আজ আলোচোনা করব "Paidverts"- এর একটি অপসন "Ad Filter" নিয়ে। Ad Filter এর সম্পূর্ণ ধারনা

পোস্ট  বার দেখা হয়েছে
AD FILTER কী :   Ad filter হল ১ টা  ছাঁকনি যা দিয়ে আপনি ঠিক  করবেন যে আপনি সবচেয়ে কত কম ভাল্যুর এড দেখবেন। মনে করেন আপনি $০.০১ বা তার চেয়ে ছোট মানের কোন এড দেখবেন না , তাহলে আপনি আপনার ফিল্টার টা $০.০১ এ সেট করে দিবেন। এখন আপনার একাউন্টে শুধু $০.০১ ভাল্যুর এড ই আসবে এর চেয়ে ছোট কোন এড আপনি পাবেন না, তবে $০.০১ এর চেয়ে বেশি মূল্যের এড পাবেন।

(বি: দ্র: Paidverts এর সম্পর্কে যারা জানেন না তারা নিচের লিংক থেকে জেনে নিতে পারেন।  লিংক-১, লিংক-২  )

AD FILTER এর সুবিধা : 

  1.  আপনার হাতে যদি সময় কম থাকে বা আপনি যদি ছোট এড গুলো দেখতে না চান তাহলে আপনি ad filter কিনতে পারেন। এর মাধ্যমে আপনি যদি ছোট এড দেখতে না পারার কারনে আপনার যে BAP গুলো কেটে যায় তা বাচাতে পারবেন।
  2. এর আরও ১ টা বড় সুবিধা হল আপনি যদি সামনের ৩-৪ দিন কাজ করতে না পারেন তাহলে বেশি মানে ফিল্টার সেট করে দিতে পারবেন , তাই আপনি আবার কাজে ফেরার আগ পর্যন্ত আপনার  একাউন্টে বেশি এড আসবেনা BAP ও কাটবে না। 
  3. আরেকটি সুবিধা হল যখন আপনার হাতে সময় থাকবে তখন আপনি ফিল্টারের মান কমিয়ে দিতে পারবেন এতে আপনি ছোট ছোট অনেক এড পাবেন, আবার যখন আপনার হাতে সময় কম থাকবে তখন ফিল্টারের মান বাড়িয়ে দিবেন এতে আপনি শুধু বড় এডগুলোই পাবেন ।
  4. ফিল্টারের মেয়াদ আজীবন মানে UNLIMITED !
  5.  বার কিনলেই ইচ্ছা মত কমানো-বাড়ানো যায়   



AD FILTER এর অসুবিধা : 

  1. এটা আপনাকে ১০$ দিয়ে কিনতে হবে, যার বিনিময়ে আপনি ফিল্টার ছাড়া আর কিছুই পাবেন না ( যেমন BAP বা এড পাবেন না. )
  2. আপনার জন্য যে ছোট এডগুলো বরাদ্দ ছিলো আপনি যদি তার চেয়ে বেশি মানে ফিলটার করেন তাহলে সেই ছোট এড গুলো পাবেন না, শুধু বড় গুলোই পাবেন তাই ছোট থেকে যে আয় আসত তা হবেনা। 
  3. নির্দিষ্ট পরিমান BAP না থাকলে আপনি বেশি মানে ফিল্টার করতে পারবেন না। নিচের চিত্রে দেখুন, 

  1. এতে বোঝাচ্ছে ০.০১$ এ ফিল্টার করতে হলে আপনার ৫০,০০০ BAP থাকতে হবে. 

 AD FILTER কিভাবে কিনবেন :  
১। প্রথমে my  account থেকে ad filter এ যান. 

২। এবার Ad Filter এ ক্লিক করলে নিচের মত পাবেন, ১ম বক্সে আপনি কত $ এ ফিল্টার করতে চান তা দিবেন এবং ২য় বক্সে  পেমেন্ট মেথড সিলেক্ট করে (মানে কোন গেট ওয়ে দিয়ে কিনতে চান তা সিলেক্ট করবেন)  Play $১০ এ ক্লিক করেন, ব্যাস কাজ শেষ। 



আর  যদি কত $ এর এড  দেখবেন তা পরিবর্তন করতে চান তাহলে চিত্র দেখে নিচের নিয়ম অনুসরণ করুন. 

১ম বক্সে আপনি কত $ এ ফিল্টার করতে চান তা দিয়ে chang এ ক্লিক করেন, ব্যাস কাজ শেষ। 

******আশা করি বুঝতে পেরেছেন। এরপরেও সমস্যা থাকলে কমেন্ট করতে ভুলবেন না.*********

(যদি “Paidverts” থেকে আয় করতে চান তাহলে এখান থেকে জয়েন করতে পারেন আর এর বাইরে কোন কিছু জানতে চাইলে মন্তব্য করতে পারেন। অথবা এই ফেসবুক গ্রুপে জয়েন করে আলোচনা করতে পারেন। ফেসবুক গ্রুপ লিংক >>এখানে ক্লিক করুন<<)








পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD