Mypayingads সাইট-এ কিভাবে রেজিষ্টার করবেন, শেয়ার কিনবেন, চলুন দেখে আসি

পোস্ট  বার দেখা হয়েছে
আজ আমি Mypayingads সাইট-এ কিভাবে রেজিষ্টার করবেন, শেয়ার কিনবেন, তা নিয়েই আলোচনা করবো।  Mypayingads সাইট নিয়ে এই ব্লগেই এর  আগে পর্যালোচনা তুলে ধরা হয়েছে , সেই পর্যালোচনার পোস্ট গুলো দেখে আসতে পারেন।  পর্যালোচনার পোস্ট গুলো দেখতে এখানে এবং এখানে ক্লিক করুন।


এই সাইটে কাজ করে আপনি সত্যি মাসে  $100-300 ইনকাম করতে পারেন এমনকি এর থেকে অনেক বেশিও করতে পারেন। তবে একটা কথা মনে রাখবেন, শুরুতে আপনি $100-300 ইনকাম করতে পারেন না। $100-300 ইনকাম করার জন্য আপনাকে  সময় দিয়ে ধর্য্য ধরে কাজ করতে হবে। দুই একদিন কাজ করে ছেড়ে দিলে হবেনা।  তাই আগেই বলে নিচ্ছি এই  সাইটে কাজ করতে হলে ধর্য্য ধরে কাজ করতে হবে  এবং একটা টার্গেট করে কাজ করতে হবে।

MyPayingAds কি ? এবং এই সাইট এর মালিকের বিস্তারিত আগের পোস্ট গুলোতে দেওয়া হয়েছে।  আশা করি এই ব্লগের আগের পোস্ট গুলো একবার পড়ে নিবেন।  আর যারা পড়েন নাই তাদের জন্য আজকে এই বিষয় গুলো সংক্ষিপ্ত আলোচনা করছি।

MyPayingAds হলো  একটি বিজ্ঞাপন সাইট, সেইসাথে রাজস্ব শেয়ারিং মাধ্যমে সদস্যদের আয় করার সুযোগ দিয়ে থাকে, এবং বিভিন্ন বিজ্ঞাপন সরঞ্জাম উপলব্ধ করা হয়।  কিন্তু আপনি এই সাইটে ফ্রীতে আয় করতে পারবেন না, (আর যদিও ফ্রীতে আয় করেন সেটা খুবিই কম)।  আয় করার জন্য আপনাকে শেয়ার কিনে আয় করতে হবে (মানে ইনভেস্ট করে আয় করতে হবে)।

মালিক Singapur প্রবাসী ভারতের তামিল অধিবাসী Uday Nara।  ইন্টারনেট মার্কেটিংয়ে বিশাল দক্ষতা রয়েছে তার। উনার সততার কারনে এই সাইট খুব দ্রুত সারা বিশ্বে সুনামের সাথে ছড়িয়ে পড়ছে। 30 মার্চ 2015 সালে "Uday Nara" My Paying Ads সাইট টি চালু করেছিলেন।



এবার আসি আজকের আলোচনায়, মনোযোগ দিয়ে সম্পূর্ণ Tutotial টি পড়ুন বেশি সময় লাগবে না। প্রত্যেকটি লেখা বুঝে পড়বেন। মনে রাখবেন ১ বার ব্যবসায়টা বুঝতে পারলে আর পড়তে হবে না। তাই অবশ্যই পুরোটা পড়বেন তারপর কাজে নামবেন।

কীভাবে রেজিস্টার করবেন:  রেজিষ্টেশন করার জন্য  প্রথমে  এখানে ক্লিক করুন    অথবা নিচের  লিংকে যান -->> https://www.mypayingads.com/index.php?ref=68475     তারপর "Join Now" তে ক্লিক করুন। এবার নিচে দেখবেন রেজিষ্টার করা ফরম আসবে।   রেজিষ্টার ফরমে সকল তথ্য দিন। country: Bangladesh দিন। captcha টা দিন। "I accept এ টিক মার্ক দিন। এবার Signup এ ক্লিক করুন। Signup successful হলে Login করুন।

কিভাবে  Add fund  করবেন:   Mypayingads এর Share কিনতে হলে আগে আপনাকে ডলার Add করতে  হবে, তাই নিচের স্টেপ ফলো করেন।
১.  Finance থেকে  Add fund এ ক্লিক করুন।
২. এবার নিচে Add amount এ আপনি কত  ডলার Mypayingads -এ আনতে চান তা উল্লেখ করুন।
৩. কোন প্রসেসর থেকে ডলার Mypayingads -এ Add করতে  চান, তা সিলেক্ট করুন Select payment prossessor থেকে। এবং Preview তে ক্লিক করুন। পরের পেজে গিয়ে Pay Now দিতে হবে তারপরই সোজা অটোমেটিক  চলে যাবে "যে payment prossessor থেকে ডলার Add করতে চাচ্ছেন"। এবং সেই payment prossessor select করবেন। ইমেইল পাসওয়ার্ড দিবেন আপনার  payment prossessor এর একাউন্ট-এর । তার পরের পেজে Continue দিতে হবে। এবং শেষ পেজে গিয়ে  "payment প্রস্সেস্সর" Pin code দিতে হবে। তারপর Submit এ ক্লিক করুন।
নিচের চিত্র দেখুন ....................




 কিভাবে শেয়ার কিনবেন: আপনাকে শুরুতেই Addpack plan 1 এ শেয়ার কিনতে হবে। একাউন্টে ব্যালেন্স থাকলে শেয়ার কিনতে পারবেন, তাই নিচের স্টেপ ফলো করেন।
১. Finance থেকে  Purchase Shares এ ক্লিক করুন।
২.  এর পরেই দেখতে পাবেন "Addpack plan 1" এর নিচেই দেখবেন "Purchase Share" (মানে কয়টা শেয়ার কিনবেন সেটা লিখবেন)।
৩. তারপর Preview তে ক্লিক করুন। এবার  আরেকটা পেজে যাবেন সেখানে শুধু Pay Now এ ক্লিক করুন। শেয়ার কেনা শেষ হোলে  5 - 10 মিনিটের মধ্যে শেয়ার শো করবে হিস্টোরিসহ। শেয়ার হিস্টোরি দেখতে এখানে যান: History>> Share History .



শেয়ারের বিস্তারিত:  শেয়ার কেনার আগে দেখেনিন শেয়ারের মূল্যও আপনার আয়ের পরিমান। এখানে প্রতিটি শেয়ারকেই "Addpack plan" -এ নেওয়া হয়েছে। আর এই "Addpack plan" কে আবার দশটি ভাগে ভাগ করা হয়েছে।  নিচে দেখুন.....


Addpack plan 1 এ প্রতিটি শেয়ারের দাম 1 ডলার এখানে 100টা একটিভ শেয়ার থাকলে আপনি Addpack plan 2 এর শেয়ার কিনতে পারবেন।  Addpack plan 2 এ 100টা একটিভ শেয়ার থাকলে আপনি Addpack plan 3 এর শেয়ার কিনতে পারবেন।  এভাবে পর্যায় ক্রমে উপরে উঠতে হবে। যত উপরের উঠতে পারবেন ততই বেশি লাভোবান হবেন।

কিভাবে ক্যাশআউট দিবেন: Minimum Cashout: 5$ (24 ঘন্টার মধ্যে পেমেন্ট করে ) সকল পেমেন্ট প্রসেসর সাপোর্ট করে।  ক্যাশআউট দেয়ার আগে Profile এ security সেট আপ করে নিন এবং Profile এডিট করে নিন।  Profile এডিট রেজিষ্টার করার পরপরও করতে পারবেন।  তবে সবচেয়ে গুরুতপূর্ণ যেটা সেটা হলো "Security Question এর Answer" মনে রাখবেন, প্রয়োজনে কোথাও লিখে রাখুন। কেনোনা ক্যাশ আউটসহ অনেক ক্ষেত্রে এটা কাজে লাগতে পারে।  আর এই "Security Question" এবং এর "Answer" আপনার ইচ্ছা মত দিতে পারবেন। 

আশাকরি সবাই বুঝতে পেরেছেন কোনো অসুবিধা হলে নিশ্চয় কমেন্ট করে আমাকে জানাবেন। অথবা ফেইসবুক এর মাধ্যমে আমার সাথে যোগাযোগ করতে পারেন।  আমার ফেইসবুক আইডি:
 https://www.facebook.com/md.n.hossain.14 






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD