Popcash এ কিভাবে Site Approve করবেন?

পোস্ট  বার দেখা হয়েছে
"Popcash" নিয়ে আমি আগেই একটি টিউন করেছি। সেই টিউন এ দেওয়া ছিল Popcash এর সুবিধা ও অসুবিধা এবং পেমেন্ট পদ্ধতি। কিন্তু সময়ের কারনে কিভাবে অ্যাকাউন্ট এ সাইন-আপ করা, অ্যাকাউন্ট অ্যাক্টিভ করা, এই বিষয় গুলো নিয়ে আলোচনা করতে পারিনি। আজ দেখাবো "popcash" এ সাইন-আপ করে, অ্যাকাউন্ট অ্যাক্টিভ করা যায়। আগের টিউন টি এখান থেকে দেখে নিতে পারেন।  popcash- এ ads দেখিয়ে

সাইন-আপঃ- প্রথমে এখানে ক্লিক করে popcashসাইটে প্রবেশ করুন। তারপর নিজের মতন করে ফরমটি পূরণ করুন। এরপর Submit এ ক্লিক করুন।
চিত্র এক দেখুন......
চিত্র এক 




এবার আপনার ইমেইল এ একটি বার্তা যাবে। আপনার ইমেইল ওপেন করে Account Activation করে নিন ।
চিত্র  দুই দেখুন......
চিত্র  দুই 

অ্যাকাউন্ট অ্যাক্টিভেসন করার পর লগইন করুন। এখন বাম পাশ থেকে (1) Website এ ক্লিক করুন। এরপর (2) Add New Website  এ ক্লিক করুন ।
চিত্র দেখুন......
চিত্র 

এখন Domain  বক্সে আপনার সাইট অথবা ব্লগ এর url দিন।  Category  থেকে  Category সিলেক্ট করুন। এরপর Disallow তে ক্লিক করিন। সর্ব শেষে Add Website এ ক্লিক করুন।
চিত্র দেখুন..................
চিত্র 
১২ ঘণ্টা পরে আপনার সাইট এপ্রুব হয়ে যাবে। এপ্রুব হয়েছে কিনা তা দেখার জন্য আপনাকে ড্যাশবোর্ড এর বাম পাশ থেকে Website এ ক্লিক করলেই দেখতে পাবেন।

চিত্র দেখুন............
চিত্র 







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD