আপনার ওয়েবসাইট/ ব্লগ থেকে আয় করুন গুগল এডসেন্স এর বিকল্প এড দেখিয়ে, Popcash থেকে আমার পেমেন্ট প্রুফ দেখুন

পোস্ট  বার দেখা হয়েছে
কেমন আছেন সবাই? আশা করি আল্লাহের অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমাদের অনেকেরই ব্লগ/ ওয়েবসাইট আছে কিন্তু নাই আয়। আয় না থাকার কয়েকটি কারনও  আছে, যেমনঃ ব্লগে ভিজিটর কম তাই আয় তেমন একটা হয় না বল্লেই চলে, আবার ভিজিটর থাকা সর্তেও গুগল অ্যাডসেন্স এর অনুমোদন পাই না। আর যাদের বাংলা ব্লগ কিংবা ওয়েবসাইট আছে তারা তো গুগল অ্যাডসেন্স ব্যবহার করতে পারিই না। তাই তাদের জন্য নিয়ে এলাম গুগল অ্যাডসেন্স এর বিকল্প একটি পথ। সাইটির কথা অনেকেই জানেন, কিন্তু আয় কম বলে আশা হারিয়ে ফেলছেন। তাই আজ আমি পেমেন্ট প্রুফ সহকারে আপনাদের মাঝে তুলে ধরলাম।

সাইটটির নাম popcash। এটি একটি পপ-আপ অ্যাড সাইট। এতে ভিজিটরদের বিরক্ত হওয়ার কোনো কারণ নাই, কারণ এটি শুধু সারাদিনে একবার অ্যাড শো করবে প্রতি কম্পিউটারে। মনে রাখবেন এটি শুধু গুগল এডসেন্স বাদে সব এড কোম্পানিকে সাপোর্ট করে। তাই যাদের গুগল এডসেন্স আছে তারা এটি ব্যাবহার করবেন না, আর যদিও করেন তাহলে নিজ দায়িত্তে ব্যাবহার করবেন।

আমার অভিজ্ঞতাতে popcash সব সিপিএম নেটওয়ার্ক কোম্পানির চেয়ে সেরা সিপিএম নেটওয়ার্ক কোম্পানি। তাই আজ আমি সবচেয়ে ভাল এবং সর্বোচ্চ অর্থ প্রদানকারী সিপিএম পপ-আপ বিজ্ঞাপন নেটওয়ার্ক popcash সম্পর্কে বলবো এবং সাথে আমার পেমেন্ট প্রুফ তুলে ধরবো।

popcash এর বড় সুবিধা হল কোন ট্রাফিক লিমিটেশন নেই।  ছোট ব্লগ এবং বড় ব্লগ এর জন্য ও ব্যাবহার করা যায়।  অর্থাৎ এরা আপনাকে ইম্প্রেশন এর উপর ভিত্তি করে অর্থ দেয়। আপনার ওয়েবসাইট এ যত ভালো ইম্প্রেশন হবে আপনার ইনকাম ও তত ভালো হবে। এরা প্রতি ১০০০ ইম্প্রেশন এর জন্য ১$ থেকে ৪$ পর্যন্ত দিয়ে থাকে। এ ছাড়া রেফারেল সুবিধাতো রয়েছে।

Popcash প্রতিদিনের পেমেন্ট প্রতিদিন দিয়ে থাকে। প্রতিদিন আপনার যত ইম্প্রেশন হবে তার উপর ভিত্তি করে প্রতিদিন পেমেন্ট দেয়া হবে। Popcash এর মিনিমাম পেআউট পেপাল এ ১০$।

Popcash থেকে পাওয়া আমার পেমেন্ট প্রুফ দেখেনিন..............


কিভাবে ব্লগ বা ওয়েবসাইটে popcash বিজ্ঞাপন যোগ কবেনঃ প্রথমে -->>এখানে<<-- ক্লিক করে popcashসাইটে প্রবেশ করুন। তারপর নিজের মতন করে ফরমটি পূরণ করুন। এরপর Submit এ ক্লিক করুন। এবার আপনার ইমেইল এ একটি বার্তা যাবে। আপনার ইমেইল ওপেন করে Account Activation করে নিন। অ্যাকাউন্ট অ্যাক্টিভেসন করার পর লগইন করুন। এখন বাম পাশ থেকে (1) Website এ ক্লিক করুন। এরপর (2) Add New Website  এ ক্লিক করুন। এখন Domain  বক্সে আপনার সাইট অথবা ব্লগ এর url দিন।  Category  থেকে  Category সিলেক্ট করুন। এরপর Disallow তে ক্লিক করুন। সর্বশেষে Add Website এ ক্লিক করুন। ১২ ঘণ্টা পরে আপনার সাইট এপ্রুব হয়ে যাবে। এপ্রুব হয়েছে কিনা তা দেখার জন্য আপনাকে ড্যাশবোর্ড এর বাম পাশ থেকে Website এ ক্লিক করলেই দেখতে পাবেন। তারপর get code এ ক্লিক করে কোডটি নিয়ে আপনার ব্লগ কিংবা ওয়েব সাইটে বসিয়ে দিন। আপনার কাজ শেষ। এখন থেকে আয় করুন সহজে।

Popcash এ কিভাবে ওয়েবসাইট সাবমিট করতে হয় ও কিভাবে ব্যাহার করতে হয় তা জানতে  -->>এই পোস্টটি<<-- দেখতে পারেন।

আজ এই পর্যন্ত। আবার অন্য একদিন আসব, অন্য কোন নতুন এক উপায়  নিয়ে ততদিন সবাই ভালো থাকবেন। আর যদি বুজতে না পারেন তবে পোস্টের নিচে কমেন্ট করে জানাতে পারেন।  যত দ্রুত সম্ভব আপনার উত্তর দেয়ার চেষ্টা করবো। 

আর একটি কথা আপনি যদি এই ব্লগের লেখক হতে চান, তাহলে Join -এ ক্লিক করে  সঠিকভাবে ফ্রম পুরন করুন, আপনার সকল তথ্য সঠিক হলে  আপনাকে ইনভাইটেশন পাঠানো হবে। 






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

Social Media Exchange Website - Likenation
The Most Popular Traffic Exchange

Powered by APSense Business Network