লেজেন্ড ক্লিকস (Legend Clicks) নিয়ে বিস্তারিত

পোস্ট  বার দেখা হয়েছে
লেজেন্ড ক্লিকস (Legend Clicks) কি?:  লেজেন্ড ক্লিকস (Legend Clicks) একটি পিটিসি + টার্গেট ট্রাফিক + শ্রেষ্ঠ রাজস্ব শেয়ারিং সাইট। লেজেন্ড ক্লিকস (Legend Clicks) সাইটটির মালিক Robert Prewett । এটি 2 ঘন্টা থেকে 48 ঘন্টার মধ্যে পরিশোধ করে থাকে। লেজেন্ড ক্লিকস (Legend Clicks) এর মাধমে আপনি আপনার ব্যবসার  উন্নীত করতে পারবেন, এবং আপনার ওয়েব সাইটের জন্য প্রয়োজন মত  টার্গেট ট্রাফিক  নিতে পারবেন। এছাড়াও আপনি বিভিন্ন মডিউল দ্বারা আয়  অর্জন করতে পারবেন। লেজেন্ড ক্লিকস (Legend Clicks) যাত্রা শুরু করে ২০১৫ সালের ২৪শে আগস্ট।  তাই এখনও এটি নতুন ওয়েবসাইট, কিন্তু ইতিমধ্যে খুব জনপ্রিয় হয়ে ওঠে।


লেজেন্ড ক্লিকস (Legend Clicks) কে কে কাজ করতে পারেন?: এটা শিক্ষানবিস এবং পেশাদারী অনলাইন শ্রমিক উভয়ে সম্পূর্ণ বিনামূল্যে যোগদান করতে  পারবেন।  লেজেন্ড ক্লিকসে  (Legend Clicks) কাজ করা খুব সহজ।  শুধু বিজ্ঞাপন দেখতে হবে। যদি আপনি অতিরিক্ত উপার্জন করতে চান তাহলে আপনি আপনার লিঙ্ক অধীনে  মানুষ যোগার করুন।


লেজেন্ড ক্লিকস (Legend Clicks) প্রোগ্রাম বিবরণ: লেজেন্ড ক্লিকস (Legend Clicks) এ অর্থ উপার্জন করা খুব সহজ।  শুধু বিজ্ঞাপন দেখার মাধ্যমে আপনি অর্থ পাবেন, লেজেন্ড ক্লিকস (Legend Clicks) কে অনেকের কাছে অনেক কঠিন মনে হতে পারে। আমার মতে আপনি যদি ট্রাফিক মনসুন -এ কাজ করে উপার্জন করতে পারেন, তাহলে এই সাইট-এ ও পারবেন। লেজেন্ড ক্লিকস (Legend Clicks) সাইটের প্লাস পয়েন্ট হল  বিনামূল্যে সদস্য হয়ে প্রতিদিন 5 থেকে 10 মিনিট বা এর অধিক কিছু সময় দিয়ে 7টি পিটিসি বিজ্ঞাপনে ক্লিক করে $ 0.10 উপার্জন করতে পারেন।

বিস্তারিত কৌশল এবং কাজঃ  লেজেন্ড ক্লিকস (Legend Clicks) -এ উপার্জন করতে পারেন 3টি বিভিন্ন উপায়ে। (১). ক্লিক করে। (২).  রাজস্ব শেয়ারিং। (৩). 100% রেফারেল কমিশন।

রেফারেল আয়:  শ্রেষ্ঠ রাজস্ব শেয়ারিং, টার্গেট ট্রাফিক, এবং পিটিসি। আপনার রেফার লিঙ্কের  মাধ্যমে নতুন কেউ জয়েন করলে, আপনি 0.05$ বোনাস পাবেন (এই বোনাস কোম্পানি আপনাকে দিবে )। প্রতিদিন আপনি রেফার ছাড়াই ১০ সেন্ট আয় করতে পারবেন। আর যদি আপনার এক জন রেফার থাকে তাহলে আপনার  প্রতিদিন ২০ সেন্ট আয় হবে।  কারণ এই সাইট ১০০% রেফার আয় দিয়ে থাকে (Trafficmonsoon এর মত ১০০% রেফার আয় দিয়ে থাকে)।  সুতরাং আপনার যদি ১০ জন রেফার থাকে তাহলে প্রতিদিন আপনার আয় হবে $১.১০ এক ডলার দশ সেন্ট। নিচের উদারন টি দেখুন:-

যদি আপনার ১০ জন রেফার থাকে তাহলে প্রতিদিন আপনার আয় $0.50, আর মাসে আপনার আয় $15 ।

যদি আপনার ২০ জন রেফার থাকে তাহলে প্রতিদিন আপনার আয় $1, আর মাসে আপনার আয় $30 ।

যদি আপনার ৫০ জন রেফার থাকে তাহলে প্রতিদিন আপনার আয় $2.50, আর মাসে আপনার আয় $75 ।

যদি আপনার ১০০ জন রেফার থাকে তাহলে প্রতিদিন আপনার আয় $5, আর মাসে আপনার আয় $100 ।


এছাড়াও আপনি  10% কমিশন পাবেন, আপনার রেফারের ইনভেস্ট থেকে এবং ২% কমিশন পাবেন আপনার রেফারের ডলার Withdraw  থেকে।

রাজস্ব শেয়ারিং: এই প্রোগ্রামটির মাধ্যমে টাকা বিনিয়োগ করে লেজেন্ড ক্লিকস (Legend Clicks) থেকে উপার্জন করতে হয়। তাই কাজ করার জন্য, আপনাকে  $ খরচ করে একটি "Adpack" কিনতে হবে।  আর এই "Adpack" কে কয়েকটি ভাগেভাগ  করা হয়েছে, নিচে দেখুন:-


ক্লিক করে আয়ঃ  যারা লেজেন্ড ক্লিকস (Legend Clicks)  -এ বিনামূল্যে কাজ করতে চান তাদের জন্য সবচেয়ে ভাল প্রদ্ধতি হল, প্রতিদিন ৫ থেকে ১০টি বিজ্ঞাপন লিঙ্ক ভিউ করুন। প্রতিটি বিজ্ঞাপনের মূল্য $ 0.01 থেকে $ 0.02,  মোট 5-10 মিনিট সময় দিতে হবে আপনাকে, যা 10টি বিজ্ঞাপন লিঙ্ক এ ক্লিক করে প্রতিদিন $0.10 পর্যন্ত উপার্জন করতে পারেন। কিন্তু এর আগে অবশ্যই আপনাকে প্রতিদিন  ৫টি surf এড নিয়মিত দেখতেই হবে।  আপনি যখন রেফারেল বানাবেন যদি আপনি এই এডগুলো না দেখেন তাহলে আপনার একাউন্টে আপনার রেফারেলের আয় আসবে না। এমনকি একাউন্ট একটিভ করতে হলেও  আপনাকে ৫ টি  "Surf Ads" দেখতেই হবে।  লগিং করার পর "Revenue Pack" এ ক্লিক করে সামান্য নিচে "Surf Ads"  বাটনে ক্লিক একটি একটি করে ৫ টি  এড দেখে নিবেন। এর পরে পেইড এড দেখার জন্য "Paid To Click" এ ক্লিক করে সামান্য নিচে "Today's Task" এ ক্লিক করে সব গুলো এড দেখে নিবেন।  
 
পেমেন্ট সিস্টেমঃ  Payeer, payza ও Solid Trust Pay, Bitcoin এবং Perfect Money এর  মাধমে পেমেন্ট দিয়ে থাকে এবং 2 ঘন্টা থেকে 48 ঘন্টার মধ্যে পেমেন্ট পেয়ে থাকবেন।


কোনো রেফারেল ছাড়াও আপনার নিজের বিজ্ঞাপন ক্লিক থেকে শুধুমাত্র উপার্জন করা খুব সহজ, কিন্তু আপনি আরো উপার্জনের জন্য, আপনার অধীনে আরো মানুষ জয়েন করাতে পারবেন। আপনার রেফারাল প্রতিটি বিজ্ঞাপন ক্রয় থেকে আপনি 10% কমিশন পাবেন।

অতএব “লেজেন্ড ক্লিকস (Legend Clicks)” থেকে আয় করতে চান তাহলে  -->>এখান থেকে <<-- জয়েন করতে পারেন। আর এর বাইরে কোন কিছু জানতে চাইলে মন্তব্য করতে পারেন। পরবর্তিতে আলাপ করবো কিভাবে লেজেন্ড ক্লিকস (Legend Clicks) কাজ করবেন এবং আরো অনেক কিছু ।






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD