MILLIONAIRES BUSINESS CLUB - সাইট থেকে ডলার হাতে পাইলাম, চাইলে আপনিও কাজ করে ডলার আয় করতে পারেন

পোস্ট  বার দেখা হয়েছে
MILLIONAIRES BUSINESS CLUB - সাইট থেকে ডলার হাতে পাইলাম, চাইলে আপনিও কাজ করে ডলার আয় করতে পারেন। আমার পেমেন্ট প্রুভঃ


বর্তমান যুগ হল আধুনিকায়নের যুগ, তথ্য ও প্রযুক্তির যুগ। ইন্টারনেট বিশ্ব কে এনে দিয়েছে মানুষের হাতের মুঠে। সময়ের সাথে সাথে সৃষ্টি হচ্ছে নতুন নতুন সব টেকনোলজি। "MILLIONAIRES BUSINESS CLUB"  একটি ব্যতিক্রম  Investment সাইট, যার সিস্টেম প্রায়  এম.এল.এম এর মত।  তবে ব্যতিক্রম রয়েছে তা হচ্ছে বিশ্বস্থতা এবং বিজনেস পলিসি। এই কোম্পানী দেড় বৎসর আগে বাংলাদেশে প্রবেশ করেছে এখনও পেমেন্ট করছে এবং বিজনেস করছে। পার্থক্য হচ্ছে রিয়েল বিজনেস ম্যান আস্তে আস্তে সামেনের দিকে এগিয়ে যায়, আর প্রড বিজনেস ম্যান হু-হা করে ছিনিয়ে নিয়ে যায়।  "MILLIONAIRES BUSINESS CLUB" এর  পুরো ব্যাপারটা নিয়ে শেয়ার করছি। এখানে ক্লিক করে দেখে আসুন। 

Millionaires Business Club "MBC"   একটি ব্যবসায়ীক সংগঠন বললেই চলে। এখানে বিভিন্ন দেশ থেকে এই সাইটে বা ক্লাবে ইনভেস্ট করছে বড় বড় শিল্পপতি থেকে শুরু সাধারন পাবলিক। এখানে যার যার ইচ্ছামত বা আনলিমিটেড ইনভেস্ট করে আয় করার সুযোগ নেই। তবে এখানে ইনভেস্ট করার জন্য নির্দ্দিষ্ট কিছু ক্যাটাগরী বা প্ল্যান রয়েছে এবং যে যার পছন্দ বা সামর্থ্য্ অনুযায়ী সেই ক্যাটাগরী বা প্ল্যানে  ইনভেস্ট করেই আয় করতে হবে।নিচে ক্যাটাগরী বা প্ল্যান বাক্সটি দেখুন। 

Millionaires Business Club একটি ইনভেস্টমেন্ট সাইট। এখানে আপনার নামে ইউজার আইডি দিয়ে একটি একাউন্ট খুলতে হবে এবং শুধু আপনার কাছে সংরক্ষিত থাকবে যেন আপনার আইডি কেউ খুলতে না পারে। সেই ইউজার আইডিতে আপনাকে ইনভেস্ট করতে হবে। লক্ষ্য রাখবেন, আপনার একটি NID আইডি কার্ড দিয়ে একটি একাউন্ট খুলতে পারবেন। একই NID আইডি কার্ড  দিয়ে যদি আরেকটি আইডি খুলেন তাহলে দুইটি একাউন্ট বাতিল করে দিবে।

Millionaires Business Club এ জয়েন করতে যারা আগ্রহী – তারা আমার সাথে  যোগাযোগ করুন (আমার ফেসবুক আইডিঃ https://www.facebook.com/md.n.hossain.14)। অথবা নিচের যেকোনো একটি  লিংক থেকে জয়েন করুন।




Right Side: https://www.millionairesbclub.com/Register.aspx?ref=aloemelo88&upline=aloemelo88&side=right

যদি এর ভিতরে কেউ MBC সাইট-এ কাজ করতে চান তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেন।
আমার ফেইসবুক আইডি: https://www.facebook.com/md.n.hossain.14









পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD