কিভাবে মাইক্রোওয়ার্কার্স.কম (Microworkers.com)- এ রেজিষ্ট্রেশন (Register) করবেন নতুনদের জন্য।

পোস্ট  বার দেখা হয়েছে
Microworkers- সাইটে কাজ পেতে কোন অপেক্ষা করতে হয় না। Microworkers- সাইটে প্রতিদিনই নতুন নতুন কাজ আসে। এখানে একটি কাজ কেবল মাত্র এক বারই করা যায়। মোট আয় ৯ ডলার হলেই চেক, মানিবুকার্স, পেপাল সার্ভিসের মাধ্যমে উত্তোলন করা  যায়। আজকের পোষ্টটি তাদের জন্য, যারা অবসর সময়কে কাজে লাগিয়ে মাইক্রোওয়ার্কার্স এ কাজ করে ক্ষুদ্র পরিসরে আয় করছেন এবং যারা Microworkers-এ নতুন। যারা Microworkers-এর সম্পর্কে জানেন না তারা জানার জন্য এখানে অথবা এখানে ক্লিক করুন। চলুন পোষ্টের মূল কথায় আসি, কিভাবে মাইক্রোওয়ার্কার্স.কম (Microworkers.com)- এ রেজিষ্ট্রেশন করবেন।

১. Microworkers.com –এ ক্লিক করে তাদের হোম পেজে প্রবেশ করুন। নিচের চিত্র দেখুন............


২. তারপর Register for free লিখাতে ক্লিক করুন। নিচের চিত্র দেখুন............


৩. এখন আপনার তথ্য দিন এবং Submit বাটন এ ক্লিক করুন। নিচের চিত্র দেখুন............



৪. এবার আপনি যে ইমেইল টি ব্যবহার করে Microworkers.com –এ  রেজিষ্ট্রেশন করলেন, সেটিতে একটি ভেরিফিকেশন ইমেইল পাঠানো হয়েছে। নিচের চিত্র দেখুন............


৫. আপনার সেই ইমেইটি লগইন করে Microworkers.com –থেকে পাঠানো ভেরিফিকেশন লিঙ্কটিতে ক্লিক করুন। নিচের চিত্র দেখুন............


৬. লিঙ্কটিতে ক্লিক করার সাথে সাথে Microworkers.com-এর রেজিষ্ট্রেশনের এর দ্বিতীয় পেজে চলে আসবেন। এবং আপনার প্রোফাইলটি একটিভ হয়েছে এমন বার্তা পাবেন।


৭. এবার Account মেন্যু এর Contact details এ আপনার পুরো নাম, ঠিকানা, পোষ্টাল কোড, শহর ইত্যাদি সঠিক ভাবে লিখে দিয়ে Save করুন।

নোটঃ- আপনি অবশ্যই ঠিকানা সঠিক দিবেন, কারন আপনার প্রথম পেমেন্ট দেওয়ার আগে আপনার বাড়ির ঠিকানায় একটি চিঠি (শুধুমাত্র একবার) পাঠাবে। ওই চিঠিতে একটি পিন কোড থাকবে। পিন কোড টি আপনার অ্যাকাউন্ট এ প্রবেশ করালে আপনার পেমেন্ট একটিভ হবে।

নোটঃ-  মাইক্রোওয়ার্কস এর রেজিস্ট্রেশন করতে গের অনেকের আইপি সমস্যা দেখাতে পারে। কারন, একই আইপি থেকে একর অধিক একাউন্ট রেজিষ্টার করা যাবে না। তাই যাদের এই সমস্যাটি দেকাবে তারা অন্য কম্পিউটার/আইপি থেকে রেজিস্ট্রেশন করুন।

পরবর্তী পোষ্টে আলোচনা করবো কিভাবে  Microworkers.com-এর Forum Post Jobs এবং  Yahoo Answers Jobs করার পদ্ধতি ।







পোস্ট লেখক:

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না। তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে! কারণ একটা ভাল মন্তব্য লেখক কে ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !


0 comments:

URS mytrafficvalue
ILM
The Most Popular Traffic Exchange
MX.WORLD