কিভাবে TrafficMonsoon এ Register করবেন এবং কিভাবে Verify করবেন এবং কীভাবে ID কার্ড যুক্ত করে Account Approve করা করবেন।

পোস্ট  বার দেখা হয়েছে
প্রথমেই আমার সালাম জানিয়ে শুরু করছি। আজ আমি যে সাইটটির কথা আলোচনা করব তা হলো “Traffic monsoon“ এই সাইট এর সম্পর্কে নতুন কিছু বলার নেই, তার পর ও কিছু বলে জাচ্ছি নতুনদের জন্য। এই সাইট থেকে আপনি যত খুশি ডলার আয় করতে পারেন এর জন্য আপনাকে কোনো নির্দিষ্ট সময় অপেক্ষা করতে হবে না। এখানে আপনি প্রতিদিন ৩০ মিনিট সময় ব্যয় করে 0.30$ আয় করতে পারবেন। আর আর্নিং বাড়াতে রেফারেল বাড়াতে হবে। কারন এই সাইটি রেফারেল আনিং এর ১০০% কমিশন দেয়। তার মানে  ১ জন রেফারেল থাকলে আপনার প্রতিদিন আর্নিং হবে (0.30$+0.30$) = 0.60$  এভাবে ১০ জন রেফারেল থাকলে প্রতিদিন আর্নিং হবে (10 x 0.30$) = 3$. এখন এই সাইটে একাউন্ট করাসহ বিস্তারিত নিয়ম জেনে নেই।


Trafficmonsoon সম্পর্কে কম বেশি আমরা সবাই জানি  তারপরেও নতুনদের জন্য বলছি। Trafficmonsoon সম্পর্কে এই ব্লগের আগের টিউন গুলো দেখে আসুনঃ Traffic Monsoon পর্যালোচনা - এটা বৈধ কোম্পানি, না কি কেলেঙ্কারী কোম্পানি।  ১০০% গেরান্টি সহ trafficmonsoon থেকে আয় করুন। trafficmonsoon থেকে আয় করুন, এটি একটি PTC site। 

TrafficMonsoon Banner

কাজের ধাপঃ
সঠিকভাবে একাউন্ট তৈরি করা।
একাউন্ট একটিব করা।
একাউন্ট ভোটার কার্ডের মাধ্যমে ভেরিফাই করা।
সব এড সময় মতো দেখা।
রেফারেল বানানো।
১০টি surf এড নিয়মিত দেখা।
ডলার কেস আউট করা।



আমি আজকে আপনাদের দেখাব কীভাবে Trafficmonsoon  এ সহজে Account করা যায়, এবং ১-২ দিনের মধ্যে থেকে Approve করা যায়।  ইনশাআল্লাহ্‌ আপনিও পারবেন এখান থেকে আয় করতে।

এই সাইটে কাজ করতে আপনার যা যা প্রয়োজন হবেঃ
১)   একটি কম্পিউটার অথবা লেপটব।
২)   ইন্টারনেট কানেকশন, (মনে রাখবেন একেই নেট কানেকসন দিয়ে একাদিক একাউন্ট করা যাবে না)।
৩)  একটি ইমেইল একাউন্ট।
৪)  একটি ভোটার কার্ডের স্কেন কপি।
৫)  ১টি Payza একাউন্ট (Payza  হল অনলাইন ব্যাংক)।  যদি কারো Payza account খোলা না থাকে সমস্যা নেই আগে Trafficmonsoon Account করুন, এর পর Account Approve হতে হতে Payza account খোলার সময় পাবেন। Payza account খোলার নিয়ম দেখুন Click Hear এখানে বাংলায়।


আসুন আগে বারী,
 ১)  সঠিকভাবে একাউন্ট তৈরি করাঃ প্রথমে আপনাকে সাইটটিতে রেজিস্টার করতে হবে। রেজিস্টোর করতে প্রথমে আনার ব্রাউজারের হিসট্রি ক্লিন করুন তারপর এখানে ক্লিক করুন  অথবা  Trafficmonsoon-এই লিংখে ক্লিক করুন। অথবা আমার রেফারেল লিংখঃ https://trafficmonsoon.com/?ref=aloemelo88  এবার সাইটের হোম পেইজটি আসবে এখান থেকে Register/Signup-এ ক্লিক করে নিচের তথ্যগলো সঠিক ভাবে দিয়ে আপনার একাউন্টটি তৈরি করুন।

২)  নিচের খালি ঘরে সঠিকভাবে আপনার তথ্য দিয়ে পুরন করুন, মনে রাখবেন "Your Enrollees Name এই ঘরে যদি দেখেন Md Kamal Hossain না থাকলে অবশ্যই এই ঘরে Trafficmonsoon লেখাটি মুছে Md Kamal Hossain লিখে নিবেন"।

3।  এরপরের ঘরগুলোতে আপনার তথ্য  দিয়ে পুরন করুন । [অবশ্যই নাম ভোটার আইডি কাডে যেভাবে আছে ঠিক সেই ভাবেই  দিতে হবে]  
1.  First Name: আপনার নামে প্রথম অংশ দিন, [অবশ্যই নাম ভোটার আইডি কাডে যেভাবে আছে ঠিক সেই ভাবেই  দিতে হবে] । যেমন, আপনার ভোটার আইডি কার্ডে আছে "Md Kamal Hossain" লক্ষ করুন এখানে আপনার First Name হবে  "Md Kamal" । 
2.  Last Name: আপনার নামের সেশ অংশ দিন, [অবশ্যই নাম ভোটার আইডি কাডে যেভাবে আছে ঠিক সেই ভাবেই  দিতে হবে] । যেমন, আপনার ভোটার আইডি কার্ডে আছে "Md Kamal Hossain" লক্ষ করুন এখানে আপনার First Name হবে  "Hossain" । 
3.  Date of Birth (MM/DD/YYYY): আপনার জন্ম তারিখ দিন, [অবশ্যই জন্ম তারিখ ভোটার আইডি কাডে যেভাবে আছে ঠিক সেই ভাবেই  দিতে হবে] । 
4.  Email Address : এখানে আপনার ইমেইল একাউন্টটি দিন। এই ইমেইল একাউন্টে আপনার Trafficmonsoon একাউন্টের সকল তথ্য দেওইয়া হবে।
৫.  Retype E-mail: একই ইমেইল একাউন্ট আবার দিন। 

৪)  এরপরের ঘরগুলোতে আপনার আইডি কার্ডের তথ্য অনুযায়ী ঠিকানা দিনঃ  Address: City: State: Country: Postal Code: এই সব তথ্য আপনার NID কার্ড অনুযায়ী দেবেন আর Phone: এখানে আপনার মোবাইল নম্বার দিন অবশ্যই আপনি সবসময় যে নাম্বার ব্যবহার করেন সেই নাম্বার দিবেন।
নোটঃ বাংলাদেশে কোন "State" নেই, অতএব এই "State" এর ঘরে আপনার "City" এর নাম দিন। 
৫)  এরপরের ঘরগুলোতে যা দিবেন তা অবশ্যই সব সময় মনে রাখবেনঃ 
1.  Username: এখানে একটি ইউজার নেইম নির্বাচন করুন আপনার পসন্দ মত এর মধ্যে কোনো স্পেইস হবে না। 
2.  Define Password (Letters and Numbers): এখানে আপনার একাউন্টের পাসওয়ার্ড দিন, পাসওয়ার্ড টি কিছু অক্ষর এবং নাম্বর দিয়ে দিবেন। যেমন,  এইভাবে (kamal5360)
3.  Retype Password: এখানে আবার একেই  পাসওয়ার্ড দিন, যে পাসওয়ার্ড আগের ঘরেই দিয়েছেন। 
4.  Define Withdrawal Password:  এখানেও পাসওয়ার্ড এর মত পিন নম্বার দিন। ডলার withdraw করার সময় এই পিন দিতে হবে। এই pin টি মনে রখবেন। 
5.  Retype Withdrawal Password:  এখানে আবার একেই পিন নম্বার দিন, যে পিন নম্বার আগের ঘরেই দিয়েছেন।

৬)  Payment Information: এখানে যদি আপনার এতিমধ্যে পেইজা অথবা ‍সলিটসার্স্টে একাউন্ট থাকে তাহলে দিয়ে দিন। আর কোনটাতে একনউন্ট না থাকলে আপনার একাউন্টের ইমেল দুই টিতেই দিয়ে দিন।
৭)  Security Question:- এ আপনাকে তিনটি প্রশ্ন দেওয়া হবে। এই তিনটি প্রশ্নের উত্তর দিন এবং উত্তর গুলো কোনো জায়গায় লিখে রাখুন। কারণ আপনার IP পরিবর্তন হলেই এই প্রশ্নগুলোর উত্তর দিতে হবে। না হলে একাউন্টে লগ-ইন করতে পারবেন না।
৮)  Terms & Conditions:- এবার I understand and fully agree to TrafficMonsoon Terms and Conditions Including that any purchase of service is non-refundable. মার্ক করে কেপচা পূরণ করে “Proceed” এ ক্লিক করুন।
A verification code was sent to your account তাহলে বুঝবেন আপনার account হয়ে গেছে। এবার আপনাকে আপনার একাউন্ট ভেরিফাই করতে হবে। ভেরিফাই করতে আপনার ইমেইল একাউন্ট চেক করুন (যে ইমেইল Traffic monsoon অ্যাকাউন্ট করার সময় দিয়েছেন সেই ইমেইল টি ছ্যাঁক করুন)। Traffic monsoon থেকে আপনাকে একটি ইমেল দেওয়া হবে। ইমেইলে আপনার একউন্টের তথ্যসহ আপনার একাউন্টের একটি একটিভিশন লিংক দেওয়া হবে। লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্টে পাসওয়ার্ড দিয়ে “Active!” এ ক্লিক করে আপনার একাউন্ট একটিব করুন। “Active” এ ক্লিক করার পর অটোমেটিক আপনার একাউন্টে লগ-ইন হবে। লগ-ইন হয়ার পর 10 সেকেন্টের একটি এড আসবে, এটি দেখা শেষ হলে "Back to Dashboard" এ ক্লিক করুন, তাহলে আপনার অ্যাকাউন্ট পেজ আসবে। এখন আপনার একাউন্ট তৈরির কাজ শেষ।

এবার আপনাকে আপনার একাউন্ট ভোটার ID Card দিয়ে ভেরিফাই কারতে হবে। 
ভেরিফাই করতে আপনার ভোটার আইডি কার্ড স্কেন করে কম্পিউটার-এ রাখুন। এবার ভেরিফাই করার আগে "edit profile" এ ক্লিক করে সব তথ্য আপনার আইডি কার্ড অনুযায়ী মিলিয়ে নিন, ঠিক থাকলে নিচের দিকে Account image এর জন্য Browse এ ক্লিক করে একাউন্ট এর image এড করে Transaction Pin ডিয়ে আপলোড এ ক্লিক করুন। 


Account Status: Not Verified এ ক্লিক করুন। এবার আইডি কার্ড আপলোড করার পেইজ আসবে। এখানে First name and Last নেইম কার্ডের সাথে মিল আছে কিনা দেখে কার্ড আপলোড করুন। কার্ড সাবমিট করার পর কার্ড চেক করে একাউন্ট ভেরিফাই করা হয়। এজন্য অনেক বেশি টাইম নেয়। একাউন্ট তারাতারি ভেরিফাই করার জন্য Support e গিয়ে তাদের সাথে লাইভ চার্ট করতে পারেন। ২ থেকে ৩ ঘণ্টার মধ্যে একাউন্ট ভেরিফাই হয়ে যাবে। আর যদি একাউন্ট তার পরও একাউন্ট ভেরিফাই না করতে পারেন তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। আমি একাউন্ট ভেরিফাই করিয়ে দিতে পারি।
Share Up To 110 % - 10% Affiliate Program

এবার কিছু কথাঃ 
একাউন্ট তৈরি করার পর আপনার কাজ হল প্রতিদিন নিয়মিত এডগুলো দেখা।  প্রতিদিন নিয়মিত এডগুলো দেখুন এর পাশপাশি রেফার বারান। আর যদি আপনি রেফার করে থাকেন তাহলে আপনাকে প্রতিদিন "Claim " এড দেখার পাশাপাশি ১০টা সার্ফ এড ও দেখতে হবে। এই সার্ফ এড দেখলে আপনি আপনার রেফার ১০০% আয় পাবেন। 

একাউন্টে লগিং করার সময়ও IP সমস্যা হতে পারে আর যদি এই IP সমস্যা হয় তাহলে আপনার নেটকানেকশন ডিসকানেক্ট করে আবার কানেক্ট করে লগিং করুন।

Share Up To 110 % - 10% Affiliate Program 

  শেষ কথা:  কোন সমস্যা হলে আমাকে টিউমেন্ট করবেন। আজ এ প্রর্যন্তই ধন্যবাদ ভালো থাকবেন। এবং যাদের একাউন্ট ব্লক দেখাচ্ছে তারা আমার সাথে যোগাযোগ করতে পারেন, আমার ফেইসবুক আইডি: 
https://www.facebook.com/md.n.hossain.14 এবং trafficmonsoon নিয়ে বাংলা ভাষায়  আপডেট জানতে এই পেযে লাইক দিয়ে আসুন। https://www.facebook.com/Trafficmonsoon-BD-124811077875849/








পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD