Ultimate Rev Share থেকে আয় করুন, আমার আজকের পেমেন্ট প্রুফ দেখুন

পোস্ট  বার দেখা হয়েছে
Ultimate Rev Share হল একটি রেভেনিউ শেয়ারিং + এডভারটাইজিং প্রোগ্রাম । ২০১৬ এর ১৫ই ফেব্রুয়ারি এই সাইট টি কার্যকলাপ শুরু করে। Ultimate Rev Share সাইট থেকে আপনি আয় করতে ছাইলে আপনাকে এডভারটাইজিং কিনে  আয় করতে হবে। বর্তমানে এই সাইটের রয়েছে 21570 জন মেম্বার এবং  প্রায় 907250 ডলার পেমেন্ট সম্পন্ন করেছে আর এই  মেম্বার সংখ্যা  ও পেমেন্ট এমাউন্ট প্রতিদিন উল্লেখ্যযোগ্য হারে বেড়েই চলেছে !

কেন ইনভেস্ট করবেন এবং কত ইনভেস্ট করবেন ? 
১। এই সাইটে আপনি ইনভেস্ট করতে পারেন কারন এই সাইটের এডমিন টম টেইলর একজন সৎ ও অভিজ্ঞ ইন্টারনেট মার্কেটার যার রয়েছে ২১ বছরের অভিজ্ঞতা।

                URS অফিসিয়াল ফেসবুক গ্রুপ । এডমিনের ফেসবুক আইডি । 
২। কোন মেম্বারশিপ ফি নাই।
৩। ডেইলি ১২% আর্নিং ও  লং টার্ম  পে প্ল্যান।

৪। ফাস্ট পেমেন্ট সুবিধা।
৫। নূন্যতম প্রত্যাহার আপনার মোট আমানতের 300% সীমা আছে!
৬। সর্বাধিক প্রত্যাহার সীমা $ 6000!
জয়েন করুনঃ http://www.ultimaterevshare.com/?r=aloemelo88

Ad-Pack Plan
ছবি গুলো ভাল ভাবে লক্ষ্য করলে দেখবেন এই সাইটে ছয়টি টায়ার বা স্টেজে এড প্যাক বা মিডিয়া প্যাক  বিন্যস্ত করা হয়েছে এবং যে কোন একটি স্টেজ থেকে পরবর্তী স্টেজে এড প্যাক কেনার জন্য  পূর্ববর্তী স্টেজে আপনার কমপক্ষে ১০০ টি এক্টিভ এড প্যাক থাকতে হবে! 

নোটঃ  ডেইলি আর্নিং বা শেয়ার ম্যাচিউরিং টাইম  ফিক্সড নয় তবে সাধারনত  উল্লেখিত সময়ের মাঝেই শেয়ার ম্যাচিউর হয়ে থাকে।

Payment Processors Accepted: Payza, Payeer, Perfect Money, OkPay and SolidTrustPay


আমার আজকের পেমেন্ট প্রুফঃ 


নোট:  এই সাইটে আমি নিজে ইনভেস্ট করেছি এবং সাইটের এডমিন কে আমার ভাল মনে হয়েছে কিন্তু আমি এই পোস্টের মাধ্যমে কখনোই আপনাকে ১০০% গ্যারান্টি দিচ্ছি না বা আপনার ইনভেস্টের দায়দায়িত্ব নিচ্ছি না। ইনভেস্ট করলে অবশ্যই নিজ দ্বায়িত্বে ইনভেস্ট করুন।

যে কোন প্রয়োজনে বা প্রশ্ন থাকলে ফেসবুকে ম্যাসেজ করতে পারেন, আমার ফেসবুক আইডিঃ  https://www.facebook.com/md.n.hossain.14

এই সাইটে  ৫০ ডলার বা তার বেশি ইনভেস্ট করলে দ্রুত লাভবান বা আপনার ইনভেস্ট করা ডলার দ্রুত তুলে নিয়ে আসতে পারবেন,  কারন এটি লং টার্ম প্রোজেক্ট সেই জন্য ইনকামও স্ক্যাম সাইটের মত এত দ্রুত ও বেশি না কিন্তু আপনি যদি ইনভেস্ট করে শেয়ারের পরিমান বাড়াতে থাকেন তাহলে একসময় আপনার ভাল ইনকাম হবে। তবে আপনি যদি  দুই মাস ধৈর্য্য ধরতে পারেন তাহলে ৩০ ডলার দিয়েও শুরু করতে পারেন।






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD