Profit Forest থেকে আয় করুন

পোস্ট  বার দেখা হয়েছে

আপডেট (১৬/০৭/২০১৫)::  দয়া করে, কেউ এই সাইটে আর কাজ করবেন না। কারন, এই সাইটি পেমেন্ট দেওয়া বন্ধ করে দিয়েছে। তাই সকলের প্রতি আমার অনুরধ, এই সাইটে কাজ করা থেকে বিরত থাকুন। যদি কখনো আবার পেমেন্ট দেওয়া শুরু  করে, তাহলে আপডেট এর মাধ্যমে আপনাদেরকে জানানো হবে। বর্তমানে এই সাইট বন্ধ আছে। 

অনেক ওয়েবসাইট আছে যেখানে সদস্য হলে তারা কিছু বিজ্ঞাপন লিংক প্রদর্শণ করে এবং এগুলো ক্লিক করা হলে এর বিনিময়ে নিদ্রিষ্ট পরিমান অর্থ পরিশোদ করে থাকে। পরবর্তিতে  একটি নিদ্রিষ্ট পরিমান অর্থ জমা হলে খুব সহজেই সেটা উত্তোলন করা যাই। এই কাজটি করার জন্য খুব বেশি পরিমান কম্পিউটার দক্ষতার প্রয়োজন হয় না, শুধুমাত্র ইন্টারনেট ব্রাউস  করতে পারলেই যঠেষ্ট। আর সেই  জন্য একটি ইন্টারনেট কানেশন সহ কম্পিউটার প্রয়োজন হয়।  

তবে এই ধরনের অনেকগুলো সাইট থাকলেও বেশিরভাগ সাইট প্রতারণা করে থাকে। তাই বুঝেশুনে ভালো সাইট গুলোতে আপনাকে কাজ করতে হবে। আজকে আপনাদেরকে একটি নির্ভরযোগ্য সাইটের লিঙ্ক দেবো।

পিটিসি সাইট ব্যবহারের জন্য যে তথ্যগুলি জানা প্রয়োজন তাদের মধ্যে রয়েছে সেই সাইট গ্রহনযোগ্য কি-না, সব দেশে ব্যবহার করা যায় কি-না, টাকা দেয়ার মাধ্যম কি, নিয়মিত টাকা দেয় কি-না ইত্যাদি। এধরনের সাইট পর্যালোচনা করে আগে Paidverts, এবং  trafficmonsoon এদের পরিচিতি তুলে ধরা হয়েছে। আরো কিছূ সাইটের পরিচিতি তুলে ধরা হচ্ছে ধারাবাহিকভাবে। আজকে আলোচনা করব Profit Forest নিয়ে।
Profit Forest সাইটটির কার্যকলাপ সম্পূর্ণ “MyTrafficValue” এবং “PaidVerts” এর মতন। যারা  “MyTrafficValue” এবং “PaidVerts” কাজ করছেন তারা অবশ্যই বুঝে গেছেন। Profit Forest সাইটটি সম্পূর্ণ নতুন একটি সাইট, মাত্র ৫ দিন হলো  Profit Forest সাইটটি  চালু হয়।  Profit Forest সাইটটি অনলাইন বিজ্ঞাপন এবং তাদের ওয়েবসাইটে প্রচার জন্য বিজ্ঞাপনদাতার সমাধান প্রদান করা হয়। এর সাথে Profit Forest সাইট  থেকে অনলাইনে আয় করার জন্য সুযোগ রয়েছে।

Profit Forest সাইট কি?
Profit Forest সাইটটি মুলত হচ্ছে, আপনার ওয়েবসাইটের ট্রাফিক বাড়ানো, মানে আপনার ওয়েবসাইটে উচ্চ পর্যায়ের ট্রাফিক ড্রাইভ করতে পারেন। এবং এর পাশাপাশি আয় করা। Profit Forest সাইট থেকে কয়েক ভাবে আয় করতে পারেন।

  1.  বিজ্ঞাপণদাতার জন্য Profit Forest
  2. রোজগারের সুযোগ
  3. ক্লিক করে আয়
  4. প্রোগ্রাম কৌশল
  5. বিনিয়োগ পরিকল্পনা
  6. শেয়ার ক্রয় এবং বিক্রয়
  7. $10000 Challenge Program
  8. গেম খেলে আয়
  9. মাইক্রো জব
  10. শিক্ষক প্রোগ্রাম
  11. বিবিধ নিলাম

এই এগারোটি প্রক্রিয়া নিয়ে আমি পরবর্তীতে বিস্তারিত আলোচনা করব।

কিভাবে Profit Forest সাইটে যোগ দিবেন?

১) ------>>এখানেক্লিক করুন<<--------
২) (Registration) নিবন্ধন এর উপর ক্লিক করুন।
৩) রেজিস্ট্রেশন ফরম পূরণ করুন।
৪) (Register) নিবন্ধন ক্লিক করুন।

আপনার নিবন্ধীকরণ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এখন আপনি আপনার একাউন্টে লগইন করতে পারেন।
একটি কথা মনে রাখবেন, “একটি IP দিয়ে শুধুমাত্র একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন”। যদি দুই বা তার অধিক অ্যাকাউন্ট তৈরি করেন তাহলে আপনার সব অ্যাকাউন্ট “suspended” করে দিবে। কিভাবে Registration করবেন তার ভিডিও দেখে নিতে পারেন।

ফ্রি সদস্য হিসাবে কি কি পাবেন?
ফ্রি সদস্য হিসাবে আপনি আয় করতে পারবেন, এবং দৈনন্দিন বিনামূল্যে বোনাস বিজ্ঞাপন পয়েন্টও পাবেন। এছাড়াও আপনি Profit Forest থেকে রেফারেল কমিশন পারেন। আপনি আপনার পয়েন্ট ভিত্তিতে দৈনিক বিজ্ঞাপন পাবেন। আপনার বোনাস পয়েন্ট খাওয়া পর্যন্ত আপনি দৈনিক বিজ্ঞাপন পাবেন।

আপনি আপনার আয় বাড়ানোর লক্ষ্যে পয়েন্ট ক্রয় করতে পারেন এবং এই সাথে আপনার  দৈনিক ফ্রি বিজ্ঞাপন পয়েন্টও পাবেন। $ 1 দিয়ে আপনি 1500 পয়েন্ট ক্রয় করতে পারেন। প্রতিটি পয়েন্ট $ 0.001 মূল্য আছে।

কিভাবে কাজ করবেন তার ভিডিও দেখে নিতে পারেন।

আমার আজকের এড ইস্যু দেখতে পারেন।


এই সাইটটি অত্যন্ত নির্ভরযোগ্য একটি সাইট।  কেননা এই ৫ দিনে, এ  সাইট থেকে টাকা উপার্জন করেছে এমন  অনেক সদস্য খুজেঁ পাওয়া গেছে। আর আমার পেমেন্ট প্রুফ নিয়েও আমি হাজির হবো অল্প কিছুদিনের মর্ধ্যে। এটির সুযোগ সুবিধা অন্যান্য সাইটের তুলনায় অনেক বেশি। তবে এটি সত্য যে, টাকা পাওয়া যাবে। অন্যান্য সাইটগুলো থেকে এখানে এ্যাডের পরিমান বেশি থাকে।

এই বিষয়ে আরো গুরুত্তপুর্ণ তথ্য নিয়ে  আপনাদেরকে জানাবো। আপাতত এখানেই শেষ করলাম।






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD