আয় করুন RisingTraffic থেকে, এই সাইটের সবচেয়ে ভাল দিক হচ্ছে ১০০% রেফারেল কমিশন।

পোস্ট  বার দেখা হয়েছে
সবাই কেমন আছেন আসা করি সবাই ভালো আছেন আজ আমি যে সাইটটির কথা আলোচনা করব তা হলো “RisingTraffic”। এই সাইটটিকে “New Trafficmonsoon" ধরা হয়, কেননা সাইটটি সম্পূর্ণ “Trafficmonsoon" এর মত এবং “Trafficmonsoon" এর সকল সুবিধা এই এখানে এ পাওয়া যাবে। এই সাইটের সবচেয়ে ভাল দিক হচ্ছে ১০০% রেফারেল কমিশন।


 এই সাইট থেকে আপনি যত খুশি ডলার আয় করতে পারেন এর জন্য আপনাকে কোনো নির্দিষ্ট সময় অপেক্ষা করতে হবে না।

কাজের ধাপঃ
  1.    সঠিকভাবে একাউন্ট তৈরি করা।
  2.   সব এড সময় মতো দেখা।
  3.   রেফারেল বানানো।
  4.   ১০টি surf এড নিয়মিত দেখা।
  5.   ডলার কেস আউট করা।

এই সাইটে কাজ করতে আপনার যা যা প্রয়োজন হবেঃ
  • ·         একটি কম্পিউটার অথবা লেপটব।
  • ·         ইন্টারনেট কানেকশন।
  • ·         একটি ইমেইল একাউন্ট।
  • ·         পেইজা, সলিড ট্রাস্ট পে, পারফেক্ট মানি,  অথবা Payeer একটি একাউন্ট। এখান থেকে যে    কোন একটা Payment process দিয়ে টাঁকা আপনার হাতে আনতে পারবেন।

এবার কাজ শুরু করা যাকঃ প্রথমে আপনাকে সাইটটিতে রেজিস্টার করতে হবে। রেজিস্টোর করতে এখানে ক্লিক করুন অথবা নিচের ব্যানারে ক্লিক করুন।


এবার সাইটের হোম পেইজটি আসবে এখান থেকে Join Now-এ ক্লিক করে নিচের তথ্যগলো সঠিক ভাবে দিয়ে আপনার একাউন্টটি তৈরি করুন। (উল্লেখ্যঃ শুধু মাত্র Password একটু ভিন্ন ভাবে দিতে হবে, একটা বড় হাতের অক্ষর, কিছু ছোট হাতের অক্ষর, কিছু number, এবং যেকোনো একটা #, @, অথবা $ ইত্যাদিউদারনঃ Jamal231@#  এইরকম দিলে রেজিষ্ট্রেশন করতে হবে।এবার “  I agree with the terms and conditions of Rising Traffic” মার্ক করে কেপচা পূরণ করে “Register” এ ক্লিক করুন।

সব এড সময় মতো দেখাঃ একাউন্ট তৈরি করার পর আপনার কাজ হল পতিদিন নিয়মিত এডগুলো দেখা। এড দেখতে একাউন্টে লগিং করুন। লগিং করে কিছু এড পাবেন এড বেলু 0.01 ও 0.02 হয়। প্রতিদিন নিয়মিত এডগুলো দেখুন। (তবে এখন সাইন আপ করলে এড দেখতে পারবেন না কারন সাইটে এখনও এড দেখা চালু হয় নাই। এড দেখা চালু হবে আগামী ২৪ জুন থেকে।) এখন সাইন আপ করে শুধু মাত্র রেফার বারাতে পারবেন। যেহেতু সাইট টি ১০০% রেফার এর আয় দিয়ে থাকে তাই রেফার বেশি বেশি প্রয়োজন আছে। আর আগামী ২৪ জুন থেকে কাজ কাজ করতে পারবেন।

রেফারেল বানানোঃ  এই সাইটের সবচেয়ে ভাল দিক হচ্ছে ১০০% রেফারেল কমিশন। আপনি যেভাবে $০.১০ সেন্ট প্র্রতিদিন পাবেন টিক একই ভাবে আপনার এক জন রেফারেল যদি নিয়মিত কাজ করে তাহলে আপনার রেফারেল থেকে আপনি আরও $০.১০ পাবেন প্রতিদিন, আর যদি দুই জন রেফার নিয়মিত কাজ করে তাহলে আপনার রেফারেল থেকে আপনি আরও $০.২০ পাবেন প্রতিদিন। তাহলে আপনার যদি ১ জন রেফারেল থাকে তাহলে আপনি প্রতিদিন আয় করতে পারবেন, আপনার+আপনার এক জন রেফারের আয় $০.১০+$০.১০=$০.২০ সেন্ট।

এখন আপনি যত বেশি রেফারেল করতে পারবেন আপনার আয় তত বেশি হবে। ধরেন আপনি যদি প্রথম দিনই ২০ জন রেফারের বানাতে পারেন তাহলে আপনার প্রতিদিন আয় হবে, যদি ১০ সেন্টের এড দেয় তাহলে, ১০ × ২০ = ২ ডলার+আপনার আয় ১০ সেন্ট মোট ২ডলার ১০ সেন্ট এখন আপনি এইভাবে যত বেশি রেফারেল করতে পারবেন আপনার আয় তত বেশি হবে।

১০টি surf এড নিয়মিত দেখাঃ  আপনি যখন রেফারেল বানাবেন যদি আপনি এই এডগুলো না দেখেন তাহলে আপনার একাউন্টে আপনার রেফারেলের আয় আসবে না। লগিং করার পর সামান্য নিচে “Start Surfing” বাটনে ক্লিক একটি এড দেখে “Next“-এ ক্লিক করলে আরও একটি এড অপেন হবে এভাব মোট ১০টি এড দেখে “Back to Account” বাটনে ক্লিক করে আপনার একাউন্টে চলে আসুন এখন দেখতে পাবেন  “Start Surfing” এরনিচে একটি টাইম শুরু হয়েছে ২৪ ঘন্টার। এই ২৪ ঘন্টার মধ্যে আপনার যত রেফারেল যতটি ক্লিক করবে আপনি সবক্লিকের ১০০% কমিশন পাবেন। তাই এই ১০টি এড দেখা খুব প্রয়োজন।

ডলার কেস আউট করাঃ আপনার একাউন্টে যখন ৫ ডলার অথবা ৫ ডলারের বেশি হবে তখন আপনি সাথে সাথে কেস আউট করতে পারবেন। এই সাইট কেস আউট করার 24 ঘন্টার মধ্যে ডলার আপনার  একাউন্টে টান্সফার করে দেয়।

নতুন একটি পিটিসি সাইট চালু হতে যাচ্ছে, আগামি 24 জুন থেকে, কাজ করার জন্য এখনি সাইন আপ করে রেফার করে নিতে পারেন. (সম্পূর্ণ trafficmonsoon এর মত) বিনামূল্যে সাইন আপ করুন. সাইন আপ করতে নিচের ব্যানারে ক্লিক করুন -> 




কাজে যে কোনে সমস্যা সম্পর্কে জানতে আমার সাথে যোগাযোগ করতে পারেন। আপার ফেসবুক অ্যাকাউন্টঃ  https://www.facebook.com/mdkamal.hossain.399 

সাইটটি নতুন এখনও অনেকে এই সাইট সম্পর্কে জানে না তাই আপনি একাউন্ট করে আপনার রেফারেল তৈরি করা শুরু করুন। আর আপনি রেফার বারাতে নিছের কয়েকটি ফেসবুক গ্রুপে জয়েন করে আপনার রেফার লিঙ্ক শেয়ার করতে পারেন। 






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD