Traffic Monsoon থেকে কিভাবে ক্যাশ- লিংক কিনবেন

পোস্ট  বার দেখা হয়েছে
প্রথম বার  Traffic Monsoon থেকে  ক্যাশ-আউট করতে  হলে, আপনাকে $১.৬৬ (১ডলার ৬৬ সেন্ট ) দিয়ে একটি ক্যাশ- লিংক কিনতে হবে।  মূলত ক্যাশ-লিঙ্কের দাম এক ডলার কিন্তু ফিস সহকারে আপনার  কাছ থেকে ১ডলার ৬৬ সেন্ট নিয়ে থাকে।


আপনি যে Payment processed দিয়ে ডলার ক্যাশ-আউট করবেন, সেই  Payment processed দিয়েই আপনাকে ক্যাশ-লিংক কিনতে হবে। মনে রাখবেন এক বার cash লিংক যে Payment processed দিয়ে কিনবেন, সেই যে Payment processed দিয়ে পরে আবার withdraw করার সময় আপনাকে আর ক্যাশ লিংক কিনতে হবেনা। তবে হ্যা, আপনি যদি Payment processed পরিবর্তন করতে চান তাহলে আপনাকে আবার ক্যাশ লিংক কিনতে হবে সেই Payment processed দিয়ে যেই Payment processed  নতুন করে সেটআপ করবেন।

এখন আমি payza দিয়ে কিভাবে ক্যাশ- লিংক কিনবেন তা দেখাচ্ছি।

১/ আপনার  Traffic Monsoon একাউন্ট লগইন করুন।
২/ বাম পাশ থেকে "Buy Cash Links"  এ ক্লিক করুন।


৩/ এখন "Setup New Ad" এ ক্লিক করুন

৪/ এরপর "Title" বাক্স   আপনার ওয়েবসাইট এর টাইটেল দিন, এবং "Targeted URL" এ আপনার ওয়েবসাইট এর লিংক দিন   (এই ক্ষেত্রে আপনি আপনার অন্য সাইট এর রেফার লিংক ব্যবহার করতে পারেন)। এরপর "Update" এ ক্লিক করুন। এখন ৩০ মিনিট থেকে ২৪ ঘন্টা অপেক্ষা করুন। যখন আপনার ওয়েবসাইট এর লিংক "Activated" হবে তখন আপনার payza থেকে $১.৬৬ দিয়ে ক্যাশ লিংক কিনে নিবেন।

৫/ আপনার ওয়েবসাইট এর লিংক "Activated" হওয়ার পরে " Purchase Clicks"  এ ক্লিক করুন।

৬/ এরপর "Select Type" থেকে আপনার পছন্দ মত এড পেক নিবেন।
৭/ এক ডলার দিয়ে ক্যাশ লিংক কিনলে "Number of $1 packs" এর ঘরে এক লিখবেন। আর এর বেশি দিয়ে কিনলে এর বেশি লিখবেন।
৮/ "Select Processor" থেকে  payza সিলেক্ট করবেন।
৯/ এরপর "Preview" তে ক্লিক করুন

১০/  এখন সব কিছু ঠিক থাকলে "Pay Now" তে ক্লিক করুন।

এই ভিডিও টা দেখুন.....................







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD