trafficmonsoon থেকে আমার ৩য় পেমেন্ট

পোস্ট  বার দেখা হয়েছে
আমরা অনেক PTC সাইট এ কাজ করি কিন্তু সকল সাইট থেকে  payment পাওয়া যায়না, আজ আমি আপাদেরকে একটি সাইট এর কথা বলবো, যে সাইট থেকে আমি পরপর দুইবার payment পেয়েছি কোন ইনভেস্ট ছাড়া। আমার payment proof দেখুন........................     
trafficmonsoon থেকে আমার  প্রথম পেমেন্ট

trafficmonsoon থেকে আমার দ্বিতীয় পেমেন্ট

trafficmonsoon থেকে আমার ৩য়  পেমেন্ট



সাইটতিতে রেজিস্টশন করার জন্য >>এখানে ক্লিক<<  করুন। এই সাইটে  একটা ব্যতিক্রম হল প্রতিদিন ৫ টা এড পাবেন ০.০২ সেন্ট অথবা ০.০১ সেন্ট করে।  তার মানে ১০-১৫ দিনে আপনার ১ ডলার হবে, কোন রেফার ছাড়া। আর একজন রেফার হলে তার কাছ থেকে আপনি ১০০% কমিশন পাবেন, মানে সে যত আয় করবে আপনিও তত পাবেন। সাইট টি আগে ২ ডলার হলেই কাশ-আউট করা যেতো কিন্তু এখন ৩ ডলার হলে আপনি কাশ-অউট করতে পারবেন। কোন রেফার ছাড়া ৩ ডলার হতে আপনার সময় লাগবে ২৩-২৫ দিন।  এর মাঝে এক জন অ্যাক্টিভ রেফার করতে পারলে, আপনার আয় ডাবল হবে। মানে ২৫ দিনে আপনার আয় হবে ৬ ডলার।

কাজ কিভাবে করবেন দেখে আসিঃ ""trafficmonsoon"" সাইট লগ ইন করার সাথে সাথে এড ক্লিক হয়ে অন্য সাইটে চলে যায়। ১০ সেকেন্ড পর "back to dashbord" এ ক্লিক করে আপনি আপনার প্রোফাইলে ফিরে যেতে হবে।  তারপর প্রোফাইলের খানিকটা নিচে ০.০২ থেকে ০.০১ সেন্টের ৫ টা এড দেখতে পারবেন। এড গুলো দেখতে "claim" লেখায় ক্লিক করুন।  ৩০ থেকে ২০ সেকেন্ড অথবা ১ মিনিট অপেক্ষা করার পর "back to dashbord" এ ক্লিক করে আপনি আপনার প্রোফাইলে ফিরে এসে, আবার দ্বিতীয় এড ক্লিক করুন এবং ১ মিনিট বা ৩০ সেকেন্ড অপেক্ষা করার পর আবার আগের নিয়মে মূল একাউন্টে ফিরে জাবেন একেই ভাবে  সব গুলো এড ক্লিক করুন।

আর একটি কথা জারা Paidverts এ কাজ করেন তারা অবশই জানেন Paidverts কেমন সাইট। সুতারাং Paidverts এর মত আরও  দুইটি সাইট আছে, যার একটি হল advertzer এবং আরেকটি হল profitforest। দুইটি সাইট থেকেই ভালো আয় করতে পারবেন। সাইট দুইটি তে  সাইন-আপ করে কাজ করতে পারেন।   






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD