Easyhits4u সাইট থেকে ডলার হাতে পাইলাম, চাইলে আপনিও কাজ করে ডলার আয় করতে পারেন এবং আপনার সাইট বা ব্লগের ভিসিটর নিতে পারেন

পোস্ট  বার দেখা হয়েছে
 Easyhits4u সাইট থেকে ডলার হাতে পাইলাম, চাইলে আপনিও কাজ করে ডলার আয় করতে পারেন এবং আপনার সাইট বা ব্লগের ভিসিটর নিতে পারেন । যদি চেষ্টা করেন আপনারাও পাবেন খুব অল্প সময়ে। তার আগে আপনাদের টাকা যে আমি পাইসি তার প্রমান দেই। এখান থেকে  আপনি অতি সহজেই আয় করতে পারবেন কোন টাকা খরচ না করে। সাইটের নাম "Easyhits4u " ।  


Easyhits4u  একটি বিশ্বস্থ ইনকামিন  এবং Traffic Exchange সাইট। "easyhits4u"  সবসময় পেমেন্ট দিয়ে যাচ্ছে। Easyhits4u সাইটের মাধ্যমে একদিকে যেমন ইনকাম করা যায়, অন্যদিকে তেমন Direct Referral  ও পাওয়া যায়। এই সাইটটিতে বিনা খরচে আপনার পিটিসি সাইটের রেফারেল লিংক দিতে পারবেন অথবা  আপনার ব্লগ এর জন্য ভিসিটর নিতে পারবেন। আপনি যেই লিংক দিবেন সেই লিংক, এই সাইট এর সদস্যরা দেখতে পাবে আর  যদি কেউ আপনার লিংকে ক্লিক করে একাউন্ট করে তবে সে সরাসরি আপনার রেফারেল হয়ে যাবে। এবং যখন  আপনি অন্য সদস্যদের লিংক দেখবেন ঠিক তখনি আপনার ইনকাম আসবে।  এভাবে  এই সাইটের মাধ্যমে  ইনকাম করা ও direct referral পাওয়া যায়।

Easyhits4u সবচেয়ে বিশিষ্ট free ম্যানুয়েল ট্রাফিক এক্সচেঞ্জ সাইটের মধ্যে অন্যতম।  Easyhits4u আপনি অন্যান্য প্রোগ্রাম থেকে আপনার নিজের ওয়েবসাইট / ব্লগ, রেফারেল / অধিভুক্ত লিঙ্ক আপনার ডাউন লাইন গড়ে তুলতে ও  প্রচার করতে সক্ষম হবেন। তাছাড়া আপনি ওয়েবসাইটের (25 একবার পরে, 50, 75, 100, 150, 200, 250, 300, 450,500,750,1000)  এর নির্দিষ্ট সংখ্যা দেখার পর বোনাস পেয়ে থাকবেন।
 বোনাস অন্তর্ভুক্ত:
         ... .Additional ক্রেডিট
         ... .Additional টেক্সট বিজ্ঞাপন ইমপ্রেশন
         ... .Additional ব্যানার বিজ্ঞাপন ইমপ্রেশন
         ... .Tickets
         ... .Dollar অথবা Cent      
Easyhits4u প্রধান জিনিস হলো 1000 websites  সার্ফিং এর জন্য $0.3  ডলার (Dollar) পরিশোধ করে থাকে।  যখন  আপনার একাউন্ট এ  ব্যালেন্স সর্বনিম্ন  $3 হবে তখন আপনি  withdraw করতে পারবেন।  অন্যান্য মানুষ  আপনার লিংক ব্যবহার করে সাইন আপ করে,  যখন তারা 100 websites  সার্ফিং করবে তখন  রেফারেল $ 0.1 অতিরিক্ত আয় পাবেন এবং রেফারেলগুলি যখন তাদের একাউন্ট   আপগ্রেড করবে তখন ও আপনার  অতিরিক্ত আয়  হবে আপগ্রেড উপর।

কিভাবে একটি বিনামূল্যে সদস্য হিসেবে আয় করা যায়? {$ 3 দৈনন্দিন পর্যন্ত রোজগার}: 1000 Sites জন্য $ 0.3 surfed,  একটি বিনামূল্যে সদস্য হিসেবে, আপনি নিজে ওয়েবসাইট সার্ফিং দ্বারা বাস্তব অর্থ উপার্জন করতে পারেন।  শুধু অ্যাকাউন্টে লগইন, এবং "স্টার্ট সার্ফিং 1: 1Ratio" বেছে নিন।

1:1 Surfing, 5-levels referral program, Bonuses, Contests and more!..
 প্রত্যেক 25 sites Surf করার পরেই বোনাস পাবেন।
তাছাড়া রেফেরের আয় থেকে কমিশন একটি অংশ
         ……10% of credits earned by your first level referrals;
         ……5% – 2nd level;
         ……3% – 3rd level;
         ……2% – 4th level;
         ……1% – 5th level.

কিভাবে একাউন্ট করবেন? এখানে অথবা নিচের লিংকে ক্লিক করুণ- http://www.easyhits4u.com/?ref=kamal6588  তারপর ফরম পূরণ  ফিলাফ করুন এবং ইমেইল থেকে  account verify করে log in করেন। তারপর start surfing এর উপর ক্লিক করে প্রথমে আপনার একটি ptc site অথবা website এর লিংক বসিয়ে দিন। ব্যস, এখন কেবল surfing করতে থাকুন। 100 surfing করলেই আপনার একাউন্ট permanent হয়ে যাবে। প্রতি 25 টি surfing করলে একটি Prize দেয়া হবে।

কাজ করবেন কীভাবে?
একাউন্ট হয়ে গেলে Surf করাই আপনার আসল কাজ। Surf করা ছাড়া আর কোনো কাজ নেই। যখন Surf করতে শুরু করবেন তখন আপনার যেকোনো একটি লিংক এড করে দিতে হবে। এই লিংকটি প্রথম Surf  করার পূর্বে দিতে হয়। তারপর ১০০ টি Surf করলেই আপনার একাউন্ট স্থায়ী হয়ে যাবে। প্রতি Surf করার সময় ৫টি ছবি উপরে বাম পাশে  দেখতে পাবেন। এদের মধ্যে দুটি ছবি সমান থাকবে। এই সমান ছবির যে কোনো একটিতে ক্লিক দিলে আপনার Surf করা সম্পন্ন হবে। চিত্র দেখুন................. 






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD