Traffic Monsoon পর্যালোচনা - এটা বৈধ কোম্পানি, না কি কেলেঙ্কারী কোম্পানি

পোস্ট  বার দেখা হয়েছে
ট্রাফিক মনসুন কি (What is Traffic Monsoon)?:   ট্রাফিক মনসুন একটি পিটিসি + ট্রাফিক এক্সচেঞ্জ  + রাজস্ব শেয়ারিং সাইট। এটি মুহূর্তে পরিশোধ করে থাকে।

ট্রাফিক মনসুন যোগ দিতে এই ব্যানার ক্লিক করুন: --->
Share Up To 110 % - 10% Affiliate Program


Traffic Monsoon এর  পৃষ্ঠভূমি: "Trafficmonsoon" সংক্ষেপে "TMS" বলা
হয়, এই রাজস্ব শেয়ারিং এবং বিজ্ঞাপন কোম্পানী, চালু করেন  "Charles Scoville" ১০/১০/২০১৪ সালে। অতীতে "Charles Scoville" -এর খুব খারাপ ইতিহাস আছে। কেননা এর আগেও "Charles Scoville" বিভিন্ন PTC সাইটের মালিক ছিলেন, এবং সেই সকল সাইট এর সদস্যদেরকে পরিশোধ করেন নাই। উদারন স্বরূপ "InfinityBux" জা এখন আর নেই। তবে, Adhitprofits" নামে আরেকটি সাইট খুলেন, এবং "Adhitprofits" সাইটের  সদস্যদেরকে অর্থ পরিশোধ করেন।  কিন্তু "Adhitprofits" ব্যবসায়িক ভাবে টেকসই ছিল না এবং এখন পর্যন্ত এটা ঋণ তৈরি করেই যাচ্ছে।  আর এখন "Adhitprofits" -এর ঋণ সাফ করার জন্য তিনি "Traffic Monsoon" -এই নতুন সাইটটি খুলেন। "Trafficmonsoon" নিজের জন্য শুধুমাত্র মুনাফা উৎপাদিত হয় না, পাশাপাশি "Adhitprofits" -এর ঋণ সাফাই এর জন্য সাহায্য করা হয় এবং মুহূর্তেই উভয় সাইট থেকে পরিশোধ করেন।
"InfinityBux" এর পরে তিনি "

সবারই খারাপ ইতিহাস আছে, কিন্তু "Charles Scoville" অতীতে তার ভুল থেকে কিছু শিখেছেন এবং সেই জন্যই এখন তার খারাপ ইতিহাস ভুলে যেতে চান বলে মনে হয়। যাই হোক, এই মুহূর্তে তার মনের ভিতরে কি আছে আমরা জানি না। এবং এই সাইটের কোন গ্যারান্টি ও নেই। এমন কি ঋণ সৃষ্টি করে তার এই "Adhitprofits"  সাইট, যার পরিবর্তে নতুন সাইট  খোলার জন্য  খুব উদ্ভাবনী ছিলেন। এবং নতুন সাইট "Trafficmonsoon" খোলেন, আগে তার  "Adhitprofits" সাইট -এর সদস্যদের পরিশোধের উপর রাখেন। এখন তিনি কোন কেলেঙ্কারীতে গেম খেলতে চান।

যাইহোক, আমরা যারা এই "Trafficmonsoon" সাইটে কাজ করি,  আমরা সবাই এই কোম্পানির মধ্যে শুধুমাত্র  বিনামূল্যে কাজ করে আয় করব, কনো রকম ইনভেস্ট এবং বিনিয়োগ করবো না।

Trafficmonsoon  সাইটের প্লাস পয়েন্ট হল  বিনামূল্যে সদস্য হয়ে প্রতিদিন 5 থেকে 10 মিনিট বা এর অধিক কিছু সময় দিয়ে 10টি পিটিসি বিজ্ঞাপনে ক্লিক করে $ 0.10 উপার্জন করতে পারেন।

বিস্তারিত কৌশল এবং কাজঃ ট্রাফিক মনসুন -এ উপার্জন করতে পারেন 3টি বিভিন্ন উপায়ে। (১). ক্লিক করে এবং ট্রাফিক এক্সচেঞ্জ থেকে। (২).  রেভিনিউ শেয়ারিং। (৩). 100% রেফারেল কমিশন।

১। ক্লিক করে আয়ঃ  যারা ট্রাফিক মনসুন -এ বিনামূল্যে কাজ করতে চান তাদের জন্য সবচেয়ে ভাল প্রদ্ধতি হল, প্রতিদিন ৫ থেকে ১০টি বিজ্ঞাপন লিঙ্ক ভিউ করুন। প্রতিটি বিজ্ঞাপনের মূল্য $ 0.01 থেকে $ 0.02,  মোট 5-10 মিনিট সময় দিতে হবে আপনাকে, যা 10টি বিজ্ঞাপন লিঙ্ক এ ক্লিক করে প্রতিদিন $0.10 পর্যন্ত উপার্জন করতে পারেন।

২। রেভিনিউ শেয়ারিংঃ  এই প্রোগ্রামটির মাধ্যমে টাকা বিনিয়োগ করে ট্রাফিক মনসুন থেকে উপার্জন করতে হয়। তাই কাজ করার জন্য, আপনাকে  $50 খরচ করে একটি "Adpack" কিনতে হবে।  যা থেকে আপনি পাবেন 1,000 বিজ্ঞাপন ক্রেডিট প্লাস 20 নিশ্চিত ব্যানার ক্লিক। কিন্তু আমরা রেভিনিউ শেয়ারিং এর মাধ্যমে  ট্রাফিক মনসুন থেকে আয় করবো না। কারন "Trafficmonsoon" এর এডমিনের অতীতে খারাপ ইতিহাস আছে।

৩। 100% রেফারেল কমিশনঃ  আপনি আপনার রেফারেল এর ক্লিক থেকে 100% কমিশন পারেন। আগে বলেছি, বিনামূল্যে সদস্য হয়ে আপনি ট্রাফিক মনসুন এর বিজ্ঞাপন লিঙ্ক এ ক্লিক করে দৈনিক  $0.10  পর্যন্ত উপার্জন করতে পারেন। এছাড়াও আপনি আপনার এক জন রেফারেলের বিজ্ঞাপন লিঙ্ক এর ক্লিক থেকে $0.10 পাবেন। সুতরাং, আপনার দৈনিক আয় হবে  $0.20।  শুধু তাই না, আপনি আপনার রেফারেলের সব কেনাকাটা থেকে 10% কমিশন উপার্জন করবেন। উদাহরণস্বরূপ, আপনার এক রেফারেল  $50 Adpack কিনলো আর সঙ্গে সঙ্গে আপনার অ্যাকাউন্ট এ  $5 যোগ হবে, তার মানে তার Adpack কিনা থেকেও আপনি 10% কমিশন উপার্জন করবেন।

আর রেফারেলের মাধ্যমে আপনি ট্রাফিক মনসুন থেকে আপনার উপার্জন বৃদ্ধি করতে পারেন এবং ভাল পরিমাণ উপার্জন করতে পারেন। সুতরাং, ইনভেস্ট না করেই ট্রাফিক মনসুন থেকে আয় করতে পারেন।

পেমেন্ট সিস্টেমঃ  paypal, payza ও SolidTrustPay এর মাধমে পেমেন্ট দিয়ে থাকে এবং সাথে সাথেই পেমেন্ট পেয়ে থাকবেন।

trafficmonsoon থেকে  আমার পেমেন্ট প্রুফ দেখেন...........................



অতএব “Trafficmonsoon” থেকে আয় করতে চান তাহলে  >>এখান থেকে << জয়েন করতে পারেন। আর এর বাইরে কোন কিছু জানতে চাইলে মন্তব্য করতে পারেন। 






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD