Profit Forest থেকে আয় করুন। এবং Profit Forest থেকে আমার প্রথম পেমেন্ট প্রফ

পোস্ট  বার দেখা হয়েছে

আপডেট (১৬/০৭/২০১৫)::  দয়া করে, কেউ এই সাইটে আর কাজ করবেন না। কারন, এই সাইটি পেমেন্ট দেওয়া বন্ধ করে দিয়েছে। তাই সকলের প্রতি আমার অনুরধ, এই সাইটে কাজ করা থেকে বিরত থাকুন। যদি কখনো আবার পেমেন্ট দেওয়া শুরু  করে, তাহলে আপডেট এর মাধ্যমে আপনাদেরকে জানানো হবে। বর্তমানে এই সাইট বন্ধ আছে। 

অনেক ওয়েবসাইট আছে যেখানে সদস্য হলে তারা কিছু বিজ্ঞাপন লিংক প্রদর্শণ করে এবং এগুলো ক্লিক করা হলে এর বিনিময়ে নির্দিষ্ট পরিমান অর্থ পরিশোদ করে থাকে। পরবর্তীতে  একটি নির্দিষ্ট পরিমান অর্থ জমা হলে খুব সহজেই সেটা উত্তোলন করা যায়। এই কাজটি করার জন্য খুব বেশি পরিমান কম্পিউটার দক্ষতার প্রয়োজন হয় না, শুধুমাত্র ইন্টারনেট ব্রাউস  করতে পারলেই যঠেষ্ট। তবে এই ধরনের অনেকগুলো সাইট থাকলেও বেশিরভাগ সাইট প্রতারণা করে থাকে। তাই বুঝেশুনে ভালো সাইট গুলোতে আপনাকে কাজ করতে হবে।

পিটিসি সাইট ব্যবহারের জন্য যে তথ্যগুলি জানা প্রয়োজন তাদের মধ্যে রয়েছে সেই সাইট গ্রহনযোগ্য কি-না, সব দেশে ব্যবহার করা যায় কি-না, টাকা দেয়ার মাধ্যম কি, নিয়মিত টাকা দেয় কি-না ইত্যাদি। এধরনের সাইট পর্যালোচনা করে আগে Paidverts, এবং  trafficmonsoon এর পরিচিতি তুলে ধরা হয়েছে।  দেখে নিতে পারেন, http://income2earning.blogspot.com/2015/01/PAIDVERTS-REVIEW.html,  http://income2earning.blogspot.com/2015/02/traffic-monsoon-review.html, আজ আরেকটি সাইট এর কথা তুলে ধরলাম, যে সাইট থেকে আমি নিঝেই পেমেন্ট পেয়েছি।সাইট এর নাম হলোঃ Profit Forest
আমার প্রথম পেমেন্ট প্রফ দেখে নিতে পারেনঃ 


Profit Forest সাইটটির কার্যকলাপ সম্পূর্ণ “MyTrafficValue” এবং “PaidVerts” এর মতো। যারা  “MyTrafficValue” এবং “PaidVerts” কাজ করছেন এবং করছেন তারা অবশ্যই বুঝে গেছেন। Profit Forest সাইটটি সম্পূর্ণ নতুন একটি সাইট, মাত্র ১৩ দিন হলো  Profit Forest সাইটটি  চালু হয়।
  

Profit Forest সাইট কি?
Profit Forest সাইটটি মুলত হচ্ছেআপনার ওয়েবসাইটের ট্রাফিক বাড়ানোমানে আপনার ওয়েবসাইটের উচ্চ পর্যায়ের ট্রাফিক ড্রাইভ করতে পারবেন। এবং এর পাশাপাশি আয়ও করতে পারবেন। Profit Forest সাইট থেকে কয়েক ভাবে আয় করতে পারেন। Paid 2 Click, বিনিয়োগ পরিকল্পনাসিলভারগোল্ড,শেয়ার ক্রয় ও বিক্রি , $ 10000 চ্যালেঞ্জ প্রোগ্রামগেমমাইক্রো জবশিক্ষক প্রোগ্রামও নিলাম।  এই প্রক্রিয়ার মাধ্যমে Profit Forest থেকে আয় করতে পারবেন।

মালিক সংক্ষিপ্ত পর্যালোচনাঃ

মালিক এর নামঃ-  অজানাকেননা মালিক তার সকল তথ্য গোপন করে রেখেছেন।
ওয়েবসাইট নিবন্ধনঃ-  ব্যক্তিগত।
অফিসিয়াল ওয়েবসাইট: http://www.profitforest.com,

ইতিবাচক নোটঃ
যতদিন অ্যাডমিন সদস্যদের সঙ্গে সংযুক্ত এবং সময় বহন না করে থাকেতাহলে এটা অদূর ভবিষ্যতে কেলেঙ্কারী চালু হবে এটা স্বাভাবিক।  যদিও  নতুন তহবিল আসছে এবং Profit Forest এর   উপর রাখা  পণ্য  এর কোনো উন্নয়ন হয়তাহলে  এখনো সে  প্রস্থান করার জন্য সিদ্ধান্ত হয় নি যে অনুমান করতে পারেন!
ফ্রি সদস্য হিসাবে কি কি পাবেন?
ফ্রি সদস্য হিসাবে আপনি আয় করতে পারবেনএবং দৈনন্দিন বিনামূল্যে বোনাস বিজ্ঞাপন পয়েন্টও পাবেন। এছাড়াও আপনি Profit Forest থেকে রেফারেল কমিশন পারেন। আপনি আপনার পয়েন্ট ভিত্তিতে দৈনিক বিজ্ঞাপন পাবেন। আপনার বোনাস পয়েন্ট থাকা পর্যন্ত আপনি দৈনিক বিজ্ঞাপন পাবেন।
আপনি আপনার আয় বাড়ানোর লক্ষ্যে পয়েন্ট ক্রয় করতে পারেন এবং এর সাথেই আপনার  দৈনিক ফ্রি বিজ্ঞাপন পয়েন্টও পাবেন। এক ডলার দিয়ে আপনি 1500 পয়েন্ট ক্রয় করতে পারবেন। প্রতিটি পয়েন্ট $ 0.001 মূল্য আছে।


Profit Forest   এ অর্থ উপার্জন করা খুব সহজ।  শুধু বিজ্ঞাপন দেখার মাধ্যমে আপনি অর্থ পাবেন, Profit Forest  কে অনেকের কাছে অনেক কঠিন মনে হতে পারে।  Profit Forestও Paidverts এর মত নিজেস্ব একটি কারেন্সি আছে সেটির নাম হল BAP (Bouns Ads Point)। আপনি মূলত Profit Forest  এ BAP আয় করবেন। আর Profit Forest  আপনাকে, আপনার BAP রেখে ডলার দিবে। তবে আপনাকে তারা সরাসরি ডলার দিবে না, ডলার এর অ্যাড দিবে যেটা ক্লিক করলে আপনি ডলার পাবেন। ১ ডলারে ১৫০০ BAP কেটে নিবে। Profit Forest এ BAP বৃদ্ধি করার দুই টি  পদ্ধতি আছে,
** Profit Forest এর Bonus Ads ভিও করে BAP বৃদ্ধিকরতে পারেন। 
** Profit Forest  এ ছোট একটা Invest  করে BAP বৃদ্ধিকরতে পারেন। 

Profit Forest আপনাকে প্রতিদিন ১০টি বোনাস অ্যাড দিবে যার প্রতিটি আপনাকে ১০ BAP করে দিবে। সুতরাং আপনি প্রতিদিন ১০০ করে BAP আয় করতে পারবেন ফ্রি।

আপনি ১ ডলার ইনভেস্ট করলে Profit Forest আপনাকে ১৫০০ BAP দিবে যার মাধ্যমে আপনি ১.৫৫ ডলার সমপরিমাণ অ্যাড পাবেন। আপনি যতবার ১ ডলার ইনভেস্ট করবেন ততবার আপনি ০.৫৫ ডলার লাভ পাবেন। এই ১ ডলার ইনভেস্ট আপনি দুই ভাবে করতে পারেন সরাসরি নিজের পকেট থেকে অথবা Profit Forest থেকে আয় করে আবার সেই আয়ের ডলার দিয়ে Profit Forest এই ইনভেস্ট করতে পারবেন। Profit Forest এ প্রথম অবস্থায় ৯০০ BAP  হবার পরে আপনি ডলারের  অ্যাড দেখতে পারবেন। 

BAP এর  উপরে আপনার আয় বৃদ্ধি পাবে। আপনার যদি ৯০০ থেকে ১০৫০০ BAP থাকে তাহলে আপনি প্রতি দিন ৩ সেন্ড থেকে ১০ সেন্ড পর্যন্ত আয় করতে পারবেন। BAP কে ১৫ টি গ্রপে ভাগ করা হয়েছে। নীচের লিস্ট টি দেখুন।


আপনি যদি গ্রুপ ১ এ থাকেন তাহলে প্রথম অবস্থায়  আপনার কনো আয় হবেনা। গ্রুপ ২ এ থাকেন তাহলে আপনার আয় হবে প্রতিদিন কমপক্ষে ৩ সেন্ড থেকে ১০ সেন্ড পর্যন্ত, তবে কোন কোন দিন এর ছেয়ে বেশিও হতে পারে। গ্রুপ ৩ এ থাকেন তাহলে আপনার আয় হবে প্রতিদিন কমপক্ষে ৫০ সেন্ড থেকে ৮৮ সেন্ড পর্যন্ত এর বেশিও হতে পারে ও অথবা কম ও হতে পারে, তা নির্বর করবে  প্রতিদিন  Ad Distribution এর উপর। এইভাবে ক্রমানুশারে আয় বাড়বে।
এখন Ad Distribution টা দেখেন...............  
গত কালকে আমার অ্যাড-- 




Profit Forest কোনো রেফারেল ছাড়াও আপনার নিজের বিজ্ঞাপন ক্লিক থেকে শুধুমাত্র উপার্জন করা খুব সহজ, কিন্তু আপনি আরো উপার্জনের জন্য, আপনার অধীনে আরো মানুষ জয়েন করাতে পারবেন। আপনার রেফারাল প্রতিটি বিজ্ঞাপন ক্রয় থেকে আপনি 10% কমিশন এবং প্রতিটি বিজ্ঞাপন ভিও থেকে 5% পাবেন।



Profit Forest থেকে আয় করতে চান তাহলে -->>এখান থেকে জয়েন<<--  করতে পারেন। আর এর বাইরে কোন কিছু জানতে চাইলে মন্তব্য করতে পারেন।






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD