অনলাইন থেকে সত্যিই সত্যিই আয় করুন ১০০% নিশ্চয়তার সাথে। যখন কাজ শেষ তখনই টাকা তুলতে পারবেন।

পোস্ট  বার দেখা হয়েছে
আমরা যারা ইন্টারনেট ব্যবহার করি, তারা অনেক সময় চিন্তা করি কীভাবে ইন্টারনেট এর মাধ্যমে আয় করা যায়। অনলাইনে আয় করার সহজ উপায় হল PTC (Paid to click)। এর মাধ্যমে আপনি অতি সহজে বিজ্ঞাপন দেখে আয় করতে পারবেন। কিন্তু অনলাইনে অনেক PTC  সাইট আছে যেগুলো ভূয়াএর মাঝেও ভাল PTC সাইট আছে যেগুলো আপনাকে আপনার সময় এর মূল্য দিয়ে থাকে (মানে টাকা প্রধান করে থাকবে/দিবে)। এই রকম দুই টি ভাল PTC সাইটের কথা বলব, যা থেকে আপনি টাকা হাতে পাবেন। সাইট টুইটি ১০০% ট্রাস্টেড যা সকলকে পে করে থাকে।
  1. ১)  Paidverts (পেইডভার্টস )
  2. ২) Paidtrust  (পেইডটাস্ট)

১) Paidverts (পেইডভার্টস ):  সাইটটি পিটিসি এর ক্যাটাগরিতে পরলেও অন্য সব (PTC) পিটিসি সাইট থেকে সম্পুর্ন আলাদা। ফ্রি মেম্বার হিসেবে অন্য পিটিসি সাইট থেকে ১$ আয় করতে আপনার ২০-৩০ দিন সময় লাগবে আর এই সাইটে আপনি ছয় দিনেই ১$ আয় করতে পারবেন। সবচেয়ে ব্যতিক্রম ব্যাপার হচ্ছে এই সাইট আপনাকে ০.০০১-১০$ মুল্যের এড দিবে, কোন ইনভেস্ট ছাড়া। কি বিশ্বাস হচ্ছে না ? তাহলে নিচের ছবিটি দেখুন। 

Paidverts (পেইডভার্টস ) নিয়ে আজকে আর বলতেছি না, কারন Paidverts (পেইডভার্টস ) নিয়ে আগেই এই ব্লগে কয়েকটি পোস্ট আছে যা এখান থেকে দেখেনিতে পারেন (এখানে ক্লিক করুন / Paidverts)অথবা paidverts সাইট থেকে ডলার হাতে পাইলাম অথবা PaidVerts

২) Paidtrust  (পেইডটাস্ট):  Paidtrust  (পেইডটাস্ট) নিয়ে আজকে আপনাদের মাঝে উপস্থিত হলাম। সাইট টির নাম হল Paidtrust (পেইডটাস্ট)। নাম যেমন কাম ও তেমন। এখানে সবচেয়ে বড় সুবিধা হল ০.০১ সেন্ট হলেই টাকা তুলা যায়, (মানে এক সেন্ট হলেই আপনি payout করতে পারবেন, আপনাকে এক ডলারের অপেক্ষায় থাকতে হবে না) এবং টাকা আপনার অনলাইন ব্যাংক আকাউন্টে সাথে সাথেই জমা হবে। কোন গুরাগুরি নেই। যেদিন জয়েন করবেন সেদিন থেকেই টাকা তুলতে পারবেন আপনার অনলাইন ব্যাংক আকাউন্টে।

কিভাবে জয়েন এবং কাজ করবেনঃ জয়েন করতে এখানে ক্লিক করুন/ Paidtrust  (পেইডটাস্ট)। লিংকটিতে গিয়ে রেজিস্টারে ক্লিক করুন। তারপর প্রয়োজনীয় তথ্য পূরণ করুন। ব্যস হয়ে গেল। এখন আপনার অ্যাকাউন্টটি confirm করুন আপনার ইমেইল থেকে। তারপর লগ ইন করুন। এখন “View Advertisements” এ ক্লিক করলেই আপনার প্রতিদিনের ads দেখাবে, সেখান থেকে এক একটা করে ক্লিক করবেন এবং একটা নতুন ট্যাঁপ ওপেন হবে এবং আপনাকে ২০ সেকেন্ড অপেক্ষা করতে বলবে। এভাবে আপনি প্রতিদিন ছয় সেন্ট আয় করতে পারবেন।

কিভাবে বেশি আয় করবেনঃ বেশি আয় করার জন্য আপনাকে রেফারেল বারাতে হবে বা একাউন্ট আপগ্রেড করতে হবে। প্রথম দিনের টাকা তুলে সাইট টা চেক করে নিন। পরদিন থেকে টাকা জমিয়ে রেফারেল কিনুন।  প্রতি রেন্ট রেফারেল এর মূল্য অন্য সাইট থেকে অনেক কম। প্রতি রেফারেল এর মূল্য ০.১০ সেন্ট ০.১০ সেন্ট  হলেই এক রেফারেল কিনা যায়। মানে এক ডলার দিয়ে ১০ টা কিনা যাবে। প্রতি রেফারেল এ ৩০ টা করে ক্লিক পরে। পারফেক্টমানির মত একাউন্টে টাকা প্রদান করে কোন চার্জ কাটে না। আর একাউন্ট আপগ্রেড করেও আয়ের মাত্রা অনেক বাড়িয়ে নিতে পারেন। এই সাইটে গোল্ডেন আপগ্রেড করার পর প্রতি ক্লিকে ০.৭ সেন্ট প্রদান করে যা সাইট কে অতুলনীয় করে তুলেছে।

আমার আজকের প্রেমন্ট প্রুফ দিলাম দেখে নিতে পারেনঃ-




   






পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD