনো ব্যবহার করবেন না, এতে একাউন্ট ফিরে না পাওয়ার সম্বাবনা থাকে বেশি। 
Share Up To 110 % - 10% Affiliate Program

আমার টিমে আপনাকে স্বাগতম: সহজে আয়ের সাইটগুলির মধ্যে "Trafficmonsoon" এক নাম্বার সাইট। এখান থেকে  আপনি অতি সহজেই আয় করতে পারবেন কোন টাকা খরচ না করে। Trafficmonsoon সম্পর্কে কম বেশি আমরা সবাই জানি  তারপরেও নতুনদের জন্য বলছি। Trafficmonsoon সম্পর্কে এই ব্লগের আগের টিউন গুলো দেখে আসুনঃ Trafficmonson এ কিভাবে অ্যাকাউন্ট ওপেন করবেন এবং Trafficmonson এ কিভাবে কাজ করবেন দেখে আসুন, Traffic Monsoon পর্যালোচনা - এটা বৈধ কোম্পানি, না কি কেলেঙ্কারী কোম্পানি।  ১০০% গেরান্টি সহ trafficmonsoon থেকে আয় করুনtrafficmonsoon থেকে আয় করুন, এটি একটি PTC site।

সাইটটিতে রেজিস্টার করতে প্রথমে আপনার ব্রাউজারের হিসট্রি ক্লিন করুন। এখানে ক্লিক করে সাইটে প্রবেশ করুন অথবা এই https://trafficmonsoon.com/?ref=aloemelo88 লিংকে ক্লিক করে সাইটে প্রবেশ করুন.

শেষ কথা:  কোন সমস্যা হলে আমাকে টিউমেন্ট করবেন। আজ এ প্রর্যন্তই ধন্যবাদ ভালো থাকবেন। আমার ফেইসবুক আইডি:  https://www.facebook.com/md.n.hossain.14 এবং trafficmonsoon নিয়ে বাংলা ভাষায়  আপডেট জানতে এই পেযে লাইক দিয়ে আসুন। https://www.facebook.com/Trafficmonsoon-BD-124811077875849/

অতএব “Trafficmonsoon” থেকে আয় করতে চান তাহলে  >>এখান থেকে << জয়েন করতে পারেন। আর এর বাইরে কোন কিছু জানতে চাইলে মন্তব্য করতে পারেন।
                     






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD