Trafficmonsoon -থেকে আমার recently পেমেন্ট প্রুফ

পোস্ট  বার দেখা হয়েছে
আপনি যদি অনলাইন থেকে আয় করতে চান তাহলে আপনাকে অনেক কিছু জানতে হবে, অনেক অভিজ্ঞতাও লাভ করতে হবে, এবং অনেক ধৈর্যও থাকতে হবে। তাহলেই অনলাইনে আপনার সফলতা আসবে। 

চলুন, আজ আপনাদেরকে দেখাবো Trafficmonsoon -থেকে আমার recently পেমেন্ট প্রুফ। অনেকেই Trafficmonsoon-এ কাজ করেছেন, এবং দুই ডলারও আয় করেছেন কিন্তু সেই ডলার আর তুলতে পারেন নাই। এবং পরবর্তীতে Trafficmonsoon -এ কাজ বন্ধ করে দিয়েছে। তাদের কে বলছি কাজ আবার শুরু করতে পারেন, এবং ডলারও পাবেন, আপনি কেন ডলার তুলতে পারেন নাই, সেই ব্যাপার জানতে এই -->>ভিডিও<<-- টা দেখে আসেন। ভিডিও তে ক্লিক করে দেখে আসুন এবং জানুন কেন আপনি ডলার তুলতে পারেন নাই। 




কেশ-আউট করার নিয়মঃ  প্রতমেই বলে নিচ্ছি, আপনি যে পেমেন্ট মেথদস  দিয়ে কেশ-আউট করতে চান, সেই পেমেন্ট মেথদস এর মাধমে এক ডলার দিয়ে এড কিনতে হবে। অথবা যে কন একটা ইনভেস্ট হলেই হবে। এবার আসুন কিভাবে কেশ-আউট করবেন,  আপনার একাউন্টে যখন ২ ডলারের বেশ হবে তখন আপনি সাথে সাথে কেস আউট করতে পারবেন (কিন্তু এর আগে আপনাকে উপরের কাজ করতে হবে) ।  এই সাইট কেশ-আউট করার সাথে সাথে ডলার একাউন্টে টান্সফার করে দেয়।  কাজে যে কোনে সমস্যা হলে মন্তব্য করতে পারেন।






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network