লেজেন্ড ক্লিকস (Legend Clicks) থেকে আমার প্রথম Payment Proof প্রুভ

পোস্ট  বার দেখা হয়েছে

আপডেট (04/10/২০১৫)::  দয়া করে, কেউ এই সাইটে আর কাজ করবেন না। কারন, এই সাইটি পেমেন্ট দেওয়া বন্ধ করে দিয়েছে। তাই সকলের প্রতি আমার অনুরধ, এই সাইটে কাজ করা থেকে বিরত থাকুন। যদি কখনো আবার পেমেন্ট দেওয়া শুরু  করে, তাহলে আপডেট এর মাধ্যমে আপনাদেরকে জানানো হবে। 


আমরা অনেকেই অনেক ধরনের PTC সাইট এ কাজ করি কিন্তু সকল সাইট থেকে  payment পাওয়া যায়না, আজ আমি আপাদেরকে একটি সাইট এর কথা বলবো, যে সাইট থেকে আমি প্রথম payment পেয়েছি মাত্র নয় দিনে। আমার payment proof দেখুন........................  

লেজেন্ড ক্লিকস (Legend Clicks) একটি পিটিসি + টার্গেট ট্রাফিক + শ্রেষ্ঠ রাজস্ব শেয়ারিং সাইট। লেজেন্ড ক্লিকস (Legend Clicks) সাইটটির মালিক Robert Prewett । এটি 2 ঘন্টা থেকে 48 ঘন্টার মধ্যে পরিশোধ করে থাকে। লেজেন্ড ক্লিকস (Legend Clicks) নিয়ে বিস্তারিত জানতে -->>এখানে ক্লিক<<-- করুন।  

লেজেন্ড ক্লিকস (Legend Clicks) সাইটটিতে রেজিস্টশন করার জন্য -->>এখানে ক্লিক<<--  করুন। এই সাইটে  একটা ব্যতিক্রম হল প্রতিদিন ৫ টা এড পাবেন  ০.০১ সেন্ট করে।  তার মানে ২০ দিনে আপনার  ১ ডলার আয় হবে, কোন রেফার ছাড়া। আর একজন রেফার হলে তার কাছ থেকে আপনি ১০০% কমিশন পাবেন, মানে সে যত আয় করবে আপনিও তত পাবেন। সাইট টি আগে ৫ ডলার হলেই আপনি কাশ-অউট করতে পারবেন। কোন রেফার ছাড়া এবং ইনভেস্ট ছাড়া  ৫ ডলার হতে আপনার সময় লাগবে অনেক দিন।  সুতারাং লেজেন্ড ক্লিকস (Legend Clicks) কাজ করতে হলে আপনাকে অবশ্যই রেফার যোগার করতে হবে, আমি ইনভেস্ট এর কথা বলছি না। শুধু একটু কষ্ট করে কয়েক জন একটিভ রেফার যোগার করুন। আর যারা আমার রেফার-এ রেজিস্টশন করবেন, তাদেরকে আমি নিজেই বলে দিব কিভাবে রেফার যোগার করা যাবে। আপনি আমার রেফারে জয়েন করলে, নিচে কমেন্ট করে আমাকে একটু জানাবেন, এবং আমি আপনাকে রেফার করার পদ্ধতি বলে দিব। 










পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

Social Media Exchange Website - Likenation
The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network