Paidverts দিয়ে ১০০% ইনকাম করুন- Paidverts নিয়ে আরও কিছু এবং Recently Payment Proof

পোস্ট  বার দেখা হয়েছে
Paidverts কি?:   PaidVerts একটি PTC সাইট। PaidVerts  হল একটি হাইব্রিড সিস্টেম, যেটা পেইড-টু-ক্লিক এবং রেভেনিউ শেয়ারিং এর একটি মিলিত সংমিশ্রণ।  এটির আয়ের সিস্টেম অন্যান্য পিটিসি সাইট এর থেকে একটু আলাদা।  তাই এই সাইট থেকে আয় টা অন্যান্য সাইটের তুলনায় একটু হাইব্রিড টাইপের হয়ে।­­ এই সাইট অনলাইনে যাত্রা শুরু করে ২০১৪ সালে ৩১শে মার্চ। 




বর্তমানে পিটিসি জগতে এটি ৩ নাম্বার এ অবস্থান করছে এবং হাতে গনা কয়েকটি Trusted PTC site এর মধ্যে এটি অন্যতম। আপনি নির্দিধায় এখানে কাজ করতেপারেন। আর সব থেকে বড় সুবিধা হল এটি মোবাইল ফোন সাপোর্ট করে। মানে আপনি নির্দ্বিধায় মোবাইল ফোন থেকেও এই সাইটের কাজ করতে পারেন। তবে অবশ্যই স্মার্টফোন হতে হবে। JO COOK ছিলম এই সাইট এর "CEO" কিন্তু বর্তমানে এই সাইটের CEO "Marc de Koning"।

Paidverts থেকে আয় শুরু করার আগে কিভাবে আপনাকে মাইন্ড সেট আপ দিতে হবে ?: 
ভাই আসলে আমি আমার নিজের অভিজ্ঞতা থেকে আপনাকে এই কথা গুলো শেয়ার করতেছি।  Paidverts থেকে ইনকাম করতে হলে আপনাকে প্রথমে মানিয়ে নিতে হবে যে আপনি খুব কঠোর পরিশ্রমী কেননা Paidverts এ আপনি যখন নতুন রেজিস্ট্রেশান করে কাজ শুরু করবেন তখন আপনাকে মহামূল্যবান এড দিবে না "Marc de Koning"। তখন আপনাকে ১৬ টা অ্যাড দিবে যা ক্লিক করলে আপনি শুধু "BAP  (Bonus add point)" পয়েন্ট পাবেন (১৬*২৫=৪০০)। এই ভাবে আপনি প্রথম ৭ দিন ১৬ টা করে অ্যাড পাবেন। তারপর থেকে আপনি ৮ টা করে অ্যাড পাবেন। প্রথম দিন ১৬ টাঅ্যাড ভিউ করার পর আপনি কিছু সেন্ট এর পেইড এড পাবেন। তার পরদিন থেকে আপনি পেইড এড+ BAP এড পাবেন। এরপর আস্তে আস্তে আপনার ইনকাম শুরু হবে। তো আপনাকে BAP  পয়েন্ট এর বিনিময়ে পেইড এড দিবে।আপনার যত বেশি BAP পয়েন্ট থাকবে আপনি তত বেশি সেন্ট এর এড (পেইড এড) পাবেন। এখন আর মাইন্ড সেট আপের ব্যাপারে আর কথা বলব না। কারন বাকী টা আপনি নিচের আর্টিকেল টা মনোযোগ সহকারে পড়লে বুঝতে পারবেন। শুধু আপনাকে একটা কথা মনে রাখতে হবে Paidverts হলো এমন একটা পিটিসি সাইট যেটা আপনাকে একটা ৩০ সেকেন্ড এড দেখার বিনিময়ে সবচেয়ে বড় এড ২০০ ডলারের পর্যন্ত দিয়ে থাকে। আপনাকে অনেক কষ্ট করতে হবে প্রথম দিকে।  প্রতি টা এড দেখতে হবে যত ছোট এড-ই হোক না কেন। কিন্তু কিছু দিন পর যখন আপনি এক ($1) ডলার ইনভেস্ট করবেন তখন থেকে ভালো ভালো এড পাওয়া শুরু করবেন। সুতারাং আপনাকে  $১.০৫ ডলার বানানো পর্যন্ত অনেক কষ্ট করতে হবে।

Paidverts থেকে কি পরিমাণ আয় করতে পারবেন?
আমি বুঝতে পারছিনা এখান থেকে আয়ের পরিমাণ টা আমি আপনাদের কিভাবে বলব। কারণ আমি যদি আপনাকে বলি, আপনি এখান থেকে প্রতিমাসে ২০,০০০+ আয় করতে পারবেন তাহলে কিন্তু আপনি বিশ্বাস করবেন না। এখনি ভুয়া ভেবে হয়তো পিছু হাটবেন। তবে আমি আপনাকে এখনি হিসেবটা মিলিয়ে দিতে পারি। কিন্তু আমি আগেই বলেছি Paidvaerts এর সিস্টেম অন্যান্য পিটিসি সাইট থেকে আলাদা। তাই আপনি শুধু এই পোস্ট টি পড়ে হয়ত এখনি হিসেবটা নাও বুঝতে পারেন। তবুও আপনাকে হিসেবটা দেখাচ্ছি... আসাকরি কিছুটা হলেও বুঝাতে পারবেন।  আর বাকিটা কিছুদিন কাজ করলেই বুঝতে পারবেন।

Paidverts থেকে আয়ের দুইটি পদ্ধতি আছেঃ-
(১) পেইড এড  দেখে আয়ঃ প্রতিটি এড  দেখতে আপনার সময় লাগবে ৪০ সেকেন্ড। এখানে প্রতিটি অ্যাড ০.০০০৫ থেকে শুরু করে ২০০ ডলারের পর্যন্ত হয়ে থাকে। তাই বলে ভাব্বেন না আপনি প্রথম দিনেই ২০০ ডলার এর এড পাবেন। এটি নির্ভর করে আপনার কত BAP (Bonus add point) আছে তার উপর। যত বেশি BAP থাকবে তত বড় গ্রুপ এর মেম্বার হবে। আর যে যত বড় গ্রুপ এর মেম্বার সে তত দামি অ্যাড পাবে। (BAP এবং Group সম্পর্কে নিচে আলোচনা করা হয়েছে।)

আপনার সাধারণ টার্গেট থাকবে Group Number 5, এই গ্রুপের মেম্বারদের সাধারণত প্রতিদিন 4 ডলার এর অ্যাড দেওয়া হয়। এই গ্রুপের মেম্বার হওয়ার জন্য ৯৬,০০০+ BAP থাকতে হবে। আপনি নিয়মিত কাজ করলে ৫ নাম্বার গ্রুপে পৌছাতে খুব বেশি হলে ২ মাস সময় লাগবে।

কি খুব বেশি দিন মনে হয়?
আপনার যদি এই ধৈর্য টুকো না ধরতে পারেন তবে আপনি যে কোন সময় ৩১ ডলার ইনভেস্ট করে এই গ্রুপে ঢুকতে পারেন।

আপনি যেদিন ইনভেস্ট করবেন সেদিন থেকেই আপনি ঐ গ্রুপের মেম্বার। এবং পরের দিন থেকেই ঐ গ্রুপের অন্যান্য মেম্বারদের সমপরিমাণ অ্যাড পেতে থাকবেন।

তবে আমার মতে আপনি আগেই ইনভেস্ট না করে আগে কিছুদিন কাজ করুন। পুরো সিস্টেমটা বুঝে গেলে তার পর ইনভেস্ট করুন।

(২) রেফারেল থেকে আয়ঃ এবার দেখবেন Paidverts এর আসল মজা। কাজ শুরুর কিছু দিনপর থেকে আপনি আপনার স্পন্সার লিঙ্ক টি বন্ধু বান্ধব বা বিভিন্ন যায়গায় শেয়ার করুন। আপনার স্পন্সারবা আপনার রেফারেল লিঙ্ক এর মাধ্যমে এখানে কেউ একাউন্ট করে কাজ করলে তার আয়ের উপর ভিত্তিকরে কোম্পানি আপনাকে একটা পারসেন্টটেন্স % দেবে।

আপনি যদি কাউকে এই সাইট সম্পর্কে বলেন এবং সে যদি আপনার কথায় বা আপনার রেফারেল লিঙ্ক এর মাধ্যমে এই সাইটে কাজ করে তবে তাকে কষ্ট করে ডেকে এনে কাজ শেখানোর জন্য কোম্পানি আপনাকে Extra ভাবে কিছু বেনিফিট দেবে (আবার ভাইবেন না যে আপনি অন্য কারো রেফারে কাজ করলে আপনার কাজের টাকা থেকে আপনার আপার লাইন কে দিবে)।

বেনিফিট টি ২ ভাবে পাবেনঃ
(i) আপনার রেফার যা আয় করবে তার উপর ভিত্তি করে কোম্পানি আপনাকে ৫% দেবে। অর্থাৎ আপনাররেফার যদি ১ ডলার আয় করে তবে কোম্পানি আপনাকে ৫ সেন্ট দেবে।

(ii) আপনাররে রেফার যা ইনভেস্ট করবে তার উপর ভিত্তি করে কোম্পানি আপনেকে ১০% দেবে। অর্থাৎ আপনার রেফারেল যদি ১ ডলার ইনভেস্ট করে তবে কোম্পানি আপনার একাউন্ট এ সাথে সাথে ১০ সেন্ট দিয়ে দেবে। আবার ভাব্বেন না তার একাউন্ট থেকে কেটে আপনাকে দেবে। এই পারসেন্টটা % কোম্পানি নিজে আপনাকে দিচ্ছে। এখানে আপনার রেফারের কোন লাভ লস নেই।

এবার হিসেবে আসুন…
মনে করুন, আপনার 25 জন রেফার আছে। এবং প্রত্যেকেই Group Number 5 এর সদস্য। এই গ্রুপ এর সদস্য হওয়াতে আপনার ১টি রেফার প্রতিদিন সাধারনত 4 ডলারের অ্যাড পাবে এবং সচরাচর 2 ডলার ইনভেস্ট করবে।
আপনার রেফার 4 ডলার আয় করলে 5% হিসেবে আপনি পাবেন $0.20 (২০ সেন্ট)।  আর আপনার রেফার 2 ডলার ইনভেস্ট করলে 10% হিসেবে আপনি পাবেন $0.20।

সুতরাং $0.20+$0.20= $0.40 (একজন রেফার থেকে প্রতিদিন)।
সুতরাং ২৫ জন রেফার থেকে প্রতিদিন আয় $0.40 x 25 = $10
অতএব ২৫ জন রেফার থেকে ১ মাসে আয় $10 x 30 = $300, কিন্তু এই ক্ষেত্রে আপনার সকল রেফার প্রতিদিন কাজ করতে হবে।
এটা শুধু মাত্র আপনার রেফার থেকে ইনকাম। এর সাথে আপনার নিজের ইনকামটা যোগ হবে। আপনি চাইলে যত ইচ্ছে তত রেফার নিতে পারেন। তবে রেফার টা মেইন না করে আপনার নিজের ইনকাম টা মেইন করবেন। রেফার টা আপনার বোনাস।

এখানে আমি ২৫ জন রেফারের কথা বলেছি। কারণ সবার মন মানুষিকতা এক না। এর থেকে বেশি আয়ের কথা বললে অনেকেই এটাকে ভুয়া ভাবতে পারে। সুতরাং এদিকে না তাকিয়ে আপনি কাজ করতে থাকুন, বাকিটা এমনিতেই বুঝে যাবেন এবং ধীরে ধীরে আরো মজা পাব্রেন।

PTC- এর মধ্যে এই সাইট থেকে আপনি সবচেয়ে দ্রুত এবং সবচেয়ে বেশি আয় করতে পারবেন।
তবে আপনাকে মনে রাখতে হবে, কাজ শুরুর পর প্রথম এক থেকে দেড় মাস হলো সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়। ধৈর্য হারা হয়ে এই সময়ের মধ্যে অনেকেই কাজ ছেড়ে দিবে। কিন্তু আপনি যদি কাজ চালিয়ে যান তবে আপনার সফলতার গ্যারান্টি আমি দিতে পারি।

কিভাবে আয় করবেন এবং আপনার লক্ষে পৌছাবেন কিভাবে?
রেফারেল থেকে কিভাবে আয় করবেন তার একটি ধারনা আমি উপরে দিয়েছি। কিন্তু আপনার নিজের আয় টা সম্পর্কে  বুঝতে একটু সময় লাগবে। কারণ আমি আগেই বলেছি, PV (Paidverts) এর সিস্টেম অন্যান্য PTC থেকে আলাদা।
তবুও কিছুটা বোঝানোর চেষ্টা করছি। বাকিটা কাজ করতে করতে বুঝে যাবেন।

• অনুরোধ রইল BAP সম্পর্কৃত বিষয় গুলো ভাল ভাবে পড়ার জন্য। কারন এটিই মেইন পয়েন্ট যার জন্য PaidVerts কে অনেকের কাছে কঠিন মনে হয়।

একটু মনযোগ দিয়ে পড়বেন। আপনি যদি ইনভেস্ট না করেন তাহলে আপনার প্রথম টার্গেট থাকবে Paidverts এ কাজ করে ১ ডলার ইনকাম করা। (ইনভেস্ট করলে ভিন্ন কথা, তবে কাজ না বুঝে ইনভেস্ট না করাই ভালো। ১৫ দিন কাজ করুন, কাজ বুঝে গেলে ইনভেস্ট করুন।)

এর পর এই ১.০৫ ডলার ইনভেস্ট করে BAP কেনা। ১.০৫ ডলার দিয়ে BAP কিনলে আপনাকে ৩১০০ BAP দিবে।
আর আপনার কাছ থেকে কেটে নিবে ২০ BAP= ১ সেন্ট করে, সুতারাং ১.০৫ ডলার দিয়ে আপনি ১.৫০ ডলার আয় করতে পারবেন।  PV তে যে কোন পরিমাণ ইনভেস্ট এ ১৫০% ফেরত পাবেন, তার কোন নির্দিষ্ট সময় নেই।

আপনি ১.০৫ ডলার ইনভেস্ট করলে তারা আপনাকে ৩১০০ BAP দেবে।
২০ BAP=১ সেন্ট হলে ৩১০০ BAP= ১.৫০ ডলার। অর্থাৎ আপনি Paidverts এ যে কোন পরিমাণ ইনভেস্ট করলে ৫০% লাভ পাবেন।

প্রথম দিকে এই ১ ডলার ইনকাম করা টাই সবচেয়ে কঠিন এবং সবচেয়ে বড় বাধা। এই ১ ডলার ইনকাম করতে আপনার ১০ দিনের মত সময় লাগতে পারে। এর পর থেকে আপনাকে আর ১ ডলারের জন্য এত অপেক্ষা করতে হবেনা। হয়ত দেখবেন আজ ১.০৫ ডলার ইনভেস্ট করেছেন ২-৪ দিনের মধ্যে আবার আপনার একাউন্টে ১.৫০ ডলার জমা হয়ে গেছে।

আপনি সেটি আবার ইনভেস্ট করুন।
এভাবে Paidverts থেকে আয়করে Paidverts এই ইনভেস্ট করে ৫০% লাভ নিতে থাকুন। কারণ আপনার টার্গেট Group number- 5 ।

আর এর জন্য আপনার প্রয়োজন ৯৬,০০০BAP বা ৩১ ডলার।
আপনি চাইলে এটি না জমিয়ে Cash Out ও করতে পারেন। কিন্তু আমার মতে লক্ষ পূরণ না করে Cash Out না করাই ভাল।

BAP কি?
টাকা,ডলার,ইউরো এসবের মত PaidVerts এর নিজেস্ব একটি কারেন্সি আছে সেটির নাম হল BAP। আপনি মূলত Paidverts এ BAP আয় করবেন। Paidverts আপনাকে BAP রেখে ডলার দিবে। তবে আপনাকে তারা সরাসরি ডলার দিবে না, ডলার এর এড দিবে যেটা ক্লিক করলে আপনি ডলার পাবেন।

* সুতরাং, আপনার মূল কাজ হল BAP আয় করা। আপনি সব সময় চেষ্টা করবেন কিভাবে আপনার BAP বৃদ্ধি করা যায়।

কিন্তু কিভাবে?
BAP বৃদ্ধি করার ৩টি পদ্ধতি আছে,
১। Paidverts এর Bonus Ad:  Paidverts আপনাকে প্রতিদিন ৮ টি Bonus Add দিবে, প্রতিটি Ad এর ভেলু হচ্ছে 25 BAP সুতরাং আপনি প্রতিদিন ২০০ করে BAP আয় করতে পারবেন ফ্রি।

২। Paidverts এ ছোট একটা Invest করে: ছোট ইনভেস্ট বলতে আমি ১ ডলার এর কথা বলছি যা আমাদের বাংলাদেশি টাকায় ৭৭-৭৮ টাকা। এই ইনভেস্ট আপনি দুই ভাবে করতে পারেন,সরাসরি নিজের পকেট থেকে অথবা Paidverts থেকে আয় করে আবার Paidverts এই ইনভেস্ট করা। যা উপরে বর্ণনা করেছি।

৩। Paidverts এর গেম খেলে: আমি ব্যাক্তিগত ভাবে আপনাদের এটা না খেলার জন্য বিনীত অনুরোধ করবো।
কারণ, এখানে লাভের থেকে লসের সম্ভাবনাই বেশি। কেননা কেউ কখন নিজের কোম্পানির লস হোক এটা চায় না। তাদের সিস্টেম টা সেভাবেই আপগ্রেট করা আছে। অনেকেই এখানে গেম খেলতে গিয়ে সব BAP নষ্ট করে ফেলে এবং শেষ পর্যন্ত নিজের সব কিছ হারিয়ে শুণ্য হাতেবাড়ী ফেরে। কেননা একবার যদি সব BAP নষ্ট হয়ে যায় তবে আপনি Paidvers এ নতুন অবস্থায় যেমন ছিলেন ঠিক তেমন হয়ে যাবেন। তখন আর নতুন করে সব কিছু শুরু করার মন-মানুষিকতা থাকবেনা।

আমি নিজেও প্রথম দিকে গেম খেলতে গিয়ে সব BAP নষ্ট করে ফেলেছিলাম। কিন্তু আমার ইচ্ছে শক্তির জোড়ে আমি আবার সব কিছু গুছিয়ে নিয়েছি। কিন্তু এই কাজ টা সবাই পারবেনা। আর আমি আজ পর্যন্ত কাউকে গেম খেলে BAP জমাতে পেরেছে এমন দেখেনি, শুনিনি। সুতরাং লোভে পরে চটিপাটি হারাবেন না।

BAP গ্রুপঃ আসলে এটি ইউজারদের আয়ের পরিমাণ নির্দিষ্ট করে দেয়ার একটি পদ্ধতি। আপনার যত বেশি থাকবে আপনি তত বড় গ্রুপের মেম্বার। আর আপনি যত বড় গ্রুপের মেম্বার হবেন ততো দামি অ্যাড পাবেন। এটা নির্ভরকরে আপনি মোট কত BAP এর মালিক তার উপর।

খেয়াল করুন,
Group 01: from1600 to 12000 BAP.
Group 02: from12000 to 24000 BAP.
Group 03: from24k to 48k BAP.
Group 04: from48k to 96k BAP.
Group 05: from96k to 180k BAP.
Group 06: from180k to 360k BAP.
Group 07: from360k to 720k BAP.
Group 08: from720k to 1.5m BAP.
Group 09: from1.5m to 3m BAP.
Group 10: from3m to 6m BAP.
Group 11: 6mto 20m BAP.
Group 12: 20,000,000+
Group 13: 50,000,000+
Group 14: 100,000,000+
Group 15: 500,000,000+


আজ এই পর্যন্তই। আশা করি কিছুটা হলেও ধারণা দিতে পেরেছি। নিচের  banner- এ ক্লিক করুন এবং Paidverts-এ একাউন্ট খুলুন।
PaidVerts

Recently My Payment Proof: (০৩/০৮/২০১৫)

আর সর্বশেষ কথা, আপনি যদি কাজ করতে চান তবে একটু ধৈর্য ধরে কাজ করবেন। তাহলে সফলতা পাবেন-ই।
আর আমার সাথে টিম হয়ে কাজ করতে চাইলে এখানে  অথবা ইমেজে ক্লিক করে একাউন্ট খুলে ফেচেবুক- গ্রুপে জয়েন করুন। আমার টিম মেম্বারদের উপরে তুলে নেওয়ার দায়িত্ব আমার। শুধু সৎ ইচ্ছে টা আপনার। 






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD