My Paid Tube থেকে আমার payment proof দেখুন, কোন রকম ইনভেস্ট ছাড়া পায়মেন্ট পাবেন

পোস্ট  বার দেখা হয়েছে

আপডেট (০৭/০৮/২০১৫)::  দয়া করে, কেউ এই সাইটে আর কাজ করবেন না। কারন, এই সাইটি পেমেন্ট দেওয়া বন্ধ করে দিয়েছে। তাই সকলের প্রতি আমার অনুরধ, এই সাইটে কাজ করা থেকে বিরত থাকুন। যদি কখনো আবার পেমেন্ট দেওয়া শুরু  করে, তাহলে আপডেট এর মাধ্যমে আপনাদেরকে জানানো হবে। 

অনলাইনে আয় করার সহজ উপায় হল PTC (Paid to click)। এর মাধ্যমে আপনি অতি সহজে বিজ্ঞাপন দেখে আয় করতে পারবেন। কিন্তু অনলাইনে অনেক PTC  সাইট আছে যেগুলো ভূয়া (টাকা প্রধান করে না),  এর মাঝেও ভাল PTC সাইট আছে যেগুলো আপনাকে আপনার সময় এর মূল্য দিয়ে থাকে (মানে টাকা প্রধান করে থাকবে/দিবে)। এই রকম ১টি ভাল PTC সাইটের কথা বলব, যা থেকে আপনি টাকা হাতে পাবেন। সাইটটি ১০০% ট্রাস্টেড যা সকলকে পে করে থাকে। আমি ১ম বার payment পেয়েছি কোন ইনভেস্ট ছাড়া। আমার payment proof দেখুন........................  


সাইটতিতে রেজিস্টশন করার জন্য  >>এখানে ক্লিক<<   করুন। এই সাইটে  ব্যতিক্রম বিষয় হল বিজ্ঞাপন গুল দেখবেন ভিডিও আঁকারে, মানে ইউটিউব এর ভিডিও দেখা এই সাইট এর মাধ্যমে। প্রতিদিন ১০ টা "Bonus Videos" এড পাবেন, যেখান থেকে আপনার অ্যাকাউন্ট এ ২০০ বোনাস পয়েন্ট যোগ হবে। আর প্রতিদিন ৫ টা "Micro Videos"  এড পাবেন ০.০২ সেন্ট করে।  তার মানে ১০ দিনে আপনার ১ ডলার হবে, কোন রেফার ছাড়া। আর ১০০০ বোনাস পয়েন্ট হলেই আপনি "Paid Videos" এড দেখতে পাবেন, দৈনিক ১০ সেন্ট এর ১৫ টা এড দেখতে হবে। এক এক টা ভিডিও এড আপনাকে ১৫ সেকেন্ড করে দেখতে হবে।



বিজ্ঞাপনে ক্লিক করে আয় বা পিটিসি সাইটগুলির মধ্যে একটি নির্ভরযোগ্য সাইট বলতে পারেন। যারা ক্লিক করে আয় বা এধরনের সহজে আয়ের খোজ করেন তারা হয়ত এই সাইটের বিজ্ঞাপন দেখে থাকবেন। অন্যান্য পিটিসি সাইটের মত এখানেও বিনামুল্যের সদস্য হয়ে আয় করা যায়, টাকা দিয়ে সদস্য হয়ে আয় আরো বাড়ানো যায়। সেইসাথে রেফারেল ক্লিক, VP Group  ইত্যাদির মাধ্যমে আরো বেশি আয় করা যায়।

তাদের প্রাথমিক সদস্য হওয়া যায় বিনামুল্যে কিন্তু কারো রেফারেন্স ছাড়া সদস্য হওয়া যায় না। নাম পরিবর্তনের বিষয়টিও ভাল উদাহরন না। কাজেই এটা ব্যবহার করবেন কি-না একথায় সহজ উত্তর হতে পারে, সাবধানে থাকা ভাল।

সাধারনভাবে কোন পিটিসি সাইট সম্পর্কে সবসময়ই বলা হয়েছে তারা কতদিন ধরে কাজ করছে জেনে নিশ্চিত হবেন। তাদের ওপর নির্ভর করা যায় কি-না। সেতুলনায় আমি My Paid Tube  এ একেবারে নতুন। তারপরও এই সাইট উল্লেখ করা হচ্ছে অন্য বিষয়গুলির কারনে।

ব্যবহারের নিয়ম অন্যান্য পিটিসি সাইটের মতই। নিজের ইমেইল এড্রেস দিয়ে আবেদন করবেন। ফরম পুরনোর সময় লগিন নেম, পাশওয়ার্ড, নিজের নাম ইত্যাদি দেবেন।

ক্লিক করার জন্য লগিন করে বাম পাশের মেনুতে Bonus Videos এবং  Micro Videos এবং Paid Videos ক্লিক করলে বিজ্ঞাপন পাওয়া যাবে, তবে ১ম অবস্তায় আপনাকে Bonus Videos ক্লিক করে এড দেখতে হবে এর পর সাথে সাথেই  Micro Videos এড দেখতে পারবেন। কিন্তু Paid Videos  এর এড দেখতে হলে আপনাকে ১০০০ VP (ভিডিও পয়েন্ট) করে নিতে হবে।  বিজ্ঞাপনে ক্লিক করলে ১৫ সেকেন্ড অপেক্ষা করতে হবে এবং  ভিডিও সেশ হওয়ার পর "Click Another video" ক্লিক করবেন এবং অন্য ভিডিও দেখতে পাবেন।

My Paid Tube টাকা দেয়  Payza, PerfectMoney, Paypal, Bitcoin  এর  মাধ্যমে।  কাজেই টাকা পেতে সমস্যা হওয়ার কথা না।  জয়েন করতে -->>এখানে ক্লিক<<-- করেন অথবা নিচের ব্যানারে ক্লিক করে জয়েন করতে পারেন। এবং  আমার পেমেন্ট প্রুভ দেখতে পারেন...
my Paid Tube

আর কিভাবে কাজ করবেন তার ভিডিও দেখতে পারেন  







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD