নতুন MyPayingAds - 2, এটা বৈধ, না কি অবৈধ কোম্পানি

পোস্ট  বার দেখা হয়েছে
MyPayingAds হলো  একটি বিজ্ঞাপন সাইট, সেইসাথে রাজস্ব শেয়ারিং মাধ্যমে সদস্যদের আয় করার সুযোগ দিয়ে থাকে, এবং বিভিন্ন বিজ্ঞাপন সরঞ্জাম উপলব্ধ করা হয়। একেই সাথে  আপনি এই সাইটে ফ্রীতে আয় করতে পারবেন। আরোও  আয় করার জন্য আপনাকে Adpack কিনে আয় করতে হবে (মানে ইনভেস্ট করে আয় করতে হবে)।

My Paying Ads ব্যবসায়িক মডেল:
My Paying Ads কি নয়:  My Paying Ads একটি বিনিয়োগ / HYIP / পান-সমৃদ্ধ দ্রুত প্রোগ্রাম / এমএলএম / ম্যাট্রিক্স / আরোহী / মুদ্রা বিনিময় / সিকিউরিটিজ সাইট নয়.

তাহলে My Paying Ads কি:  My Paying Ads একটি অনলাইন বিজ্ঞাপন প্রোগ্রাম, এবং বিজ্ঞাপন সেবা বিক্রি।  My Paying Ads এর কয়েকটি পণ্য, ব্যানার বিজ্ঞাপন, টেক্সট বিজ্ঞাপন, লগইন বিজ্ঞাপন, ট্রাফিক এক্সচেঞ্জ বিজ্ঞপ্তি, Paid-টু-ক্লিক বিজ্ঞাপন ইত্যাদি সকল সদস্যদের এবং My Paying Ads সাইটের দর্শকদের আপনার ব্যবসা / প্রোগ্রাম / পণ্যের বিজ্ঞাপন দিতে এই পরিষেবাগুলি ব্যবহার করতে পারে এবং তা অন্তর্ভুক্ত।

MyPayingAds রোজগারের   সুযোগ: নিচে বিস্তারিত ভাবে কিছু অতিরিক্ত কিন্তু সীমিত আয় করার  সুযোগ প্রদান উল্লেখ করা হয়েছে।
রোজগার সুযোগ # 1 - রেফারেল কমিশন: MyPayingAds সাইটে প্রদত্ত সেবা তুলে ধরার জন্য একটি উদ্দীপক হিসেবে MyPayingAds এর সকল সদস্যদের তাদের সরাসরি রেফারেল দ্বারা প্রণীত প্রত্যেক Ad-Packs  ক্রয়ের উপর 10% রেফারেল কমিশন দিয়ে থাকে।  এই 10%   রেফারেল কমিশন সরাসরি অ্যাডমিন  একটি অতিরিক্ত ভর্তি ফি হিসেবে দেওয়া দিয়ে থাকে।

রোজগার সুযোগ # 2 -  রিভেনু  শেয়ারিং (প্রফিট  শেয়ারিং): MyPayingAds সাইটের  সকল সদস্যদের মধ্যে যারা MyPayingAds সাইটের  কাছ থেকে বিজ্ঞাপন প্যাক ক্রয় করেন এবং  প্রতি পণ্য বিক্রয় থেকে লাভের ভাগ দিয়ে থাকেন তাদের সদস্যদের কে। যতক্ষণ সদস্যদের তাদের adpack ক্রয়ে 120% আয় গ্রহণ  না করবে ঠিক ততক্ষণ পর্যন্ত adpack থেকে আয় আসবে (রাজস্ব শেয়ারিং সম্পন্ন করা হয়)। অনুগ্রহ করে লক্ষ্য করুন যে, এই আয় Adpacks বিক্রয় উপর নির্ভর করে, কোনো আয় বা মুনাফা ভাগ থেকে আদায় গতি না, গ্যারান্টি না করতে পারেন এবং এটা শুধুমাত্র একটি বাড়তি আয়ের সুযোগ। মনে রাখবেন এটি একটি বিনিয়োগ প্রোগ্রাম, MyPayingAds  প্রতি মাসে $6000 শুধুমাত্র একটি সর্বাধিক প্রত্যাহার হিসাবে সর্বোচ্চ আয় সম্ভাবনা আছে। রাজস্ব শেয়ারিং পুরস্কার অথবা রেফারেল কমিশন মাধ্যমে কোন অতিরিক্ত আয় MPA এর অতিরিক্ত বিজ্ঞাপন সেবা করতে ব্যবহার করতে হবে। পরিষ্কারভাবে বলা যে MyPayingAds একটি অর্থ উপার্জন সুযোগ কিন্তু একটি অতিরিক্ত সীমিত আয়ের সুযোগ সঙ্গে একটি বিশুদ্ধ অনলাইন বিজ্ঞাপন প্ল্যাটফর্ম।

প্রফিট শেয়ারিং গ্রহণ:
1.  সদস্যদের কে প্রথমে Adpacks ক্রয় করা আবশ্যক।
2.  তারপর  সদস্যরা  তাদের একাউন্ট থেকে প্রতিদিন ১০ টি সার্ফ  করতে হবে, এই সার্ফ  করাটা আসলে একটি ওয়েবসাইটের  ট্রাফিক এক্সচেঞ্জ মডিউলে দোর হয়।

নীচে AdPacks (বিজ্ঞাপন প্যাকেজ)   দেওয়া হয়:


রোজগার সুযোগ # 3:
সকল সদস্য AdPacks না কিনেও অর্থ উপার্জন করতে পারেন।আর তা হলো   PTC- বিজ্ঞাপনের  মধ্যে তালিকাভুক্ত ওয়েবসাইট পরিদর্শন করে আয় করতে পারেন।  এরা MyPayingAds  স্ব সাইটের অন্য সদস্যদের দ্বারা তালিকাভুক্ত বিজ্ঞাপন করা হয়।

Withdrawals: Withdrawals অনুরোধ MyPayingAds এ প্রতিদিন অনুমতি দেওয়া হয়। এখানে আপনি প্রতি দিন এক-বারেই  প্রতিটি সদস্য সর্বনিম্ন পরিমাণ $5 এবং সর্বোচ্চ $200 পরিমাণ উঠাতে পারেন।

MyPayingAds বিজ্ঞাপন: MyPayingAds -এ নিম্নলিখিত বিজ্ঞাপন পণ্য উপলব্ধ করা হয়।
1. ট্রাফিক এক্সচেঞ্জ - প্রতিটি বিজ্ঞাপন প্যাক  ক্রয় করার জন্য, সদস্য নির্দিষ্ট টিই ক্রেডিট পায় এবং ক্রেডিট অনুযায়ী তাদের তালিকাভুক্ত প্রোগ্রাম দৃশ্য পেতে পারে ।
2. Login Ads - এই বিজ্ঞাপনগুলি সকল সদস্যদের  তাদের একাউন্টে লগইন করার সময় এই লগইন  বিজ্ঞাপন সার্ফ দ্বারা দেখানো  হয়।
3. PTC Advertisements - এই বিজ্ঞাপন ক্লিক করে আপনার অন্য ওয়েবসাইট / লিঙ্ক লক্ষ্য করে মেম্বার  পেতে সাহায্য করে।  
4. Banner Ads - ব্যানার বিজ্ঞাপন প্যাকেজ, 3 বিভিন্ন মাপ, (125x125,468x60,728x90) এ সেটাপ করতে পারেন।  
5. PPC Banners - প্রতি ক্লিক (পিপিসি) পে একটি অগ্রিম বিজ্ঞাপন বিকল্প যেখানে আপনি আপনার ওয়েবসাইট / পাতাগুলি থেকে দর্শক নিশ্চয়তা পেতে পারেন।  

MyPayingAds  বৈধ কি?
হ্যাঁ এটা বৈধ। কোনো প্রোগ্রাম আইনি প্রয়োগ করার জন্য, এটি আপনাকে একটি পরিষেবা অথবা পণ্য সরবরাহ করার প্রয়োজন বোধ করা হবে। সুতরাং এটাকে বৈধ ধরা যায়।

মালিক কে ?
মালিক Singapur প্রবাসী ভারতের তামিল অধিবাসী Uday Nara।  ইন্টারনেট মার্কেটিংয়ে বিশাল দক্ষতা রয়েছে তার। উনার সততার কারনে এই সাইট খুব দ্রুত সারা বিশ্বে সুনামের সাথে ছড়িয়ে পড়ছে। 30 মার্চ 2015 সালে "Uday Nara" My Paying Ads সাইট টি চালু করেছিলেন।  বর্তমানে এই সাইটটির  এখন ৮ মাস বয়স, এবং এই ৮ মাস ধরেই তার সদস্যদের কে টাকা পরিশোধ করা হয়ে আসছে।  বর্তমানে এই প্রোগ্রামে  14,69 69  সদস্যদের উপর আছে এবং এটি তার সদস্যদের মাঝে  $6957184.26  এর উপর ডলার পে করে আসছে।

কি পেমেন্ট প্রসেসর MyPayingAds  ব্যবহৃত হয়?
Bitcoin, Payza, Perfect Money, and SolidTrustPay, MyPayingAds ব্যবহার করতে পারবেন। এই সকল প্রসেসরের  মাধ্যমে পেমেন্ট স্বয়ংক্রিয়ভাবে এবং অবিলম্বে প্রসেস করা যাবে।

Add Funds এর জন্য কত সময় লাগবে? এবং কত সময়ের  পরিশোধ করে?
আপনি যখন Add Funds করবেন ঠিক তখনি সাথে সাথে আপনার  MyPayingAds একাউন্ট ডলার  Add হবে। কিছু কিছু ক্ষেত্রে যেমন, প্রসেসর সাইটে বিলম্ব ইত্যাদি অথবা সার্ভার সমস্যার মত বিভিন্ন কারণে 30 মিনিট পর্যন্ত সময় লাগতে পারে। যদি ৩০ মিনিটে আপনার ডলার add না হয় তাহলে, পুরো লেনদেনের বিস্তারিত সাপোর্ট টিকেট জমা দিলেই ওরা আপনার ডলার add করে দিবে।  আপনার আয় করা ডলার পে- আউট দেওয়ার ২৪ ঘন্টার ভিতরেই পেয়েযাবেন তবে হ্যা, সবচেয়ে বড় সুবিধা হলো পে- আউট দেওয়ার সাথে সাথেই পেয়ে যাবেন। কিন্তু, কোনো কোনো সময় কিছু সমস্যা থাকলে আপনার ডলার পে -আউট হতে  48 ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে।

আজ এই পর্যন্তই কেউ mypayingads  সাইট এ কাজ করতে চাইলে এখানে ক্লিক করে  অথবা  ব্যানারে ক্লিক করে  "Register" করতে পারেন।  
এর পরে আসবো কিভাবে mypayingads সাইট -এ "Register" করবেন এবং কিভাবে mypayingads  সাইট থেকে শেয়ার কিনবেন। যদি এর ভিতরে কেউ mypayingads  সাইট-এ কাজ করতে চান তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। 
আমার ফেইসবুক আইডি: https://www.facebook.com/md.n.hossain.14
এবং mypayingads  সাইট নিয়ে আমার আগের পোস্ট টি দেখতে পারেন: http://income2earning.blogspot.com/2016/03/uday-nara-and-keithy-broome-mypayingads.html   http://income2earning.blogspot.com/2016/03/my-paying-ads-relaunch-member-update.html

আর  mypayingads এর সকল আপডেট খবর জানতে বাংলাদেশি এই   গ্রুপে জয়েন করুন। 

 ফেসবুক গ্রুপ  



My Paying Ads এ আমার প্রথম পেমেন্ট দেখুন ঃ http://income2earning.blogspot.com/2016/04/my-paying-ads-new-payment-proof.html  সকল সাইট থেকে পাওয়া আমার পেমেন্ট প্রুফ দেখুন ঃ http://income2earning.blogspot.com/p/payment-proof.html







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD