লেজেন্ড ক্লিকস (Legend Clicks) থেকে আমার দ্বিতীয় Payment Proof

পোস্ট  বার দেখা হয়েছে

আপডেট (০4/10/২০১৫)::  দয়া করে, কেউ এই সাইটে আর কাজ করবেন না। কারন, এই সাইটি পেমেন্ট দেওয়া বন্ধ করে দিয়েছে। তাই সকলের প্রতি আমার অনুরধ, এই সাইটে কাজ করা থেকে বিরত থাকুন। যদি কখনো আবার পেমেন্ট দেওয়া শুরু  করে, তাহলে আপডেট এর মাধ্যমে আপনাদেরকে জানানো হবে। 


আমরা যারা ইন্টারনেট ব্যবহার করি তারা সবাই কম বেশি ইন্টারনেট থেকে আয় করি বা করতে চাই কিন্তু সঠিক নিয়ম না জানার কারনে করতে পারি না। অথবা শুরু করার কিছুদিন পরেই আশানুরূপ ফল না পাওয়ায় ধর্য্যহারা হয়ে আবার নতুন কিছু শুরু করি। এভাবে করেই যাচ্ছি কিন্তু কোন ভাবেই সফল হতে পারছি না। আপনি যদি প্রতিষ্ঠিত কোন ফ্রিলান্সার এর কাছে জান তাহলে দেখবেন তিনিও সবকিছু আগে থেকে জেনেই শুরু করেছিলেন এমন নয়। তিনিও আস্তে আস্তে শিখেছেন এবং প্রচণ্ড ইচ্ছাশক্তির কারনেই আজ প্রতিষ্ঠিত হয়েছেন। ফ্রিলান্সিং শুরু করতে হলে আপনার ভিতরে ৩টি জিনিস থাকতে হবে।
  1. প্রচণ্ড ইচ্ছাশক্তি,
  2. অধ্যবসায় ও 
  3. রুটিন করে কাজ করা।  

এই তিনটি জিনিস যদি আপনার ভিতর থাকে তাহলে আপনার সফলতার গ্যারান্টি আছেই।

আজ আমি বেশী কিছু বলে টিউন লম্বা করবোনা, আজকে আমি শুধু একটি পিটিসি সাইট থেকে পেমেন্ট প্রুফ দেখাবো।সেই  PTC সিতে-এর নামে "LegendClicks"।  আমরা অনেক PTC সাইট এ কাজ করি কিন্তু সকল সাইট থেকে  payment পাওয়া যায়না, আজ আমি আপাদেরকে একটি সাইট এর কথা বলবো, যে সাইট থেকে আমি পরপর দুইবার payment পেয়েছি। আমার payment proof দেখুন........................


আমার আগের পেমেন্ট প্রুফ দেখতে -->>এখানে ক্লিক করুন<<-- 
আর 
এই সাইট-এ কাজ করতে চাইলে -->>এখানে ক্লিক করুন<<--
অথবা
নিছের ব্যানারে ক্লিক করে অ্যাকাউন্ট করুন

আর 
এই সাইট-এর সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে -->>এখানে ক্লিক করুন<<--


আর এই পেমেন্ট পাওয়ার জন্য আমার ছিল, প্রচণ্ড ইচ্ছাশক্তি, অধ্যবসায় ও রুটিন করে কাজ করা।  আপনি যেই কাজেই করেন না কেন, আপনার "ইচ্ছাশক্তি, অধ্যবসায়" থাকতেই হবে।



যেকোনো সমস্যায় আমার ফেইসবুক এ মাসেজ এর মাধ্যমে জানাতে পারেন আশা করি যত দ্রুত সম্ভব উত্তর পাবেন। এছাড়াও আপনি আমার পোস্টেও কমেন্ট করে জানাতে পারেন। আমার ফেইসবুক অ্যাকাউন্ট






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

Social Media Exchange Website - Likenation
The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network