Profit Forest পর্যালোচনা - নিউ নতুন MTV/PV সাইট। Profit Forest সাইট টি কি কেলেঙ্কারীতে করতে পারে? আপনার কি মনে হয় ?

পোস্ট  বার দেখা হয়েছে

আপডেট (১৬/০৭/২০১৫)::  দয়া করে, কেউ এই সাইটে আর কাজ করবেন না। কারন, এই সাইটি পেমেন্ট দেওয়া বন্ধ করে দিয়েছে। তাই সকলের প্রতি আমার অনুরধ, এই সাইটে কাজ করা থেকে বিরত থাকুন। যদি কখনো আবার পেমেন্ট দেওয়া শুরু  করে, তাহলে আপডেট এর মাধ্যমে আপনাদেরকে জানানো হবে। বর্তমানে এই সাইট বন্ধ আছে। 

Profit Forest অর্থ উপার্জন এবং রিয়েল ডলারের মধ্যে রূপান্তর তাদের সদস্যদের  জন্য একাধিক উপায় প্রবর্তন করে। Paid 2 Click, বিনিয়োগ পরিকল্পনা, সিলভার, গোল্ড,শেয়ার ক্রয় ও বিক্রি , $ 10000 চ্যালেঞ্জ প্রোগ্রাম, গেম, মাইক্রো জব, শিক্ষক প্রোগ্রাম, নিলাম, পুরস্কার দেওয়া।


Owner Review Summary

Real Name Unknown
Website Registration – Private
অফিসিয়াল ওয়েবসাইট: http://www.profitforest.com,    মালিক: ব্যক্তিগত নিবন্ধন,  আলেক্সা মান: www.alexa.com/siteinfo/www.profitforest.com,         Who.is তথ্য: who.is/whois/www.profitforest.com

Positive Note
যতদিন অ্যাডমিন সদস্যদের সঙ্গে সংযুক্ত এবং সময় বহন করে থাকে, তাহলে এটা অদূর ভবিষ্যতে কেলেঙ্কারীতে চালু হবে না যে আশা করতে পারেন। যদিও  নতুন তহবিল আসছে এবং Profit Forest এর   উপর রাখা  পণ্য  এর কোনো উন্নয়ন হয়, তাহলে  এখনো সে  প্রস্থান করার জন্য সিদ্ধান্ত হয় নি যে অনুমান করতে পারেন!
আপনি তাদের পণ্য  বিনিয়োগ করে উপার্জন করতে পারেন। তারা আপনাকে আপনার  মুনাফার  সঙ্গে মূলধন ফিরে দিবে।  দিন দিন তাদের পণ্য এর  কর্মক্ষমতা উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে আপনার  বিনিয়োগ।



পেমেন্ট প্রসেসর: Payza, Solidtrustpay, Bitcoin and Perfect money.  আপনি কয়েকটি  পেমেন্ট প্রসেসর এর সঙ্গে আপনার অ্যাকাউন্ট তহবিল সংগ্রহ করতে পারেন।

উল্লেখ্য: Profit Forest  এর মধ্যে 2 টি ভিন্ন অ্যাকাউন্ট এ  একই পেমেন্ট প্রসেসর ব্যবহার করবেন না।  নূন্যতম ক্যাশ-আউট $ 5.00 এর নিচে হবে না।







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD