আপনার website বা blog-থেকে আয় করুন popcash- এর ads দেখিয়ে

পোস্ট  বার দেখা হয়েছে
বাস্তবে আমাদের যেমন কষ্ট করে টাকা উপার্জন করতে হয়। নেট থেকেও ঠিক একেই ভাবে কষ্ট করেই টাকা উপার্জন করতে হবে। আপনি যদি আপনার সঠিক গন্তব্যে জেতে চান। তাহলে আপনাকে লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন ধরনের কাজ জানতে হবে এবং তা খুব ভালোভাবে জানতে হবে, আত্নবিশ্বাস ও ধর্জ্য থাকতে হবে। নিত্য নতুন বিষয় শেখার চেষ্টা করতে হবে।

ধরুন আপনার একটি ওয়েব সাইট বা ব্লগ আছে। আপনার সেই সাইট বা ব্লগে গুগল অ্যাডসেন্স (Google Adsens) বা গুগল অ্যাডসেন্স (Google Adsens) এর মতন অন্যান্য বিজ্জাপন প্রদর্শন করিয়ে আয় করতে চান। তবে হ্যাঁ, আমরা সবাই চাই গুগল অ্যাডসেন্স (Google Adsens) ব্যাবহার করতে। কিন্তু এডসেন্স এপ্রুভ না হওয়া, সামান্য ভুলেই ব্যান হয়ে যাওয়া ইত্যাদি কারনে অনেকেই গুগল এডসেন্স (Google Adsens)  ব্যবহার করতে পারেন না। তাই তারা বিকল্প পথের সন্ধান করে থাকেন।  গুগল অ্যাডসেন্স (Google Adsens) এর অনেক বিকল্প বিজ্ঞাপন আছে তার মধ্যে একটি বিজ্ঞাপন এর কথা আপনাদের মাঝে উল্লেখ করলাম "popcash"। "popcash" থেকে গুগল অ্যাডসেন্স (Google Adsens) ছাড়া অন্যান্য অ্যাডসেন্স থেকে ভালো আয় করতে পারবেন। চলুন "popcash" সম্পর্কে জেনে আসিঃ-


সুবিধাঃ-

1. সাইট সাবমিট করার পর ১২ থেকে ৪৮ ঘন্টার মধ্যে Site Approve হয়ে যাবে ।
2. কোন ক্লিক করতে হবে না ।
3. ভালো রেভিনিউ দেয় ।
4. সাইটে কোন এড শো করবে না শুধু ভিজিটর আসলে একটা পপ আপ পেইজ খুলবে ।
5. Infolinks, Bidvertiser, Chitika এর পাশা পাশি আপনি এই অ্যাডসেন্স ব্যাবহার করতে পারবেন ।

তাই আর দেরি না করে এক্ষুনি পপক্যাশে (popcash) সাইন-আপ করুন। সাইন আপ করতে এখানে ক্লিক করুন । সাইন-আপ করা খুব সহজ। সাইন-আপ করে আপনি আপনার সাইট টা সাবমিট করবেন, ২৪ ঘন্টার মধ্যে এপ্রুব হয়ে যাবে ইনশাআল্লাহ ।

পেমেন্ট পদ্ধতিঃ-

1. এরা প্রতি সোমবার ও শুক্রবার পেমেন্ট দিয়ে থাকে।
2. ১০ ডলার হলে আপনি ক্যাশ-আউট(cashout) করতে করবেন।
3. Cashout  এ আপনাকে ৭ দিন অপেক্ষা করতে বলে, কিন্তু আপনি সাধারনত ২৪ থেকে  ৪৮ ঘণ্টার মধ্যে টাকা পেয়ে যাবেন।
4. পাইজা (payza), পেপাল (paypal) এবং পেক্সাম (paxum) এ পেমেন্ট প্রধান করে থাকে ।

পেপাল যেহেতু বাংলাদেশে সাপোর্ট করে না সেহেতু পাইজা থেকে পে-আউট করবেন। যাদের পাইজা তে একাউন্ট নাই তারা (এই লিঙ্ক ) থেকে একাউন্ট করে নেন।



কোন কিছু জানার থাকলে কমেন্ট করতে ভূলবেন না । ভাল থাকুন ,Income Learning Methods -এর সাথে ত্থাকুন, ধন্যবাদ ।







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD