MILLIONAIRES BUSINESS CLUB - এ আজেই জয়েন করে আয় শুরু করুন

পোস্ট  বার দেখা হয়েছে
বর্তমান যুগ হল আধুনিকায়নের যুগ, তথ্য ও প্রযুক্তির যুগ। ইন্টারনেট বিশ্ব কে এনে দিয়েছে মানুষের হাতের মুঠে। সময়ের সাথে সাথে সৃষ্টি হচ্ছে নতুন নতুন সব টেকনোলজি।

এতদিন আমি আপনাদেরকে  রেভেন্যু শেয়ার সাইটের কথা বলে আসছি। আজকে আমি সেই রকম একটা সাইট নিয়ে আলোচনা করবো যা  রেভেন্যু শেয়ার  নয়,  এটি একটি  Forex Investment সাইট। সাইটির নাম হচ্ছে  "MILLIONAIRES  BUSINESS CLUB"  যা একটি  Forex Investment সাইট, এখানে  আমি "MILLIONAIRES BUSINESS CLUB" কে সংক্ষেপে "MBC" উল্লেখ করবো।

"MBC"  একটি ব্যতিক্রম  Investment সাইট, যার সিস্টেম প্রায়  এম.এল.এম এর মত।  তবে ব্যতিক্রম রয়েছে তা হচ্ছে বিশ্বস্থতা এবং বিজনেস পলিসি। এই কোম্পানী দেড় বৎসর আগে বাংলাদেশে প্রবেশ করেছে এখনও পেমেন্ট করছে এবং বিজনেস করছে। পার্থক্য হচ্ছে রিয়েল বিজনেস ম্যান আস্তে আস্তে সামেনের দিকে এগিয়ে যায়, আর প্রড বিজনেস ম্যান হু-হা করে ছিনিয়ে নিয়ে যায়।

এখন আপনাদের মাঝে "MBC" এর  পুরো ব্যাপারটা নিয়ে শেয়ার করছি। আমার  অনুরোধ রইল এই পোষ্টটি কষ্ট করে পুরোটা পড়ার জন্য… আশাকরি  আমার অনুরোধ টুকু রাখবেন।...

MILLIONAIRES BUSINESS CLUB (M.B.C) কি? Millionaires Business Club "MBC"   একটি ব্যবসায়ীক সংগঠন বললেই চলে। এখানে বিভিন্ন দেশ থেকে এই সাইটে বা ক্লাবে ইনভেস্ট করছে বড় বড় শিল্পপতি থেকে শুরু সাধারন পাবলিক। এখানে যার যার ইচ্ছামত বা আনলিমিটেড ইনভেস্ট করে আয় করার সুযোগ নেই। তবে এখানে ইনভেস্ট করার জন্য নির্দ্দিষ্ট কিছু ক্যাটাগরী বা প্ল্যান রয়েছে এবং যে যার পছন্দ বা সামর্থ্য্ অনুযায়ী সেই ক্যাটাগরী বা প্ল্যানে  ইনভেস্ট করেই আয় করতে হবে।নিচে ক্যাটাগরী বা প্ল্যান বাক্সটি দেখুন। .................


প্রত্যেক ক্যাটাগরী বা প্ল্যানের জন্য নির্দ্দিষ্ট এমাউন্ট বা ডলার উল্লেখ রয়েছে। প্রত্যেক ক্যাটাগরী বা প্ল্যানে ইনভেস্ট এর পরের মাস থেকে আপনি টাকা উত্তোলন করতে পারবেন। দুবাই এবং ইউকে মিলে ক্লাব তৈরী করছেন। তবে এই ক্লাবের ভবিষ্যতে আরো ভালো কিছু পরিকল্পনা রয়েছে Millionaires Business Club  "MBC" থেকে ২০২৫ মধ্যে ১০০০০ মিলিনিয়ারস তৈরী করায় লক্ষ্য বা উদ্দেশ্য।

মালিকের পরিচয়: Millionaires Business Club "MBC" একটি দুবাই ভিত্তিক প্রতিষ্ঠান। MBC প্রতিষ্ঠানটির মালিক হচ্ছেন “তারিক বিন জুমা”। MBC উনার একটি অঙ্গ প্রতিষ্ঠান। উনার প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে- তেল, ‍সিপিং, গোল্ড, এবং Forex Trade বিজনেস। তার ইন্টারন্যাশনাল চ্যানেল CNBA সরাসরি সাক্ষাৎকার রয়েছে যা youtube.com গেলে দেখতে পারবেন।  তিনি চ্যানেল এ সাক্ষাৎকারে বলেছেন- "আমি এমন একটি সিস্টেম বা পলিসি নতুন করে আপডেট করেছি, একজন ইনভেস্টর সে সিস্টেমের মধ্যে থেকেই চলে, তাহলে ২০২৫ সালের ১০লক্ষ মিলিনিয়ার Millionaires Business Club থেকে তৈরী হবে "।
CNBA সরাসরি সাক্ষাৎকার

MILLIONAIRES BUSINESS CLUB এর কাজ কি?  বর্তমানে MBC কাজ করে যাচ্ছে Forex ইন্টারন্যাশনাল মার্কেট নিয়ে। MBC  Forex ইন্টারন্যাশনাল মার্কেট ইনভেস্ট করেছে ৬টি ক্যাটাগরীতে। এই  ক্যাটাগরী গুলো তারা নিজেদের ম্যানপাওয়ার দিয়ে Trade করে বিজনেস করছে। এখানে আমি বা আপনাকে সুযোগ দিচ্ছে টাকা মেরে খাওয়ার জন্য নয়, বরং বিশ্বে খুব বড় একটা বিজনেস ক্লাব তৈরী করার জন্য। Forex ইন্টারন্যাশনাল মার্কেট লাভ করে আমাকে আমার ইনভেস্ট এবং লাভ সহ আমাকে ফেরত দিবে ২বৎসর পর্যন্ত। যেমন: আমি যদি ৩০ ডলার ইনভেস্ট করি তাহলে রেট বাংলা ৮০ টাকা হিসেবে ৩০*৮০= ২৪০০ টাকা ইনভেস্ট করলে MBC আমাকে প্রতিমাসে রিটার্ন করবে ৪০০ টাকা। এখন ৪০০*২৪= ৯৬০০টাকা তার মানে MBC আমাকে ৪০০ টাকা করে ২বৎসর পে করবে এবং ২ বৎসর পরে গিয়ে আমার মূল ইনভেস্ট+নীট লাভ= ৯৬০০ টাকা তাহলে এবার হিসেব করুন- মোট টাকা ৯৬০০-২৪০০ মূল ইনভেস্ট= নীট লাভ ৭২০০/- টাকা ২বৎসরে আমার প্রফিট। এখন আমি যে  প্লান নিয়ে আলোচন করেছি তা হচ্ছে ‍Ad Plan  $30=2400 টাকা। এখানে আমি একটা ছোট  প্লানের উদারন দিলাম।

MBC তে ইনভেস্ট করে লাভ হবে কিনা বা টাকা পাব কিনা বা রিক্স কে নিবে? এই ক্ষেত্রে আমি বলবো MBC তে ইনভেস্ট করে অবশ্যই লাভবান হবেন। MBC তে ইনভেস্ট করে  লাভ হয় নাই বা টাকা পায় নাই এই রকম ইনভেস্টর এখনও খোজে পাওয়া যায় নাই। রিক্স এই শব্দের মুল অর্থ বা এই শব্দের আবির্ভাব, সূত্র, উৎপত্তি এবং এক্সিডেন্ট সব কিছু একজনই জানেন আর তিনি হচ্ছেন “আল্লাহ তায়ালা”। কারণ তিনি সবাইকে দেখছেন যাকে বিপদে পেলতে চান তাকে বিপদে ফেলেন। আর যাকে বিপদ থেকে উদ্ধার করতে চান তাকে উদ্ধার করেন। সুতরাং বিপদ, দূর্ঘটনা কোন কিছু বলে আসে না, আগামী কালকে কি হবে, আমরা তা দেখতে পাই না। তারপরেও ভবিষ্যতের জন্য পরিকল্পনা করি এবং ভবিষ্যৎ নিয়ে আশা করি, স্বপ্ন দেখি। তাই নয় কি! তবে বাস্তবে, জীবনের চেয়ে টাকার রিক্সকে প্রাধান্য দিই। কারণ আমার অর্জিত বা জমা টাকা কোন ব্যবসায় ইনভেস্ট করে সেই টাকা যদি উদাও হয়ে যায় কার না ভাল লাগবে, আমি শেষ হয়ে যাব এবং কার উপর বিশ্বাস স্থাপন করব। এই প্রশ্নটা সবার কাছে কারণ অতীতে আমরা সেই রকম ফাঁদে পড়েছি। তাই কোন ইনভেস্টর সাইটে ইনভেস্ট করতে ভয় লাগে। বার বার মনে আসে আবার যদি টাকা মার খায়। এবং টাকা রিক্স কে নিবে। সেজন্য আমি বলতে চাই একটি কথা, তা হচ্ছে আপনি যখন লোকাল কোন ব্যবসা করেন এবং দৈনিক আপনার মোটামোটি ভাল ইনকাম হচ্ছে তাহলে কি আপনি নিয়মিত ব্যবসা না করে, এবং আস্তে আস্তে আপনার ব্যবসার সেলস না বাড়িয়ে, এবং আপনার গ্রাহকের সাথে নিয়মিত লেনদেন হচ্ছে যা হয়েছে তা বলে ব্যবসা গুটিয়ে পালিয়ে যাবেন।

MBC কি আগে কোথায়ও ব্যবসা করেছে?  MBC গত  ৩ বৎসর গলফে ব্যবসা করছে এবং সেখান থেকে তারা ভালো  ফিডব্যাক বা ভালো রেজাল্ট পেয়েছে বলেই  এখন তাদের ব্যবসা সারা বিশ্বব্যাপী ছড়িয়েছে। এবং বাংলাদেশেও গত বৎসর ফেব্রুয়ারীতে ব্যবসা  শুরু করেছে, এখনও পর্যন্ত তারা নিয়মিত ব্যবসা  করছে। তারা চাইলে কি ১বৎসরের উপরে যে ব্যবসা  করেছে বা এপর্যন্ত যে টাকা মানুষের কাছ থেকে সংগ্রহ করেছে তা নিয়ে কি তারা উদাও বা পালিয়ে যেতে পারত না। যায় নি! কারণ তারা ব্যবসা করার জন্যে এসেছে এবং ব্যবসা করবে। তবে ব্যবসা  করার আগে ভালোভাবে খোজ খবর নিয়ে ব্যবসা করবেন।

আমি ইনভেস্ট করে ইনকাম করছি, তাই আপনিও হঠাৎ ইনভেস্ট করার সিদ্ধান্ত নিবেন কি? এই প্রশ্নের উত্তরে আমি বলব না, কারণ আগে খবর নিন বিজনেস কি, কোথায় ইনভেস্ট করছে? বিজনেস সাইট বা মালিকদের সম্পর্কে খবর নিন? তারা কি বিভিন্ন ব্যবসার সাথে জড়িত না শুধু এই ব্যবসা করতে এসেছে? তারা যেই বিজনেসে আপনার টাকা ইনভেস্ট করবে সে ব্যবসা সম্পর্কে খবরা খরব নিন। যে মেয়াদ তারা আপনার কাছে শো করছে, এবং তারা যে ব্যবসা করছে, সে ব্যবসার সাথে মেয়াদের সামঞ্জস্য বের করুন? তারা যে বিজনেস করছে বর্তমানে ইন্টারন্যাশনাল মার্কেটে সে বিজনেসের অবস্থা কি? আগামী ৩/৪ মাসের মধ্যে কি ইন্টারন্যাশনাল মার্কেটে সে বিজনেস ডাউন হবে কি? সবশেষে বিজনেসটা সম্পর্কে নিজে একটু অভিজ্ঞতা অর্জন করুন। এই সব প্রশ্ন নিজেই নিজেকে করুন এবং উত্তর বের করার পর যদি পজিটিভ হন তাহলে ইনভেস্ট করুন। না হলে দয়া করে আপনি ইনভেস্ট করবেন না।

MBC বিজনেস পলিসি সম্পর্কে আমার ধারণা:  মতে, MBC যে বিজনেস পলিসি ব্যবহার করে প্রথমত তারা ইনভেস্টকে দুই বা তিন ভাগে ভাগ করে তারপর দুই বা এক ভাগের ইনভেস্ট দিয়ে আমাদের মূলধন এবং লাভ সহ ২ বৎসর পে করবে এবং বাকী এক ভাগ তারা তাদের অন্য বিজনেস করে লাভ বের করবে। যেমনঃ যদি ৬৪৮০০ টাকা ইনভেস্ট করি তাহলে সেখান থেকে হয়তবা আমার জন্য ব্যবহার করে ৪৫০০০ হাজার দিয়ে আমার মূলধন এবং লাভসহ প্রতিমাসে ১০৮০০ টাকা মাসে পে করছে। তাহলে বাকী ১৯৮০০ টাকা তারা অন্য জায়গায় ইনভেস্ট করে সেখান থেকে তাদের জন্য লাভ বের করছে মূলধন। অর্থ্যাৎ আমি বোঝাতে চাচ্ছি পলিসি ও টেকনিক ঠিক থাকলে বিজনেস স্থায়ীত্ব হয়। এখন দেখুন ১০৮০০*২৪ মাস= ২৫৯২০০ ২বৎসরে আমি পাব। কিন্তু এতো লাভ আমাকে দিয়ে দিলে তাদের ব্যবসা বা লাভ কোথায়। এখন কথা হচ্ছে, আপনার জন্য তারা ইনভেস্ট করছে ধরুন ৪৫০০০টাকা,  সেখান থেকে তারা আপনাকে আপনার মুলধনের টাকা ৬৪৮০০ এবং লাভ সহ আপনাকে ফিরিয়ে দিচ্ছে। আর তাদের লাভ ২ বৎসর পর আপনার সম্পূর্ণ মূলধন তাদের হয়ে যাবে। এবং আপনার মূলধন থেকে দুই/তিন ভাগ করে ধরুন ১৯৮০০ টাকা তারা আলাদা করে রেখেদিল এবং সেখান থেকে নিশ্চয়ই লাভ বের করবে। ১৯৮০০ টাকা লাভ ৩০০০ টাকাও ধরুন তাহলে ৭২০০০টাকা ২বৎসরে তাদের লাভ হয়। এখন সর্বসাকুল্যে ২বৎসর আপনার মূলধন এখন তাদের তাহলে আপনা মূলধন হচ্ছে ৬৪৮০০ এবং তারা আলাদা ইনভেস্ট করে যে লাভ বের করেছিল ৭২০০০ তার মানে হচ্ছে ৬৪৮০০+৭২০০০= ১৩৬৮০০ টাকা তাদের ইনকাম। এবং আপনার টাকাও পরিশোধ। সুতরারং তারা কোন কি ইনভেস্ট করেছিল। না, কোন ইনভেস্ট না ২বৎসর পর ঐ টাকা লাভ করবে। এখন আমি যে ক্যাটাগরী নিয়ে আলোচন করেছি তা হচ্ছে ‍shipping Trade $810=64800 টাকা। যদি আপনি ফরেক্স ট্রেড ইনভেস্ট করেন তাহলে যেমন লাভবান হবেন তেমনি কোম্পানীও আপনার টাকা দিয়ে ব্যবসার করে ২বৎসর পর সেও বড় একটা এমাউন্ট হয়ে যাবে। অর্থ্যা কোন ব্যবসায়ী ব্যবসাতে পলিসি বা টেকনিক ব্যবহার করে। তাহলে সে বিজনেস বন্ধ বা উদাও হয়ে যাওয়ার সম্ভাবনা খুবই। কারন তারা ব্যবসা করছে আপনার টাকা দিয়ে এবং তারা সেখান থেকে লাভও করছে। তাহলে ব্যবসা বন্ধ করবে কেন?

MILLIONAIRES BUSINESS CLUB এর সিস্টেম MLM -এর মতো কি ?   হ্যাঁ, এটি একটি  MLM Networking সিস্টেম,  তবে ব্যবসার ধরন, উদ্দেশ্য, লক্ষ্য, লেনদেন, ইনভেস্ট, ওয়েব সাইট, অনলাইন পেমেন্ট মেথড, ‍সিকিউর সাইট রেজিষ্ট্রার্ড, এছাড়া অরো অনেক পার্থক্য রয়েছে। যা আধুনিক টেকনোলজী সিস্টেম ব্যবহার করা হয়েছে।

Millionaires Business Club একটি ইনভেস্টমেন্ট সাইট। এখানে আপনার নামে ইউজার আইডি দিয়ে একটি একাউন্ট খুলতে হবে এবং শুধু আপনার কাছে সংরক্ষিত থাকবে যেন আপনার আইডি কেউ খুলতে না পারে। সেই ইউজার আইডিতে আপনাকে ইনভেস্ট করতে হবে। লক্ষ্য রাখবেন, আপনার একটি NID আইডি কার্ড দিয়ে একটি একাউন্ট খুলতে পারবেন। একই NID আইডি কার্ড  দিয়ে যদি আরেকটি আইডি খুলেন তাহলে দুইটি একাউন্ট বাতিল করে দিবে।

Millionaires Business Club এ জয়েন করতে যারা আগ্রহী – তারা আমার সাথে  যোগাযোগ করুন (আমার ফেসবুক আইডিঃ https://www.facebook.com/md.n.hossain.14)। অথবা নিচের যেকোনো একটি  লিংক থেকে জয়েন করুন।




Right Side: https://www.millionairesbclub.com/Register.aspx?ref=aloemelo88&upline=aloemelo88&side=right

ধন্যবাদ, আমার   এই পোস্টটি ধৈর্য্য সহকারে পড়ার জন্য। 







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

Social Media Exchange Website - Likenation
The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network