MypayingAds থেকে আজকে ৫০ ডলার হাতে পাইলাম, চাইলে আপনিও কাজ করে ডলার আয় করতে পারেন

পোস্ট  বার দেখা হয়েছে
MypayingAds থেকে আজকে ৫০ ডলার হাতে পাইলাম, যা এক ঘন্টার মধ্যে পেয়ে গেলাম। আমার পেমেন্ট প্রুফ দেখুন....   আজ 11-11-২০১৬ পেমেন্ট পেয়েছি চাইলে আপনিও কাজ করে ডলার আয় করতে পারেন।


MypayingAds কাজ করতে চাইলে নিচের লিংক থেকে জয়েন করতে পারেন। অথবা নীচের ব্যানারে ক্লিক করে জয়েন করুন। 
ব্যানারঃ 

MPA একটি দীর্ঘমেয়াদী টেকসই বিজ্ঞাপন কোম্পানি। সেইসাথে রাজস্ব শেয়ারিং মাধ্যমে সদস্যদের আয় করার সুযোগ দিয়ে থাকে, এবং বিভিন্ন বিজ্ঞাপন সরঞ্জাম উপলব্ধ করা হয়। একেই সাথে  আপনি এই সাইটে ফ্রীতে আয় করতে পারবেন। আরোও  আয় করার জন্য আপনাকে Adpack কিনে আয় করতে হবে (মানে ইনভেস্ট করে আয় করতে হবে)। এই সাইট অনেক দিন ধরেই পেমেন্ট দিয়ে যাচ্ছে। বর্তমানে এই সাইট এর মেয়াদ ২০ মাস।
বর্তমানে #MPA -এতে কোনো Repurchase rule নেই।  একটি দীর্ঘমেয়াদী ও টেকসই ব্যবসায়িক মডেল জন্য এটা গুরুত্বপূর্ণ ছিল "No-Repurchase rule"।  প্রথমত এটা সিঙ্গাপুরে  আইনত ভাবেই নিশিদ্দ কিন্তু  গ্লোব চারপাশের দেশগুলোর অধিকাংশই বোঝে না। যদি তারা নিয়মিত মুনাফা আদায় অব্যাহত রাখার জন্য বা শুধু ছোট লাভ করতে ইচ্ছুক তাহলেই সদস্যরা সিদ্ধান্ত নিবে যে কোনটা পছন্দ করবে।

আজ এই পর্যন্তই কেউ mypayingads  সাইট এ কাজ করতে চাইলে এখানে ক্লিক করে  অথবা  ব্যানারে ক্লিক করে  "Register" করতে পারেন।






এর পরে আসবো কিভাবে mypayingads সাইট -এ "Register" করবেন এবং কিভাবে mypayingads  সাইট থেকে শেয়ার কিনবেন। যদি এর ভিতরে কেউ mypayingads  সাইট-এ কাজ করতে চান তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। 
আমার ফেইসবুক আইডি: https://www.facebook.com/md.n.hossain.14
এবং mypayingads  সাইট নিয়ে আমার আগের পোস্ট টি দেখতে পারেন: http://income2earning.blogspot.com/2016/03/uday-nara-and-keithy-broome-mypayingads.html   http://income2earning.blogspot.com/2016/03/my-paying-ads-relaunch-member-update.html

আর  mypayingads এর সকল আপডেট খবর জানতে বাংলাদেশি এই   গ্রুপে জয়েন করুন। 







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD