My Paying Ads পর্যালোচনা - MyPayingAds বৈধ, নাকি অবৈধ কোম্পানী তৃতীয় পর্ব

পোস্ট  বার দেখা হয়েছে
আপনি কি MyPayingAds এর পর্যালোচনা  অনুসন্ধান  করছেন ?  তাহলে এখনি দেখুন: My Paying Ads পর্যালোচনা - MyPayingAds বৈধ, নাকি অবৈধ কোম্পানী তৃতীয়  পর্ব।  যদি এই লেখা পান, তাহলে আপনি সঠিক জায়গায় আছেন।  আমি এখানে   My Paying Ads সম্পর্কে বিস্তারিত সত্য প্রদান করবো।  আগে MyPayingAds এর  পর্যালোচনা দিয়ে শুরু করি।  এখানে আমি শুধুমাত্র সত্য প্রদান করে থাকবো, যা থেকে আপনি স্পষ্ট ধারনা নিয়ে সিদ্ধান্ত নিবেন যে,  My Paying Ads প্রচার শুরু করবেন,    কিংবা এই সাইটের সুপারিশ করবেন ?

আমি বলছিনা আপনি MyPayingAds থেকে আয় করতে পারবেন না, আসলে মানুষ 2015 সল্ থেকেই  এই সাইট থেকে  যায় করতেছে, এবং MyPayingAds এর প্রবর্তন তারিখ ছিল ৩০ সে  মার্চ 2015 । আপনি বিভিন্ন ফোরামে MyPayingAds বিভিন্ন সদস্যদের দ্বারা পোস্ট করা  MyPayingAds এর  প্রচুর  পেমেন্ট প্রমাণ দেখতে পারেন।  অথবা এখানে ক্লিক করে ও আমার পেমেন্ট প্রুফ দেখতে পারেন । আমার পেমেন্ট প্রুফঃ Click Here। যাইহোক, এটা এখনও একটি রাজস্ব শেয়ারিং ব্যবসা এবং সেখানে সবসময় রাজস্ব শেয়ারিং কোম্পানি যা সম্পর্কে আমি  বিস্তারিতভাবে নিচে ব্যাখ্যা করেছি।

MyPayingAds সাইট দেখার জন্য এই URL এ ক্লিক করুন:- www mypayingads com



MyPayingAds পটভূমি:  My Paying Ads এর মালিক উদয় নারা। তিনি মূলত একজন ভারতীয় নাগরিক। তার   সম্পর্কে অনলাইনে কাজ শিল্পের সঙ্গে সম্পর্কিত আমি  কোনো কালো ইতিহাস খুঁজে পাইনাই।  তিনি আসলে ইঞ্জিনিয়ারিং ব্যাকগ্রাউন্ড থেকে এবং এমনকি পিএইচডি করেছিলেন এবং অবশেষে সিঙ্গাপুর বসতি স্থাপন করে।  My Paying Ads  একবার পেপাল এর জন্য সমস্যায় পড়েছিল, কিন্তু অ্যাডমিন প্রমাণ সহকারে এই ব্যবসা খুব দ্রুত  মীমাংসিত করেন।

MyPayingAds  কি :  MyPayingAds রাজস্ব শেয়ারিং বিজ্ঞাপন কোম্পানী যেখানে আপনি cashlinks ক্লিক করে বা তাদের  রাজস্ব শেয়ারিং Adpacks কিনে যায় করতে পারবেন।  Adpacks  এর মাধ্যমে আপনি বিজ্ঞাপন সেবা তাৎক্ষণিকভাবে পাবেন  এবং পরবর্তী রাজস্ব শেয়ারিং পরিমাণ ফেরত পাবেন। এবং  MyPayingAds থেকে আপনি সহজভাবে বিনামূল্যে সদস্য হয়ে  cashlinks এর মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন।

কিভাবে MyPayingAds থেকে অর্থ উপার্জন করতে পারেন, এবং MyPayingAds  স্ট্র্যাটেজি: আপনি MyPayingAds থেকে  দুটি উপায় অর্থ উপার্জন করতে পারেন।
1. Cashlinks
2. রাজস্ব এ্যাড প্যাক এর  মাধ্যমে

1.  ক্যাশলিংক্স স্ট্র্যাটেজি: MyPayingAds  এ বিনামূল্যে সদস্য হিসেবে আয় করা।  এই একটি বিনামূল্যে সদস্য হিসেবে MyPayingAd থেকে আয় করার প্রধান উপায়।  এই জন্য আপনি কেবল MyPayingAds এ নিবন্ধন  করে Cashlinks বিজ্ঞাপন দেখে যায় করতে পারেন।  একদিনে আপনি সর্বোর্চ্চ ৩০০ Cashlinks  দেখতে পারবেন।

2. রাজস্ব এ্যাড প্যাক  স্ট্র্যাটেজি: Adpacks ক্রয় করে আয় করতে পারেন। শুরুতে  $ 5 খরচ করে আপনি Adpacks ক্রয় করতে পারেন।  একটি $৫ এর Adpacks থেকে আপনি যা পাবেন তা হলো, 100 ওয়েবসাইট ক্রেডিট এবং 2 পিপিসি ব্যানার ক্রেডিট সুতরাং, এর মানে হল যে আপনি ঐ Adpacks মাধমীর তাত্ক্ষণিক বিজ্ঞাপন সেবা পাবেন।  উপরন্তু, ঐ Adpacks থেকে এছাড়াও রাজস্ব শেয়ারিং পুলে আপনার অবস্থান নিরাপদ হবে, মানে তারা 120% পর্যন্ত ভাগ রাজস্ব উপর রাখা হবে, যদি আপনি $ 5 দিয়ে Adpacks  ক্রয় করেন  তাহলে  রাজস্ব উপর মুনাফা তারা তৈরি অনুযায়ী রাখা পর্যন্ত আপনি মোট ফিরে আয় $6 । সুতরাং, অনেক সদস্য এই প্ল্যাটফর্ম ব্যবহার করছেন তাদের ওয়েবসাইট এবং রেফারেল লিংক এর বিজ্ঞাপন দিতে সেইসাথে এটি থেকে আয় করতে। যাইহোক, এটা ঝুঁকিপূর্ণ প্ল্যাটফর্ম, কারণ সাইটের মুনাফা উপার্জন বন্ধ করে, তারা  কোনো রাজস্ব ভাগ করা হবে না।

সবচেয়ে ভালো উপায়  Adpacks থেকে রোজগার  বৃদ্ধি করার, আপনি আপনার বিদ্যমান Adpacks থেকে আরো Adpacks repurchasing করে আপনার যায়  বৃদ্ধি করতে পারেন।  যেমন, আপনি $1000 Adpacks ক্রয় করলেন,   তারপর প্রতি বর্তমান শেয়ারিং অনুপাত হিসাবে, আপনি 60 দিনের মধ্যে $1200  ফিরে উপার্জন করতে পারবেন, কিন্তু আপনার  যে আয় দৈনিক  হবে। মানে $1000 Adpacks জন্য যা বোঝায়, আপনার  প্রতি দিন প্রায় 20$ উপার্জন  হবে,  যাতে ওই  $20 দিয়ে আপনি আবার আরও Adpacks ক্রয় করার জন্য  ব্যবহার করতে পারেন। এই মত একান্তই আপনার, আপনি কি  Adpacks বৃদ্ধিতে রাখবেন নাকি প্রত্যাহার করবেন।   যাইহোক, আমার মোতে  অন্তত ৩0% প্রত্যাহার উপর রাখা এবং  ৭০% দিয়ে রাজস্ব শেয়ার করতে পারেন, আরো Adpacks ক্রয় করতে মাত্র ৭0% ব্যবহার করতে পারেন।

MyPayingAds  মার্কেটিং সিস্টেম: এই সিস্টেমের মধ্যে আপনি MyPayingAds রেফারেলগুলি তৈরীর দ্বারা কমিশন উপার্জন হয়। MyPayingAds যোগদানের পর, আপনি আপনার MyPayingAds অ্যাকাউন্ট ওভারভিউ পৃষ্ঠায় মধ্যে দুই রেফারেল লিঙ্ক পাবেন।  আপনি অর্ডার রেফারেলগুলি পেতে ঐ লিঙ্ক বিপণন করুন, কারণ যদি কোন মানুষ ঐ লিঙ্ক ব্যবহার করে সাইন আপ করতে পারে তাহলে তারা আপনার রেফারেল হবে এবং আপনি আপনার রেফারাল থেকে কেনাকাটার উপর 10% কমিশন আয় করতে পারেন। অর্ডার জানতে রেফারেল লিঙ্ক বিপণন এবং রেফারেলগুলি কিভাবে পেতে পারেন, তা জানতে  আপনি এই লিঙ্কে ক্লিক করতে পারেন: -

MyPayingAds অপূর্ণতা:
১. মনে রাখবেন  MyPayingAds  একটি রাজস্ব শেয়ারিং সাইট, এই  ধরনের সাইট গুলো ঝুঁকিপূর্ণ  কেন না  এটি নিজেই অসুবিধা পড়লে  ব্যবসায়িক মডেল পরিবর্তন করতে পারে। Cashlinks থেকে রোজগার ঝুঁকিপূর্ণ নয়, কিন্তু Adpacks থেকে আয় করা,  আপনি Adpacks ক্রয় করতে হবে এবং আপনি ঐ Adpacks থেকে আয় শুধুমাত্র কোম্পানী মুনাফা করতে হবে।   অন্যথায় আপনি শুধুমাত্র যে Adpacks বিজ্ঞাপনে সেবা  পাবেন, কিন্তু কোন আয় পাবেন।

২. এছাড়াও সুযোগ নেই যে রাজস্ব শেয়ারিং সাইট এই ধরনের ভবিষ্যতে যে কোনো সময় হরতাল হতে পারে, যদি তাদের  ব্যবসায় অত্যধিক loosing হয়ে থাকে।

৩. যেকোনো সময়ে USA এর SEC মত কতৃপক্ষ তাদের ব্যবসা বিরক্ত করতে পারে।  তবে খুশির খবর হলো MyPayingAds  আমেরিকা  ( USA ) থেকে নয়, সুতরাং SEC ব্যবসায় হস্তক্ষেপ করবে না।

MyPayingAds উপর উপসংহার,  MyPayingAds একটি scam? নাঃ, আমরা বলতে পারি না MyPayingAds SCAM কারণ এক বছর এর বেশি থেকে তারা উজারদের কে  পেমেন্ট পরিশোধ করে যাচ্ছে। একেই সাথে উজারদের সমস্যা তাৎক্ষণিক সমাধান করে দিচ্ছে।  এবং আপনি বিভিন্ন ফোরামে MyPayingAds বিভিন্ন সদস্যদের দ্বারা পোস্ট করা  MyPayingAds এর  প্রচুর  পেমেন্ট প্রমাণ দেখতে পারেন।  অথবা এখানে ক্লিক করে ও আমার পেমেন্ট প্রুফ দেখতে পারেন অথবা আমার এই ব্লগেই কয়েকটি পেমেন্ট প্রুফ দেওয়া আছে তা আপনি দেখে নিতে পারেন।  তবে উপরোক্ত, আলোচনা থেকে বুজা যায় যে, যারা Adpacks ক্রয় করে আয় করতে চান তাদের জন্য একটু ঝুঁকিপূর্ণ হয়। যারা  শুধুমাত্র   বিনামূল্যে সদস্য হয়ে কাজ করতে চান, তাদের জন্য জন্য এটা কোন ঝুঁকি নেই, কিন্তু তারা ঠিক যেমন বিনামূল্যে সদস্য হিসাবে ভালো পরিমাণ আয় করতে পারবেন না।

MypayingAds কাজ করতে চাইলে নিচের লিংক থেকে জয়েন করতে পারেন। অথবা নীচের ব্যানারে ক্লিক করে জয়েন করুন। 

ব্যানারঃ 

যদি এর ভিতরে কেউ mypayingads  সাইট-এ কাজ করতে চান তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। 
আমার ফেইসবুক আইডি: https://www.facebook.com/md.n.hossain.14
এবং mypayingads  সাইট নিয়ে আমার আগের পোস্ট টি দেখতে পারেন: http://income2earning.blogspot.com/2016/03/uday-nara-and-keithy-broome-mypayingads.html   http://income2earning.blogspot.com/2016/03/my-paying-ads-relaunch-member-update.html

আর  mypayingads এর সকল আপডেট খবর জানতে বাংলাদেশি এই   গ্রুপে জয়েন করুন। 







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD