আয় করুন microearners থেকে, সম্পূর্ণ Microworkers এর মত

পোস্ট  বার দেখা হয়েছে
আসসালামু আলাইকুম। শুভেচ্ছা সবাইকে। আশা রাখি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। আপনাদের সবাইকে অভিনন্দন জানিয়ে অনেক দিন পরে টিউন শুরু করছি।
আজ আমি আপনাদের সবাইকে নতুন একটি microearners সাইট এর সাথে পরিচয় করিয়ে দিব। অনেকেই Microworkers  সাইটে কাজ করার আগ্রহ দেখে আমি অনেক আনন্দিত। তাই তাদের সকলকে আরও ভাল Earning  ক্ষেত্র দেয়ার জন্য আমি নতুন একটি সাইট Microearners  এর সাথে পরিচয় করিয়ে দিতে চাই। এই সাইট টি দেখতে একেবারে Microworkers.Com এর মত। কাজ করার ধরন ও একই রকম। Microworker.Com এ যেমন খুশি মত এবং সে যেভাবে বলে সেই ভাবে কাজ করতে হয় এই সাইটে ও একই রকম কাজ করতে হয়। কাজ গুলো যেকেউ করতে পারে এর জন্য কোন দক্ষ লোকের প্রয়োজন হয়না। আর সবচেয়ে বড় পার্থক্য যেটি অন্যান্য ফ্রিল্যান্সিং সাইটের মত এখানে কোন বিড করতে হয় না এবং যখন রেজেস্ট্রেশন করবেন তখন থেকেই কাজ শুরু করতে পারবেন। আপনার জন্য কাজ সবসময়ই প্রস্তুত থাকে।



যেহেতু কাজগুলো ক্ষুদ্র ক্ষুদ্র তাই এর পারিশ্রমিকও অল্প। এই সাইটের কাজের রেট $০.০২ থেকে $.০০ পর্যন্ত হয়ে থাকে। যদিও এর কোন লিমিট সাইট কতৃপক্ষ ধরে দেয়নি তবে কাজগুলো ধরনই এমন যে রেট বেশী হয় না। বেশীরভাগ কাজই $২ ডলারের নিচে পাবেন। এই সাইটটি খুব একটা পুরাতন নয় তবুও আমাদের দেশ থেকে অনেকেই এই সাইট থেকে আয় করেন না কারন তারা সাইট টি সম্পরকে জানেন না। তবে একেবারে খারাপ না। আপনি যদি বুঝে রেগুলার এখানে কাজ করে থাকেন তাহলেও মাসে এই সাইট থেকেই $৫০ থেকে $০০ আয় করতে পারবেন। আর যারা অনলাইন আয়ে একেবারে নতুন তারাও আয় করতে পারবেন। আর এই সাইট তি ১০০% পে করে।



Jobs:  আমি আগেই বলেছি সাইটটি সম্পূর্ণ Microworker.Com এর মত। আপনি এর সবকিছু সহজেই বুঝতে পারবেন। Online Earning এ একদম নতুন যারা তারাও এখানে কাজ করতে পারে শুধুমাত্র এর সহজ উপস্থাপনার জন্য। কাজ শুরু করার জন্য Jobs েনুটিতে ক্লিক করুন। এখানে বর্তমানে চলতে থাকা আর আপনার জন্য প্রযোজ্য কাজের একটা লিস্ট আছে।

>>All Jobs  >>Search Jobs  >>Sign up Jobs  >>Bookmark Jobs  >>Facebook Jobs  >>Google Jobs  >>Twitter Jobs  >>Youtube Jobs  >>Instagram Jobs  >>Questions Answers Jobs  >>Forums Jobs  >>Comments Jobs  >>Reviews Jobs  >>Download, Install Jobs  >>Article Writing Jobs  >>Mobile Applications Jobs  >>Consultations / Leads Jobs  >>Surveys Jobs  >>Blog / Websites Links Jobs  >>Promotion Jobs  >>Apps Testing Jobs  >>Other Jobs 

মূল বেশিষ্ট্যগুলো হচ্ছে –
  • ·         এখানে কাজ করার জন্য কোন বিড করতে হয় না।
  • ·         কাজগুলো খুবই ছোট হয়ে থাকে, প্রতিটি কাজ সম্পন্ন করতে সাধারণত ৫ মিনিট থেকে সর্বোচ্চ ৩০ মিনিট সময় লাগবে।
  • ·         কাজটি আপনি সত্যি সম্পন্ন করেছেন কিনা তার একটি প্রমাণ দিতে হয়। এজন্য কাজের বর্ণনার নিচে "I accept this job" লিংকে ক্লিক করলে একটি টেক্সটবক্স দেখাবে। কিভাবে প্রমাণ দিবেন তার বর্ণনা কাজের বর্ণনার সাথেই পাবেন।
  • ·         কাজগুলো যেহেতু ছোট তাই অর্থের পরিমাণও সামান্য, প্রতিটি কাজ ০.০২ ডলার থেকে শুরু করে ৫.০০ ডলার পর্যন্ত হয়ে থাকে।
  • ·         প্রায় প্রতি ঘন্টায় নতুন নতুন কাজ আসে।
  • ·         একটি কাজ একবারই করতে পারবেন।
  • ·         মোট আয় ৮ ডলার হলে অর্থ উত্তোলন করতে পারবেন।
  • ·         দুইটি পদ্ধতিতে অর্থ উত্তোলন করা যায় -  মানিবুকারস (Skrill), পেপাল (PayPal)
  • ·         প্রথমবার অর্থ উত্তোলন করতে গেলে আপনার ঠিকানায় একটি চিঠি পাঠানো হবে, যাতে একটি Pin নাম্বার দেয়া থাকবে। এই পদ্ধতিতে আপনার ঠিকানা যাচাই এবং একজন ব্যবহারকারী যাতে দুটি একাউন্ট করতে না পারে তা নিশ্চিত করা হয়।

আয়ের উপায় সমুহ—
এখানে ও আপনি রেফারেল এর মাধমে আয় করতে পারবেন। প্রতি রেফেরেল এর জন্য আপনি পাবেন .২0$ ডলার। আর Join করলেই $০.৫০ ডলার বোনাস পাবেন। জা নতুন অবস্তায় Microworker.com  Bonus  দিয়ে থাকতো কিন্তু এখন Microworker.com  দিচ্ছে না


কিভাবে Account খুলতে হয়ঃ জয়েন করার জন্য আপনার à> এখানে ক্লিক করুন <ß এরপর সাইন-আপ এ click করে Registration ফর্মটি পূরণ করুন। অবশ্যই আপনার ইমেইল পাসওয়ার্ডের চেয়ে ভিন্ন পাসওয়ার্ড দিবেন। তারপর কান্ট্রি ঘরে Bangladesh সিলেক্ট করে Submit বাটনে ক্লিক করুন। এখন আপনি যে Email Address ব্যাবহার করে Registration ফর্মটি পূরণ করেছেন আপনার সেই Email চেক করুন। Inbox microearners  এর কোন mail না এসে থাকলে spam চেক করুন। প্রাপ্ত mail যে Activation Link আছে সেটি Click করুন। এছারাও আপনার address সঠিকভাবে দিবেন, কারন প্রথমবার অর্থ উত্তোলন করতে গেলে আপনার ঠিকানায় একটি চিঠি পাঠানো হবে, যাতে একটি Pin নাম্বার দেয়া থাকবে। এই পদ্ধতিতে আপনার ঠিকানা যাচাই এবং একজন ব্যবহারকারী যাতে দুটি একাউন্ট করতে না পারে তা নিশ্চিত করা হয়






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD