ট্রাফিকমুনসুন থেকে 25-04-2016 এর পেমেন্ট প্রুফ

পোস্ট  বার দেখা হয়েছে
আবারও পেমেন্ট পেলাম ট্রাফিকমুনসুন থেকে ৮.৪৫ ডলার ২৬-০৪-২০১৬ পেমেণ্ট প্রুফ। প্রথমেই আমার সালাম জানিয়ে শুরু করছি। আমি অনলাইনে আয়ের অনেক সাইট ঘাটাঘাটি করেছি। তাতে আমার যে অভিজ্ঞতা হয়েছে, সে অভিজ্ঞতা থেকে বলতে পারি অনলাইন থেকে আয় করা সহজ কোন পথ নয়। এজন্য আপনাকে অনেক কিছু জানতে হবে। অনেক অভিজ্ঞতাও লাভ করতে হবে। অনেক ধৈর্যও থাকতে হবে। তাহলেই আপনার সফলতা আসবে।

আমরা অনেক PTC সাইট এ কাজ করি কিন্তু সকল সাইট থেকে  payment পাওয়া যায়না, আজ আমি আপাদেরকে একটি সাইট এর কথা বলবো, যে সাইট থেকে আমি পরপর কয়েকবার payment পেয়েছি কোন ইনভেস্ট ছাড়া। আমার সর্বশেষ payment proof দেখুন........................


এই সাইট এর নাম হলঃ trafficmonsoon । সাইটতিতে রেজিস্টশন করার জন্য >>এখানে ক্লিক<<  করুন। এই সাইটে  একটা ব্যতিক্রম হল প্রতিদিন ৫ টা এড পাবেন ০.০২ সেন্ট অথবা ০.০১ সেন্ট করে।  তার মানে ১০-১৫ দিনে আপনার ১ ডলার হবে, কোন রেফার ছাড়া। আর একজন রেফার হলে তার কাছ থেকে আপনি ১০০% কমিশন পাবেন, মানে সে যত আয় করবে আপনিও তত পাবেন। সাইট টি আগে ২ ডলার হলেই কাশ-আউট করা যেতো কিন্তু এখন ৩ ডলার হলে আপনি কাশ-অউট করতে পারবেন। কোন রেফার ছাড়া ৩ ডলার হতে আপনার সময় লাগবে ২৩-২৫ দিন।  এর মাঝে এক জন অ্যাক্টিভ রেফার করতে পারলে, আপনার আয় ডাবল হবে। মানে ২৫ দিনে আপনার আয় হবে ৬ ডলার।

trafficmonsoon নিয়ে নতুন করে কিছু বলার নাই, কেন না আমার মনে হয় trafficmonsoon এর কথা সবাই কম বেশি জানেন। তারপরও যাদের trafficmonsoon নিয়ে জানা নাই তারা আমার আগের পোস্ট গুলো দেখে আস্তে পারেন..............
 trafficmonsoon নিয়ে সকল পোস্ট একসাথেঃ http://income2earning.blogspot.com/search/label/trafficmonsoon

TrafficMonsoon- পর্যালোচনা ৩য় পর্ব - প্রয়োজনী কিছু তথ্য









পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

Social Media Exchange Website - Likenation
The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network