Beonpush কী? এবং Beonpush থেকে আয় করার পদ্ধতি

পোস্ট  বার দেখা হয়েছে
Beonpush  হল  যুক্তরাজ্য এবং দুবাই থেকে নিবন্ধিত একটি বেসরকারি সদস্যদের বাস্তব সময় নিলামী কোম্পানি এবং অন্যান্য উচ্চ মুনাফা ব্যবসা প্রসেস ব্যক্তিদের পক্ষে বিওপি (BOP) আর্থিক বিনিয়োগ সাইট, যেখানে বিনিয়োগ   করেই আয় করতে হয়। জয়েম করতে নিচের ব্যানার অথবা এখানে ক্লিক করুন

Beonpush আয়ের সিস্টেম হল, ট্রেডিং  সরল নিয়ম অনুসরণ করে কাজ করে- এখানে $20 পরিসীমা থেকে  $10,000 পর্যন্ত প্রতিটি বিনিয়োগ প্যাক এর মূল্য আর  130% পর্যন্ত দৈনিক মুনাফা পাবেন। প্রতিদিন ০. ৫% থেকে  ৩.৫% পর্যন্ত  করে পাবেন ।

মূলত Beonpush একটি এডভার্টাইজিং কোম্পানী। তারা এড এর সাথে শেয়ার ও বিক্রি করে।  Beonpush থেকে আপনি ৩ ভাবে আয় করতে পারবেন,
১. রেভেনিউ শেয়ার,
২. রেফেরাল আর্নিং,
৩. বাইনারী আর্নিং

(১) রেভেনিউ শেয়ার:  এখানে আয়ের বড় উপায় এড প্যাক থেকে। এখানে প্রতি এড প্যাক প্রতি আয় ১৩০%। আর মিনিমাম $২০ দিয়ে এড প্যাক কিনতে হয়। আর এড প্যাক এক্সপাইয়ার হতে ৬০ দিন সময় লাগে। অর্থাৎ $২০ দিয়ে এড প্যাক কিনলে দুই মাসে $৬ প্রফিট। সাইটটা অনেকটা নির্ভরযোগ্য সাইট তাই অনেক কম ইনকাম।

(২) রেফারাল আর্নিং:  এখানে দুই লেভেলে কমিশন পাওয়া যায়। প্রথম লেভেল থেকে এড প্যাক কিনলে ১৩% কমিশন পাওয়া যাবে আর দ্বিতীয় লেভেল থেকে ২% কমিশন পাওয়া যায়। মোটামুটি ভালোই বলা যায়। এড প্যাক কেনার আগে কিন্তু রেফারাল বানাতে পারবেননা। একটা এড প্যাক কিনে নিতে হবে।

(৩) বাইনারী আয়:  অনেকটা বলতে পারেন রেফারাল কমিশন আপনার নিচে থেকে যত ইনভেস্ট হবে তার উপর ১০% আপনি পাবেন।  এখানে আয়ের  এর মূল উৎস হল বানারী ইনকাম। ১০% প্রফিট পাবেন আপনার টিম থেকে কোনো ডিপোসিট হলে। এই জন্য আপনাকে যে কাজটি করতে হবে তা হল দুইজন একটিভ রেফেরাল বানাতে হবে। আপনার দুইটা পাশ থাকবে আর দুই পাশে দুই জন একটিভ রেফেরাল। একটিভ বলতে $২০ করে ডিপোসিট। এখানে আপনি ওই দুই জনের ডিপোসিট থেকে ১০% করে মোট $৪ প্রফিট পাবেন। তখন আপনিও প্রমোট করতে থাকবেন ঠিক তেমনি আপনার নিচে যারা আছে তারাও রেফেরাল বারাতে থাকবে। আর এরকম নিচ থেকে যত ইনভেস্ট হতে থাকবে তত ১০% করে প্রফিট পেতে থাকবেন। তারা নিচে যত রেফারেল বানাবে সব থেকে কমিশন পাবেন। তাছাড়া টিম এর থেকে যেসব রেফারেল পাবেন ওগুলা থেকেউ কমিশন পাবেন। তাই যতো আগে শুরু করবেন ততো বেশি রেফারেল আর আর ততো বেশি আয় করতে  পাবেন। শুধু আপনার শুরু করা। নিচের ছবি টি দেখুন এটা হল বাইনারী সিস্টেম

 পেমেন্ট সিস্টেম:  এখানে পেজা আর পেয়ার দুইটি পেমেন্ট সিস্টেম রয়েছে। $২০ দিয়ে একটি এড প্যাক কিনে একাউন্ট একটিভ করতে হবে। তা পেজা বা পেয়ার দিয়ে করতে হবে। আর এই $২০ থেকে ৬০ দিনে $৬ প্রফিট সহ মোট $২৬ পাবেন। আর মিনিমাম $২ হলেই আপনার টাকা উইথড্র কররতে পারবেন।

জয়েন লিংক:  https://www.beonpush.com/s/aloemelo88
সর্বশেষে বলতে চাই আমরা অনেকে অনেক সাইট এই তো ক্ষতির স্বীকার হলাম। শেষ একটা বার $২০ দিয়ে চেষ্টা করিনা দেখি কত দূর কি হয়।  তাই আর দেরিনা করে, সম্ভব হলে এখনি কাজ শুরু করে দেন।

কোনো রকম সমস্যা হলে বা কোনো সাহায্যের জন্য যোহাযোগ করুন।
 আমার ফেইসবুক আইডি: https://www.facebook.com/md.n.hossain.14








পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD