My Paying Ads Relaunch Member Update 15th March 2016

পোস্ট  বার দেখা হয়েছে
অবশেষে   MyPayingAds জন্য অপেক্ষার দিন  শেষ হলো ... MyPayingAds  ফিরে এসেছে!


MyPayingAds এর নতুন লোগো 


MyPayingAds এর নতুন Adpack 

1-  প্রশ্নঃ পুনঃলঞ্চ হবার পর আপনার  লগইন করতে সমস্যা হলে  বা  অবৈধ পাসওয়ার্ড বার্তা দেখালে কি করবেন ?
উত্তর: ব্যবহার করা পাসওয়ার্ড ভুলে গেছেন, তাহলে 'Forgot Password' ক্লিক করে আপনার নতুন Password নিন। যদি এরপরেও আপনার Password কাজ না করে তাহলে support ticket করুন। আপনার  পাসওয়ার্ড পুনরুদ্ধার করার প্রচেষ্টা শেষ  হলে, কয়েক ঘন্টার মধ্যেই আপনি আপনার অ্যাকাউন্ট এ প্রবেশ করতে পারবেন। 

2-    প্রশ্নঃ আপনার অ্যাকাউন্ট এর balance  এখনও  'জিরো' বা '0' দেখাচ্ছে ?
উত্তর: Payza, STP, PM and Bitcoin ব্যবহারকারীদের জন্য ১৭ -03-2016 এর পরে ডলার আপনার ব্যালেন্স যোগ করা হবে। সুতরাং,  আপনি আপনার প্রোফাইল এখনি আপডেট করে রাখুন।  মাইগ্রেশন সম্পন্ন হওয়ার পরেও  আপনি যদি আপনার  সঠিক ব্যালেন্স গ্রহণ না করে থাকেন তাহলে,  একটি support ticket করুন দয়া করে।

পেপ্যাল ব্যবহারকারীদের জন্য, পেপ্যাল এর ডলার আউট হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। পেপ্যাল জানিয়েছে আগামী 05th জুলাই 2016 পেপ্যাল থেকে তহবিল সর্বশেষ মুক্তি শুরু করা হবে।  এবং এরপরেই পেপ্যাল সদস্যদেররা ডলার ক্যাশ আউট করতে পারবেন।

৩- প্রঃ প্রতিদিন  কত ক্যাপ হবে?
উত্তর: একটি দীর্ঘ মেয়াদী ব্যবসা ধারণক্ষমতা সঙ্গে সদস্যদের প্রদান পরিকল্পনা এবং কৌশল করা হয়েছে।  বর্তমানে #MPA -এর কৌশলের ভিত্তিতে  1.0% প্রায় বাস্তবসম্মত আয় প্রতি দিন -2,5% কিন্তু এইগুলো সম্পূর্ণভাবে দৈনন্দিন বিক্রির ওপর নির্ভরশীল।  #MPA -এ কঠোর পরিশ্রম করতে হবে আরও ব্যবসার বজায় রাখতে নতুন কৌশল বাস্তবায়ন এবং ব্যবসা বৃদ্ধি হিসাবে বৃদ্ধি ক্যাপে বিবেচনা করবে।  অনুগ্রহ করে লক্ষ্য করুন যে, এই আয় Adpacks বিক্রয় উপর নির্ভর করে।

লক্ষ করুন বর্তমানে #MPA -এতে কোনো Repurchase rule নেই।  একটি দীর্ঘমেয়াদী ও টেকসই ব্যবসায়িক মডেল জন্য এটা গুরুত্বপূর্ণ ছিল "No-Repurchase rule"।  প্রথমত এটা সিঙ্গাপুরে  আইনত ভাবেই নিশিদ্দ কিন্তু  গ্লোব চারপাশের দেশগুলোর অধিকাংশই বোঝে না। যদি তারা নিয়মিত মুনাফা আদায় অব্যাহত রাখার জন্য বা শুধু ছোট লাভ করতে ইচ্ছুক তাহলেই সদস্যরা সিদ্ধান্ত নিবে যে কোনটা পছন্দ করবে।

বাংলা ভাষায় ভিডিও দেখুন আপডেট খবর 



জয়েন করুনঃ https://www.mypayingads.com/ref/68475

নতুন  যারা কাজ করতে চান তারা আমার সাথে যোগাযোগ করুন ।। 

আমার ফেসবুক অ্যাকাউন্ট ঃ https://www.facebook.com/md.n.hossain.14


আর  mypayingads এর সকল আপডেট খবর জানতে বাংলাদেশি এই   গ্রুপে জয়েন করুন। 

 ফেসবুক গ্রুপ  








পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD